সাঁঝের বাতি শখের হাঁড়ি (ভিডিও মুহূর্ত) || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20211224184941.jpg
আশা করি সবাই ভালো আছেন । সবার সময় ভালো যাচ্ছে, এই কামনাই করি। আমি গত পর্বে যে রেস্টুরেন্টটাতে গিয়েছিলাম আসলে সেই রেস্টুরেন্টের নাম হচ্ছে সাঁঝের বাতি শখের হাঁড়ি। খুবই সাম্প্রতিক সময়ে , আমাদের এলাকায় গড়ে উঠেছে । মূলত এটি স্ট্রিটফুড ও ফাস্টফুড খাবারের জন্য জনপ্রিয় একটি রেস্টুরেন্ট। সব থেকে মজার বিষয় হচ্ছে, এটির ডেকোরেশন খুবই সুন্দর আর এটির ওপেনিং সময় হচ্ছে প্রতিদিন বিকেল থেকে রাত্রিবেলা পর্যন্ত। সবথেকে বড় ব্যাপার হচ্ছে সব ধরনের লোকজন এখানে আসে আর সবাই মূলত ভালো সময় কাটানোর জন্যই এই জায়গাটাতে আসে ।

IMG20211224181249.jpg

আপনারা একটু কষ্ট করে ভিডিওতে দেওয়া পুরো বিষয়টির দিকে একটু খেয়াল করবেন, তাহলেই অনেক গুলো ব্যাপার জানতে পারবেন বিশেষ করে লোকেশন। সবথেকে বড় বিষয় হচ্ছে ওখানে গিয়ে আমার খুবই ভালো লেগেছে। কারণ আমি এই প্রথম খুবই কাছ থেকে দোকানের কাবাব বানানো দেখেছি, বিশেষ করে সেখানকার যে বাবুর্চি ছিল , সে এমন ভাবে দ্রুত কাবাব বানাচ্ছিল আর সে আগুনের সঙ্গে এমনভাবে খেলা করলো বিষয়টা দেখে আমার একদম সেই রকম অবাক লেগেছে । আসলে যদিও এটা অনেক ঝুঁকিপূর্ণ কাজ , তবে আসলে হয়তো সে কাজটার সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছে ।


যাইহোক একদম মোটামুটি নিরিবিলি পরিবেশে মৃদুঠাণ্ডা বাতাসের ভিতর বসে , গরম গরম নান রুটির সঙ্গে গরম গরম মাটন কাবাব খাওয়ার যে আলাদা একটা মজা আছে , তা হয়তো আমি সেটা খাওয়ার পরে বুঝতে পেরেছি এবং সেখানকার আয়োজন ও তাদের অতিথি আপ্যায়ন আমাকে মুগ্ধ করেছে । সর্বোপরি একটা ভালো সময় ছিল আমার কাছে ।

IMG20211224181349.jpg

যদিও এখন এইরকম স্ট্রীট ফুড ও ফাস্টফুডের দোকান প্রতিনিয়ত গড়ে উঠছে এবং এখন এই খাবারগুলো প্রচুর জনপ্রিয় সকলের কাছে। কারণ এই মুখরোচক খাবার গুলোর আলাদা একটা স্বাদ থাকে । যেটা আসলে প্রতিনিয়ত আমাদের মত ভোজন রসিক মানুষ গুলোকে আকর্ষণ করে এটাই হচ্ছে মূলকথা । তবে যাইহোক রেস্টুরেন্টের খাবারটি আমাকে বেশ ভালই আকর্ষণ করেছে, বিশেষ করে তাদের মাটন কাবাবের প্রশংসা আমাকে করতেই হবে এবং তাদের সেই বাবুর্চির বানানোর ব্যাপারটা আমাকে বেশ ভালো লেগেছে ।

IMG20211224184349.jpg

যদিও এরকম প্রত্যন্ত অঞ্চলে এ ধরনের খাবার এখন মোটামুটি তারা ভালোভাবেই পরিবেশন করছে, তবে দাম একটু তুলনামূলকভাবে বেশি । তবে আমি মনে করি, যদি পরিবার নিয়ে এবং এককভাবে যদি কেউ এইরকম জায়গায় নিরিবিলি পরিবেশে, একটু নিজের মতো করে সময় কাটাতে চায় এবং একটু স্ট্রিটফুড খাবার খেতে চায়, তাহলে হয়তো তাদের ক্ষেত্রে দামের ব্যাপারটি খুব একটা বেশি গায়ে লাগবে না ।।

IMG20211224180940.jpg

সর্বোপরি এই ছিল আমার অভিজ্ঞতা রেস্টুরেন্টটি সম্পর্কে । আর সম্পূর্ণ ডিটেইলস ভিডিওর ভিতর দেওয়া আছে । আশাকরি আপনারা ভিডিওটি দেখবেন এবং আপনাদের মতামত আমাকে পরবর্তী সময়ে আরও নতুন ভিডিও বানাতে সহযোগিতা করবে ।

20211224_185241.jpg

যাইহোক বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করছি ।দেখা হবে পরবর্তী দিন, অন্য কোন বিষয় নিয়ে । ততক্ষণ পর্যন্ত সুস্থ থাকুন, সুন্দর থাকুন ও নিরাপদে থাকুন ।

ধন্যবাদ সকলকে

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ডেকোরেশনটা আমার কাছেও অনেক ভালো লেগেছে। আমাদের কিশোরগঞ্জে এমন অনেক দোকান আছে। তবে আমি বাহিরের খাবার তেমন একটা খাই না। তবে এই দোকানগুলোতে বন্ধুদের নিয়ে মাঝে মধ্যে গেলে অনেক মজা হয়। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

রেস্টুরেন্টের নামটি আমার কাছে খুব ভালো লাগলো। কেমন যেন একটা কাব্যিক নাম। আর প্রাইস লিস্ট দেখে খুব বেশি এক্সপেন্সিভ মনে হলো না। আমার মনে হয় এখনকার রেস্টুরেন্টগুলোতে খাবার সঙ্গে সঙ্গে সময় কাটানোর জন্য ভালো পরিবেশ থাকাটা জরুরী। যাই হোক বছরের প্রতিটি দিন আপনার আনন্দে কাটুক এ প্রত্যাশা আমাদের সকলের।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

রেস্টুরেন্টের নাম শুনেই মনের মধ্যে এক ভালো লাগা তৈরি হয়ে গেল ভাইয়া।"সাঁঝের বাতি শখের হাঁড়ি" এই নামটির মধ্যে বিশেষ আকর্ষণ রয়েছে। রেস্টুরেন্টের খাবার গুলোর দামের দিক থেকে অনেকটা আমাদের সাধ্যের মধ্যে। আপনার ভিডিওটি দেখে আমার খুবই ভালো লেগেছে ভাইয়া। কাবাব গুলো দেখেই খেতে ইচ্ছা করছে। কাবাব আর নান রুটি আমার খুবই পছন্দ। কাবাব তৈরি করা সত্যিই অনেক কঠিন। একদম আগুনের কাছাকাছি থেকে কাবাব তৈরি করতে হয়। যারা দক্ষ তারা খুব সহজেই কাবাব তৈরি করতে পারে। দেখেই বোঝা যাচ্ছে বাবুর্চি অনেক দক্ষতার সাথে কাবাব তৈরি করছে। খেতে নিশ্চয়ই অনেক ভালো হয়েছিল। অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। আবারো কোন নতুন অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করবেন এই কামনাই করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

সাজের বাতি শখের হাঁড়ি নামটি শুনলেই যেন এক ধরনের অনুভূতি হয়। এই নামের হোটেল আমি এর আগে কখনো শুনিনি। খুব ভালো লাগলো ভিডিওগুলো দেখে সেখানে কত দক্ষতার সাথে লোক গুলো তাদের কাজ করছে। অনেক সুন্দর ও নিরিবিলি পরিবেশে খাওয়ার মজাই অন্যরকম। যাই হোক নতুন বছর টা যেন আপনার অনেক সুন্দর কাটুক এই কামনাই করি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটা রেস্টুরেন্টের সাথে আমাদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

গত পর্ব টাও পড়েছিলাম কিন্তু কমেন্ট টা করা হয়নি। এবং রেস্টুরেন্টের নামটা সাঁঝের বাতি শখের হাঁড়ি ইউনিক আছে। ভিডিও টা দারুণ হয়েছে ভাই মনে হচ্ছে আপনি একজন প্রফেশনাল ফুড ব্লগার। এবং এখানে দেখছি বিভিন্ন আচারের আইটেমও আছে যা সাধারণত অন‍্যসব রেস্টুরেন্টে দেখা যায় না।।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

সাঁঝের বাতি শখের হাঁড়ি।

সাঁঝের বাতি শখের হাঁড়ি রেস্টুরেন্টের নাম খুবই আকর্ষণীয়। নামের মধ্যে আলাদা এক আকর্ষণ রয়েছে। সর্বপ্রথম আমি একটি কথাই বলতে চাই রেস্টুরেন্টের নাম যেমন সুন্দর তেমনি রেস্টুরেন্টটি অনেক সুন্দর একটি পরিবেশে গড়ে উঠেছে। খাবারের তালিকা গুলো দেখে মনে হল অনেক ভালো মানের খাবার এখানে পাওয়া যায়। দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন এই রেস্টুরেন্টে। বর্তমান সময়ে নিরিবিলি পরিবেশে গড়ে ওঠা ছোট ছোট রেস্টুরেন্ট গুলো খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। কারণ এখানে সাধ্যের মধ্যেই সব খাবারের দাম হয়ে থাকে। আমাদের মত সাধারন মানুষরা যাতে পরিবার নিয়ে পছন্দের খাবারগুলো খেতে পারে এজন্য এই রেস্টুরেন্ট গুলো খুবই জনপ্রিয়। তবে যাই হোক আমার কাছে আপনার ভিডিওটি অনেক ভালো লেগেছে ভাইয়া। সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ভাইয়া আপনাকে ধন্যবাদ জানাচ্ছি সুন্দর করে প্রতিটি বিষয় উপস্থাপন করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

খুবই ভালো লাগলো ভাইয়া আপনার এই রেষ্টুরেন্টের রিভিউটা। গত পোস্টে আপনি আপনার মানসিক প্রশান্তির জন্য এই রেস্টুরেন্টে গিয়ে সময় কাটিয়ে ছিলেন। আপনি বলেছিলেন পরবর্তী পোস্টে আমি রেস্টুরেন্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব, ঠিক তেমনি ভাবে আজকে আপনি রেস্টুরেন্টের অনেক সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন। রেস্টুরেন্টে দেখে আমার কাছে সত্যিই অনেক ভালো লেগেছে, বিশেষ করে কাবাব বানানোর দৃশ্যটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে, কাবাবের এই রকম রেসিপি দেখে আমার জিভে জল এসে গেলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে এরকম একটি মজাদার কাবাব তৈরীর রেসিপি ভিডিও আকারে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

আজকের এই ভিডিওতে যা দেখলাম ভালোই লাগলো,আসলে এমন কোথাও হঠাৎ ঘুরতে গেলে অনেক ভালো লাগে। আর নতুন করে গড়ে উঠেছে বলে এই রেস্টুরেন্টে যাওয়ার একটা আলাদা ভাব কাজ করে৷ কত দক্ষতা নিয়ে লোকটা তার কাজ করতেছে৷ আর ভাবী আর বাবুকে নিয়েও একদিন ঘুরে আসতে পারেন,ভালো লাগতে পারে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago (edited)
  • ভাই আপনার ভিডিও জন্য অপেক্ষা করতে ছিলাম। অবশেষে আপনার ভিডিওটা দেখতে পেলাম, আপনার ভিডিওটা দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার উপস্থাপন দেখার জন্য আমার খুবই আগ্রহ জাগে। যাইহোক আপনার ভিডিওটা দেখে আমার খুবই ভালো লাগলো আপনি খুবই সুন্দর ভাবে মাটন কাবাব তৈরি করার ভিডিওটা আমাদের দেখিয়ে দিলেন বিশেষ করে আমার খুবই ভালো লেগেছে ভিডিও টি। আর আপনি গরম গরম নান রুটি দিয়ে মাটন কাবাব খেয়েছেন,সত্যি নান রুটি দিয়ে মটন কাবাব অসাধারণ আমার খুবই ভালো লাগে। শীতের দিনে এই মাটন কাবাব খেতে খুবই মজা। আমিও গতকাল রাস্তার ধারে মটন কাবাব খেয়েছি। আপনার ভিডিওটা দেখে অনেক ভালো লাগলো এবং জায়গাটাও সুন্দর ছিলো।আপনার জন্য শুভেচ্ছা রইলো।
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69