খালাতো ভাইয়ের বিয়েতে আমরা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211203_102326.jpg
সবথেকে বড় বিষয় হচ্ছে, আমার খালাতো ভাইয়ের বিয়ে গতদিন হয়ে গিয়েছে। আমি ও আমার পরিবার ওখানে বেশ ভালই মজা করেছি। আজকে আমি চেষ্টা করব সেই দিনের মুহূর্তগুলো আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য এবং মোটামুটি আমার যারা পাঠক আছে, তাদের কাছে ব্যাপারটি ভালো লাগবে ।

যেহেতু গত শুক্রবারে আমি গিয়েছিলাম জয়পুরহাট আবার এই শুক্রবারে আমার খালাতো ভাইয়ের বাড়িতে । মোটামুটি হয়তো এটাকে বিয়ের সিজন বলা যায় । যাইহোক ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং ছিল আমার কাছে। কারণ আমি ভেবেছিলাম যে উইকেন্ডের দিনটা একটু নিজের মতো করে নিরিবিলি সময় কাটাবো কিন্তু সেটা আর হয়ে ওঠেনি। তবে পারিবারিকভাবে আমি ভালো সময় কাটিয়েছি ।

PhotoCollage_1638616813421.jpg

যদিও এটা নিয়ে আমার মন খারাপ নেই, তবে আমার পরিবারের সকলের হাসিখুশি মুখ দেখে আমার নিজের নিরিবিলি কাটাতে চাওয়া সময় গুলোর মাঝে একটু রঙিন সময় ঢুকেছে। এটা অবশ্য বেশ ভালো দিক ছিল । যাইহোক সকালবেলা ঘুম থেকে উঠেই মোটামুটি রওনা দিলাম আমার খালতো ভাইয়ের বাড়ির উদ্দেশ্যে। আসলে আমার থেকে বেশি আগ্রহ ছিল আমার পরিবারের সবার মাঝে। কারণ যেহেতু আমার নিজের খালাতো ভাইয়ের বিয়ে, তাই মোটামুটি সবাই আগে থেকেই প্রিপারেশন নিয়েছিল । যদিও আমাদের একদিন আগে যাওয়ার কথা ছিল, তবে শুধুমাত্র আমার পরিবার আমার জন্য তারা একদিন আগে যেতে পারেনি। যাইহোক তারা মোটামুটি শুক্রবার দিন আমার সঙ্গে সকলে একত্রে গিয়েছে ।

PhotoCollage_1638616872061.jpg

আচ্ছা, আসুন জেনে নেই আমার খালাতো ভাইয়ের পরিচয় । ওর নাম জিসান । এই প্রান্তিক লেভেলের গ্রাম থেকে মোটামুটি নিজের চেষ্টায় ভালো পড়াশোনা করে, এখন মোটামুটি ভালো চাকরি করছে ঢাকা শহরে এবং ঢাকা শহরেই ও থাকে । সব থেকে মজার বিষয় হচ্ছে জিসান যখন রেম্পে হাঁটাহাঁটি করতো ও বিভিন্ন কোম্পানির প্রোডাক্টের ক্যাটালগ মডেল হিসেবে কাজ করতো, ঠিক তখন থেকেই ওর সদ্যবিবাহিত স্ত্রীর সঙ্গে ওর পরিচয় ছিল এবং আজ ওদের সেই পরিচয়টা শুভ প্রণয়ে পরিণত হয়েছে। ব্যাপারটা কিন্তু খুব একটা সহজ ছিল না ।

আমি এই ক্ষেত্রে আমার খালাতো ভাইয়ের বউকে ধন্যবাদ দিব । কারন ওরা দীর্ঘ সময় নিজেদের অনেক ঝড় ঝাপটা স্যাক্রিফাইস করে, তারপরে আজকের এই পর্যায়ে এসেছে । আমি মনে করি,ওদের রিলেশন টিকিয়ে রাখার জন্য মোটামুটি ওরা দুজন দুজনকে অনেক সেক্রিফাইস করেছে এবং যার কারনে আজকে মোটামুটি ওদের এই শুভ প্রণয় হয়েছে ।

PhotoCollage_1638616978915.jpg

যাইহোক আমার পক্ষ থেকে ও দাম্পত্য জীবনের জন্য শুভেচ্ছা রইল এবং আমরা চেষ্টা করেছি পারিবারিকভাবে ওদের বাড়িতে ভালো সময় কাটানোর জন্য এবং শায়ান বাবু ও শায়ান বাবুর আম্মু এবং আমার বাকি পরিবারের সদস্যরা ভীষণ মজা করেছে আমার খালাতো ভাইয়ের বিয়েতে । সর্বোপরি একটা উৎসবমুখর পরিবেশের মধ্যেই আমার এবারের উইকেন্ডের দিনটা কেটে গিয়েছে এবং মোটামুটি ভাল ছিল আমার কাছে মুহূর্তটা ।

PhotoCollage_1638617096711.jpg

যাইহোক বন্ধুরা আমি পরবর্তী দিন, আপনাদের সঙ্গে আমার খালাতো ভাইয়ের বিয়েতে কাটানো মুহূর্তগুলো ভিডিও আকারে শেয়ার করব এবং আমি বিশ্বাস করি সেই ভিডিওটা আপনাদের ভালো লাগবে এবং আমি দেখানোর চেষ্টা করবো আমি কিরকম সময় কাটিয়েছিলাম আমার খালাতো ভাইয়ের বিয়েতে । আশাকরি সেই পর্যন্ত আমার সঙ্গেই থাকুন, ধন্যবাদ সকলকে ।

Banner.png

ডিসকর্ড লিংক:

https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম ছুটির দিনটি খুব সুন্দর ভাবে কাটিয়েছেন। আসলে পরিবারের সকলের সাথে সময় কাটানোর মজাই আলাদা। আপনার পোস্ট পড়ে খুব ভালো লাগলো।আর আপনার খালাতো ভাইয়ের বিয়েতে খুব মজা করেছেন এবং চমৎকার একটি দিন কাটিয়েছেন তা আপনার পোস্ট পড়ে বুঝতে পেরেছি।আর ছোটো বাবু ও ভাবী কে খুব ই সুন্দর লাগছে।আর আপনাকে একটু একটু সুন্দর লাগছে। হা হা হা।আর ভাবী কে তো খুব মিষ্টি লাগছে। ভাবী ও বাবুর জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

বৌদি আমি কৃতজ্ঞ। শুভেচ্ছা রইল আপনার জন্য। ☺🙏

 3 years ago 

ব্যস্ততা মাঝে সব আত্মীয়-স্বজন কে সময় দিয়েছেন,,, সবাইকে নিয়ে অনেক মজা করেছেন। অনেক সুন্দর একটা মূহুর্তে কাটিয়েছেন ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago (edited)

ভাইয়া আপনার পোস্টটি পড়ে ভাল লাগলো। পোস্টটি পড়ে বোঝা যাচ্ছে যে ছুটির দিনে আপনারা সবাই খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন আপনার খালাতো ভাইয়ের বিয়েতে। আসলে পরিবারের সঙ্গে সময় কাটানোর মুহূর্তগুলো এমনিতেই চমৎকার হয়। আপনি খুব সুন্দর করে আপনার পোস্টটিতে সেই আনন্দের মুহূর্তটিকে বর্ণনা করেছেন এবং কিছু সুন্দর সুন্দর ছবি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। আপনার খালাতো ভাই এবং খালাতো ভাইয়ের বউয়ের জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার খালাতো ভাইয়ের বিয়েতে যাওয়া এবং আনন্দ করা এবং কি ভালো ভালো ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করা এবং আপনার খাওয়া-দাওয়া এর বিবরণ বর্ণনা করা থেকে শুরু করে সবকিছু খুবই ভালো লেগেছে। এবং আমাদের সহজ সরল ভাবী সায়ানের আম্মু উনাকে খুবই সুন্দর লাগছিল। তার সাথে আপনাকেও। এবং বিয়ে বাড়ি মানেই হলো আনন্দ ফুর্তি সব মিলিয়ে অনেক মজা করেছেন। এবং সে মজার সময়টুকু আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্য ভালোবাসা অবিরাম ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

গতদিন আপনি খালাত ভাইয়ের বিয়েতে যাওয়ার জন‍্য মার্কেটে যাওয়ার ব্লগটি শেয়ার করেছিলেন। ওটা আমার কাছে বেশ ভালো লেগেছে।

আজ আপনি আপনার খালাত ভাইয়ের বিয়ের বেশ কয়েকটি মূহুর্তের ছবি এবং কিছু কথার মাধ্যমে উপস্থাপন করেছেন বেশ ভালো লাগল। সপরিবারে বেশ আনন্দের সাথেই দেখছি সময়টা কাটিয়েছেন ভাই। আপনার পরবর্তী ভিডিও এর জন্য অপেক্ষায় থাকলাম ভাই।।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

অনেক ব্যস্ততার পরেও আপনি আপনার পরিবারকে নিয়ে আপনার খালাতো ভাইয়ের বিয়েতে কিছু আনন্দঘন মুহূর্ত সময় পার করেছেন। যা আপনের ছবি এবং বর্ণনা পড়ে বুঝতে পারলাম ।খাবারগুলো কিন্তু জোস ছিল ভাই!!

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

শায়ান বাবু একদম সেই স্টাইলে ছবি উঠার জন্য রেডি হয়েছে। দেখে মনে হচ্ছে যেন বাবু সব কিছুই বুঝে। সবাইকে দেখতে খুবই সুন্দর লাগছে। বিশেষ করে নীল শাড়ি ও নীল ব্লেজারে দুজনকে অনেক সুন্দর মানিয়েছে। আমার কাছে শায়ান বাবুকে সবচেয়ে বেশি সুন্দর লাগছে। ছোট বাচ্চারা ঘুরতে বা আনন্দঘন মুহুর্তে সময় কাটাতে খুবই পছন্দ করে। আপনারা খুবই আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়েছেন এটা বোঝাই যাচ্ছে। বিশেষ করে বিয়ে বাড়িতে বা অন্য কোনো অনুষ্ঠানে গেলে খুবই ভালো লাগে। আপনার পরিবারের সাথে বিয়েবাড়িতে আপনি অনেক আনন্দঘন সময় কাটিয়েছেন এটা আপনার পোস্ট পড়ে বোঝাই যাচ্ছে। মাঝে মাঝে কোনো অনুষ্ঠানে গেলে ভালোই লাগে। সদ্য বিবাহিত নতুন দম্পতির জন্য অনেক অনেক শুভকামনা রইলো। সারা জীবন তাদের বন্ধন যেন অটুট থাকে এই কামনাই করি সব সময়। ধন্যবাদ ভাইয়া আপনার কাটানো দারুন কিছু মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

যেটা প্রথমে আমি না বলেই পারছিনা তা হচ্ছে আপনার খালাতো ভাই এর বউ এর সাজটা এতো বেশি মিষ্টি হয়েছে যে কি আর বলবো!!এতো সুন্দর লাগছে মাশাল্লাহ। আর আপনাদের ও একসাথে খুব সুন্দর লাগছে।আর শায়ান বাবু তো আমাদের হিরো ই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

বিয়ের উৎসব মানে ঝাকঝমক অনুষ্ঠান, আনন্দ হাসি উল্লাসে মেতে ওঠে সারাটা দিন। খাওয়া-দাওয়া খুবই সুন্দর এই বিয়ের অনুষ্ঠানে অনেক মজা হয়। বিয়ে মানেই হাসি ঠাট্টা মজার দিন। আশা করছি আপনি বিয়েতে অনেক ইনজয় করেছেন, এবং ভাবি, ছোট বাবুকে নিয়ে খুবই আনন্দ করার সময় উপভোগ করছেন। আপনাদের জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া আমার মনে হয় আপনি নিরিবিলি সময় কাটানোর চেয়ে পরিবারের সাথে খালাতো ভাইয়ের বিয়ের আনন্দ উৎসবে অনেক বেশি রঙিন মুহূর্ত উপভোগ করেছেন। শত ব্যস্ততার মাঝে জীবনটাকে উপভোগ করার জন্য আনন্দ উৎসবের প্রয়োজন রয়েছে। আপনি শত ব্যস্ততার মাঝেও বিয়ের উৎসবে সামিল হয়েছেন তা জেনে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63837.42
ETH 2539.78
USDT 1.00
SBD 2.65