গত সন্ধ্যার মুহূর্ত

in আমার বাংলা ব্লগlast year

গতকাল ছিল কমিউনিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে, বিশেষ হ্যাংআউট। যার কারণে মানসিকভাবে বেশ প্রস্তুত ছিলাম। তবে সত্য কথা বলতে গেলে কি, আমি আসলে হয়তো মানসিকভাবে প্রস্তুত ছিলাম তবে শারীরিকভাবে মোটেও ফিট ছিলাম না। যেহেতু বিশেষ আয়োজন তাই যেভাবেই হোক নিজের সেরাটা দিতেই হবে।

গত কয়েকদিনের জ্বরে শরীর একদম নেতিয়ে পড়েছে। কানের পিছনে আর কপালের দুই কোনায় বেশ তীব্র ব্যথা। কিছু একটা করতে হবে কারণ অল্প কিছু সময় বাদেই শো শুরু হবে।

যাইহোক যেহেতু অল্প কিছু সময়ের মাঝেই কাঙ্খিত শো শুরু হবে এবং অন্যান্য দিনের থেকে আজকের শো হবে সম্পূর্ণ আলাদা আঙ্গিকে। তাই নিজেকে শতভাগ উজাড় করে দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম। মোটামুটি ঝান্ডু বাম লাগিয়ে দিলাম ব্যাথা যুক্ত স্থানে। তারপরে কানে হেডফোন দিয়ে এদিক-সেদিক না তাকিয়ে শো শুরু করে দিলাম নিজের মতো করে। আমার একটাই লক্ষ্য ছিল, যে করেই হোক শো টা একদম ভালোভাবে শেষ করতে হবে।

IMG-20230224-WA0001.jpg

ইচ্ছা থাকলে নাকি অনেক কিছুই সম্ভব হয় হয়তো এক্ষেত্রে নিজের কাছে বেশ ভালই সাপোর্ট পেয়েছিলাম। নিজের শরীরটা বেশ ভালই সহযোগিতা করেছিল। একটানা চেষ্টা করেছিলাম নিজের মতো করে সবগুলো সেগমেন্ট উপস্থাপন করার জন্য। জানিনা কেমন ছিল গতকালকের মুহূর্তটা। তবে আমার দিক থেকে এই অবস্থা নিয়েও সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছিলাম।

এছাড়াও আমার কলিগরা বেশ আন্তরিক ছিল বিধায়, পুরো শো টা আরো খুব সহজেই করা গিয়েছে। সর্বোপরি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার অডিয়েন্সদের কাছে। মূলত যাদের জন্য নিজেকে অনেকটাই প্রস্তুত করে রেখেছিলাম এবং সব কিছুর আয়োজন ছিল তাদের জন্যই। দিনশেষে তাদের কাছে সঠিক ভাবে তথ্য গুলো পৌঁছে দিতে সক্ষম হয়েছিলাম, আমি মনেকরি একজন সঞ্চালক হিসেবে নিজের সার্থকতা এখানেই।

IMG-20230224-WA0000.jpg

হ্যাঁ এটা সত্য, মানুষের জীবনে অসুখ-বিসুখ লেগেই থাকবে, এসব জীবনেরই অংশ। আসলে কাজের ক্ষেত্রে এসব অজুহাত না দেওয়াই শ্রেয়। কিছু করার নেই, তারপরেও কাজ করতে হবে এগিয়ে চলতে হবে হয়তো এটাই নিয়ম। এই ঊর্ধ্বগতির দ্রব্যমূল্যের বাজারে টিকে থাকতে গেলে অবশ্যই কাজ করতে হবে, এটার কোন ব্যতিক্রম কোনভাবেই চিন্তা করা যায় না।

তাছাড়াও একজন সঞ্চালক হিসেবে, আমি মনে করি আমার উপর অর্পিত দায়িত্ব আমার জায়গা থেকে আমি পালন করার চেষ্টা করেছি এবং তাও সেটা স্বচ্ছ স্বাভাবিকভাবে। হ্যাঁ আমি এটা মানছি, হয়তো কিছুটা ত্রুটি ছিল। কারণ অন্যান্য দিনের মতো একটু উচ্চ শব্দে কথা বলতে পারিনি।

যাইহোক ভুল ত্রুটির ঊর্ধ্বে কেউ নয়। আমি তারপরেও চেষ্টা করছি আমার জায়গা থেকে ক্ষমা চাওয়ার জন্য। আমি মনেকরি গতকাল যারা শো তে উপস্থিত ছিল তারা বেশ ভালই উপভোগ করেছে শো টা এবং আমরাও চেষ্টা করেছি আমাদের সর্বোচ্চটুকু আপনাদের কে দেওয়ার জন্য।

IMG-20230224-WA0002.jpg

শারীরিকভাবে এখনো অনেকটাই দুর্বল, কানের নিচের ব্যথাটা এখনো কমেনি, সঙ্গে মাথা ব্যথাটাও আছেই। আশাকরি সবকিছু দ্রুত সেরে যাবে এবং আবারো নতুন করে নতুন উদ্যমে আপনাদের মাঝে ফেরত আসবো এমনটাই প্রত্যাশা আমি করছি।

যারা গতকাল সন্ধ্যায় শো তে উপস্থিত ছিল এবং দীর্ঘ সময় ধরে যারা আমাদের সকল কার্যক্রম উপভোগ করেছে, তাদের কাছে আমি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

ধন্যবাদ সবাইকে

Banner-8.png

ডিসকর্ড লিংক
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

ভাইয়া গতকাল আপনার ভয়েস শুনেই বুঝতে পেরেছি।এত অসুস্থ এর মাঝেও শো টা বেশ ভালো করেই উপস্থাপন করেছেন।আমরা বেশ উপভোগ করেছি।আশা করি ভাইয়া আপনি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।আপনার জন্য অনেক অনেক দোয়া রইলো।ধন্যবাদ

 last year 

ভাইয়া আপনার জন্য দোয়া করি আপনি যেন তারাতাড়ি সুস্থ হয়ে উঠেন।আসলে ভাইয়া আপনি অনেক দ্বায়িত্ববান মানুষ, তা হলে অসুস্থ শরীর নিয়ে হ্যাংআউট করেছেন। সত্যি ভাইয়া হ্যাংআউট এ আপনি না থাকলে ভালো লাগে না। যাইহোক ভাইয়া আমাদের সুস্থ ও অসুস্হ নিয়েই জীবন এর মধ্যেই চলতে হবে ।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

প্রথমেই আপনার সুস্থতা কামনা করছি ঈশ্বরের নিকট ৷ কারন আপনার সুস্থ হওয়া টা ভীষন দরকার ৷ গতকাল যে জ্বর মাথা ব্যথা এবং তারপরেও যে সুন্দর একটি হ্যাংআউট উপভোক করেছি ৷ যদিও আপনার গলার ভয়েস শুনেই বোঝা গেছিল ৷ আপনি কতটা অসুস্থতা আছেন ৷ যা হোক আপনি খুব শীঘ্রই সুস্থ হয়ে আবার সামনের সপ্তাহে সুন্দর একটি হ্যাংআউট পরিচালনা করবেন এমনটাই আশা প্রত্যাশা ৷

 last year 

আসলেই দায়িত্বের ঊর্ধ্বে কিছু না।যখন নিজের কাজে অজুহাত খাটানো হয় তখন সেটা নিজেই নিজেকে ঠকানো হয়ে যায়।আর আমিও বিশ্বাস করি,কাজের ক্ষেত্রে নো এক্সকিউজ।
দ্রুত সুস্থতা কামনা করি।

 last year 

অসুস্থ শরীর নিয়ে আমাদের মাঝে খুব ভালোভাবেই শো টা উপস্থাপন করেছিলেন ভাই। আপনি বরাবরের মতোই দারুণ করেই আমাদের মাঝে গতকালকের বিশেষ হ্যাংআউট সঞ্চালনা করেছেন। আর এর প্রেক্ষিতে অসংখ্য ধন্যবাদ আপনাকে জানাতে চাই।কারণ আপনার দারুণ উপস্থাপনা করার কারণেই হয়তো বা সবাই এতটা উপভোগ করতে পেরেছে। তবে আপনার সুস্থতা কামনা করছি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

 last year 

আসলে গতকালের শো টা আমি বেশ ভালোই উপভোগ করেছি ৷ তবে আপনার ভয়েস শুনে আমারও এমনই কিছু একটা মনে হয়েছিলো , যে আপনি নিশ্চয়ই অসুস্থ ৷ যাই হোক আপনার অসুস্থতার কথা জেনে অনেক খারাপ লাগলো ৷ অসুস্থতার মাঝে ও এতো সুন্দর একট হ্যাংআউট উপস্থাপনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ৷ অনেক সুন্দর ছিলো গতকালকের শো টা ৷ ভালোই উপভোগ করেছি আমি ৷ ধন্যবাদ আপনাকে , আপনার সুস্থতা কামনা করছি ৷

 last year 

গতকাল আপনার কথা শুনে মনে হচ্ছিল আপনি অনেকটা অসুস্থ ছিলেন। তবুও পুরোটা সময় জুড়ে আপনি নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছেন। সত্যি ভাইয়া কাজের প্রতি আপনার দায়িত্ব এবং কর্তব্য দেখে সত্যিই ভালো লাগে। আপনি আপনার অসুস্থতার মাঝেও নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করেছেন। সত্যি ভাইয়া আপনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। নিজের দায়িত্বের দিক থেকে আপনি সবসময় অটল। যাই হোক আপনার দ্রুত সুস্থতা কামনা করছি ভাইয়া।

 last year 

একজন জেনারেল ইউজার হিসেবে আমি মনে করি প্রত্যেকের উচিত আপনার মতো হওয়া! নিজের কাজকে সম্মান করা, ভালোবাসা! অর্পিত দায়িত্ব যখন কাধেঁ এসে পরে তখন সেটা পালন করা কতটা টাফ একমাত্র তারাই বুঝে যাদের কাধেঁ দায়িত্বটি পড়েছে! পুরো অনুষ্ঠানটা খুব সুন্দর করে পরিচালনা করেছেন, অসুস্থ শরীর নিয়েও! আশা করছি আপনি খুব শীঘ্রই সুস্থ্য হয়ে উঠবেন! আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি 🌼🦋

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58919.17
ETH 2647.00
USDT 1.00
SBD 2.43