কিছু জিনিস দূর থেকে দেখতেই ভালো লাগে

in আমার বাংলা ব্লগ3 years ago

ছোটবেলা থেকে আমার সাইকেল চালানোর প্রতি যতোটা আগ্রহ ছিল, ঠিক ততটা আগ্রহ মোটরসাইকেল চালানোর প্রতি কাজ করতো না । কেন যে কাজ করতো না, তা আমার জানা নেই। কারণ মোটরসাইকেল নিয়ে আমার কিছু তিক্ত অভিজ্ঞতা আছে। যার কারণে হয়তো মোটরসাইকেলের প্রতি আমার আগ্রহ ছোটোবেলা থেকেই ছিল না।তবে মোটরসাইকেলকে আমার দূর থেকে দেখতেই ভালো লাগে। বিশেষ করে সবচেয়ে আমার আপডেট যে মোটরসাইকেল গুলো বাজারে আসে, সেগুলো যখন রাস্তায় চলাচল করে সেগুলো দূর থেকে দেখতেই ভালো লাগে। তবে কখনো ইচ্ছা জাগে না যে, আমি মোটরসাইকেল চালাবো।


আমরা তিন ভাই ।আমি মূলত মেজো । আমার বড় ভাই আমার একদম খুব বেশি বড় হবে না, সে আমার থেকে 17 মাসের বড় । যাইহোক তার আবার ছোট বেলা থেকেই মোটরসাইকেলের প্রতি ভীষণ আগ্রহ কাজ করে। সে এখন পর্যন্ত মোটামুটি বাজারে যে মোটরসাইকেল গুলো এসেছে, সব মোটরসাইকেলি সে কমবেশি চালিয়েছে এবং তার মোটরসাইকেল প্রতি এমন একটা আগ্রহ আছে যে, সে পুরো বাংলাদেশে মোটরসাইকেল নিয়ে ঘুরে বেরিয়েছে। এটা নিয়ে কিছুদিন আগে অবশ্য আমাদের লোকাল এলাকায় নিউজ হয়েছিল।জীবন যেখানে যেমন। আসলে সব থেকে বড় বিষয় একই মায়ের সন্তান আমরা। আমার মোটরসাইকেলের প্রতি আগ্রহ কাজ করে না, আর সে মোটরসাইকেল ছাড়া অন্য কিছু বোঝে না। যাইহোক আমার এটা নিয়ে অবশ্য খুব একটা চিন্তা হয় না।
ওই যে বললাম, কিছু কিছু জিনিস দূর থেকে দেখতেই ভালো লাগে। গতকাল যখন আমি অফিস থেকে বের হচ্ছিলাম, ঠিক তখন দূরে একটা নীল কালারের খুব সুন্দর মোটরসাইকেল দেখতে পেলাম। যাইহোক দূর থেকে মোটরসাইকেলটাকে ক্যামেরাবন্দি করে ফেললাম। কারন কিছু কিছু জিনিস দূর থেকে দেখতেই ভালো লাগে। তবে সেগুলো নিয়ে আমার খুব একটা বেশি মাথাব্যাথা নেই। কারণ দিনশেষে জীবন চলে গেলেই হল।
20210810_141544.jpg

20210810_141549.jpg

20210810_141558.jpg

Sort:  
 3 years ago 

মানুষের পছন্দের ভিন্নতা আছে। ঠিক আপনারা সহদোর ভাই হওয়ার পরও যেমন দুজনের পছন্দের ভিন্নতা।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

বেশ ভালোই লাগলো আপনার কন্টেন্ট পড়ে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আজ আপনার গল্প শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি এটা পড়ে উপভোগ করি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

খুব ভাল হ্যাঁ, পোস্ট
আমি খুব ভাল পোস্ট পছন্দ করি
পোস্ট যে বাবা
পেয়েছি এটা খুব একটা পোস্ট
খুব ভালো এটা ব্যাপক। 👍

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার গল্পটা পড়ে আমার খুবই ভালো লেগেছে, মোটরসাইকেলর প্রতি আমারও তেমন কোন আগ্রহ নেই

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পরিবারের ও আপনার শখ সম্পর্কে জেনে ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67282.50
ETH 2627.94
USDT 1.00
SBD 2.68