ঘোরাঘুরি ও কেনাকাটা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG-20220821-WA0015.jpg

IMG-20220821-WA0016.jpg

আপনাদের কি মনে আছে কিনা আমি জানিনা । মূলত আমি বলেছিলাম যে , এই আগষ্ট মাসটা আমার বাবুর জন্মদিনের মাস । আর এজন্য আমি বেশ কিছু অনুষ্ঠান নিজের থেকে করতে চাই এবং আমি কিছুদিন আগে ইতিমধ্যে মম ইন হোটেলে ব্যাক্তিগত সময় কাটিয়েছি এবং তারপরেও যেহেতু এই মাসের ২৮ তারিখে মূলত বাবুর জন্ম হয়েছিল ।

IMG-20220821-WA0017.jpg

আর ঐদিন মূলত আমিও বাসায় একটা পারিবারিক অনুষ্ঠান করব আর তাছাড়া মোটামুটি আমার প্রতিবেশী থেকে শুরু করে আত্মীয়-স্বজন ও বন্ধুদের আমার দাওয়াত দেওয়ার ইচ্ছা আছে এবং তাদেরকে নিয়ে সন্ধ্যাবেলা একটা ভালো সময় কাটানোর ইচ্ছা পোষণ করেছি ।

IMG-20220821-WA0023.jpg

কিছুদিন আগে আমি যে সময়টা কাটিয়েছি , সেটা মূলত আমার ব্যক্তিগতভাবে সময় কাটানো হয়েছিল আর তাছাড়া এটা ছিল মূলত বাবুর জন্মদিনের মাসটাকে উপলক্ষ করে প্রি বার্থডে সেলিব্রেট করা । যেহেতু আমার বাবুর বার্থডে ২৮ তারিখে হবে আর এজন্য আমি মূলত এবার চিন্তা করেছি , আমরা যে বাসায় থাকি এই বাসাতে কমপক্ষে অনেকগুলো পরিবার থাকে এবং প্রতিটি পরিবারেই ছোট-ছোট বাচ্চা আছে । তাদের সকলকে নিয়ে আমি একটা সুন্দর সময় কাটাতে চাই এবং এমনটাই প্রত্যাশা করছি । যাইহোক যেহেতু সে দিন সন্ধ্যাবেলা একটু জমকালো অনুষ্ঠান হতে পারে আর সেজন্যই চেষ্টা করছি আগে থেকেই পরিকল্পনা মাফিক কাজ করার জন্য।

IMG-20220821-WA0021.jpg

খুব যে আহামরি কিছু হবে , এটা বলা খুব মুশকিল । তবে আমার ইচ্ছা আছে যে, যেহেতু অনেক মানুষকে দাওয়াত করে খাওয়াবো । তাই মূলত একটু ভিন্নভাবে অনুষ্ঠানটি পালন করতে চাই । একটা অনেক বড় কেকের অর্ডার করবো এবং সঙ্গে থাকবে মোরগ পোলাও বা কাচ্চি বা অন্যান্য মিষ্টান্ন। আমরা পরিবারের সকলেই একই রকম ড্রেস পড়বো আর এই জন্যই মূলত আজকে বাহিরে যাওয়া হয়েছিল ।

IMG-20220821-WA0020.jpg

কাপড়চোপড় কেনার ব্যাপারটা আমার জন্য অনেকটাই অপচয় মনেহয় । তারপরেও গিন্নির শখ বলে কথা । আজকের কাপড়-চোপড় কেনা শুধুমাত্র আমার আর শুধু বাবুর জন্য । বাবুর মায়ের জন্য কেনা হয়নি । কারণ বাবুর মায়ের এমনিতেই অনেক কাপড় চোপড় আছে । যাইহোক আমি আমার বিবাহ পরবর্তী জীবনে কোনদিন লাল কালারের গেঞ্জি পড়িনি । তবে এবার আমার সহধর্মিণীর অনুরোধের কারণে আমাকে লাল কালারের গেঞ্জি কিনতে হয়েছে এবং সঙ্গে ম্যাচিং করে বাবুর জন্যও লাল কালারের গেঞ্জি কিনেছি ।

IMG-20220821-WA0022.jpg

দীর্ঘ পরিকল্পনা আছে অনুষ্ঠানকে কেন্দ্র করে । তাই মূলত একটু একটু করে চেষ্টা করছি এগিয়ে যাওয়ার জন্য। যেমন আজকে কেকের অর্ডার কনফার্ম করলাম এবং ড্রেসগুলো কিনে ছিলাম এবং সঙ্গে কিছুটা সময় বাহিরে কাটালাম । কারণ প্রতিনিয়ত ঘরের মধ্যে আমি গৃহবন্দি জীবন-যাপন করি । মূলত নিজের মানসিক রিফ্রেশমেন্টের জন্য একটু মাঝেমাঝেই ঘোরাঘুরি করি বাহিরে । তাও খুব বেশি সময়ের জন্য না । একদম স্বল্প সময়ের জন্য ।

IMG-20220821-WA0022.jpg

IMG-20220821-WA0006.jpg

IMG-20220821-WA0019.jpg

আজকে মূলত ইলেকট্রনিক্স শোরুমেও গিয়েছিলাম । মূলত এসি সম্পর্কে বিস্তারিত ধারণা নেওয়ার জন্য । যদিও এখন হাতে খুব একটা পয়সা নেই । তবে আমি বিশ্বাস করি মার্কেট ঠিক হয়ে গেলে এবং সবকিছু নিয়ন্ত্রণে চলে আসলে, হয়তো খুব শীঘ্রই এসি কিনে ফেলবো । কারণ আমরা কিছুদিন পরেই পাশের বড় ফ্ল্যাটে চলে যাচ্ছি । যার কারণে ঐ ফ্ল্যাটটা একটু নিজেদের মতো করে সাজিয়ে নেব । আর এজন্য এবারের মতো যেন পরবর্তী গরম কালে কষ্ট না পেতে হয়, এজন্য এসি সম্পর্কে ধারণা নেওয়ার জন্য আজকে শোরুমে গিয়েছিলাম । তবে মোটামুটি যে ধারণা পেয়েছি , আমি মনেকরি এটা আমার জানা দরকার ছিল ।

IMG-20220821-WA0014.jpg

IMG-20220821-WA0013.jpg

IMG-20220821-WA0011.jpg

মূলত ইলেকট্রনিক্সের শোরুমে ঘোরাঘুরি এবং কাপড়চোপড় কেনা মিলে অনেকটা সময় চলে গিয়েছিল । তারপরে আরো ঘন্টাখানেক সময় ব্যয় করে একটা রেস্টুরেন্টে গিয়ে নিরিবিলি ভাবে সময় কাটানোর চেষ্টা করেছি । যদিও আজকে সেই বিষয়ে আমি লিখব না । অন্যদিন আমি এ ব্যাপারটা একটু ভালোভাবে লেখার চেষ্টা করব । কারণ সেখানে অনেকগুলো তথ্য দেওয়া থাকবে । যাইহোক আজকের মত আমাদের মুহূর্তের প্রথম পর্বের ইতি এখানেই টানছি । অন্যদিন পরবর্তী পর্বটা লেখার চেষ্টা করবো । তবে দীর্ঘদিন পরে, বাহিরে বের হয়ে বেশ ভালোবোধ করেছি ।

Banner-3.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

শায়ানের প্রথম জন্মদিন বলে কথা অবশ্যই ভালোভাবেই করতে হবে। শায়ান বড় হয়ে যাতে বলতে পারে তার প্রথম জন্মদিন অসাধারণ ভাবে পালিত হয়েছে। ভাবীর পছন্দে বাপ বেটার জন্য লাল টি-শার্ট কিনেছেন। লাল কালারে দুইজনকেই ভালো মানাবে।
আশা করি জন্মদিনের অনুষ্ঠানের ভিডিও দেখতে পারবো। অনেক অনেক শুভকামনা রইলো আপনার পরিবারের জন্য। অপেক্ষায় রইলাম ২৮ তারিখের। আমার জন্মদিন সেপ্টেম্বরের ২৭ তারিখ। 😋😋

 2 years ago 

হুম ভিডিও ধারণ করে ইউটিউবে পোস্ট করে রাখবো ভাই ।

 2 years ago 

ভাইয়া আপনি প্রতিটি বিষয় এত সুন্দর ভাবে উপস্থাপন করেন,সাধারন একটা বিষয়কে অসাধারণ ভাবে গল্পের মাঝে ফুটিয়ে তোলেন এটা আমার কাছে খুবই ভালো লাগে, সত্যিই আপনার কোন তুলনা হয় না। শায়ান বাবুর জন্মদিন নিয়ে আমরাও অনেক এক্সাইটেড আশাকরি খুব সুন্দর একটা দিন উপভোগ করতে পারবো সবাই মিলে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার বাবুর জন্মদিনে অগ্রিম শুভেচ্ছা। সুখী একটি পরিবার। আপনারা ভালো থাকুন।

 2 years ago 

শায়ান বাবুর জন্মদিনের আর মাত্র কয়েকটি দিন বাকি। দেখতে দেখতে আমাদের শায়ান আমাদের চোখের সামনেই বড় হলো। কখন যে এক বছর হয়ে গেল বুঝতেই পারলাম না। যাই হোক ভাইয়া আপনি জন্মদিনের জন্য অনেক কিছু কেনাকাটা করেছেন জেনে ভালো লাগলো। জন্মদিনে যদি একই কালারের ড্রেস পড়া হয় তাহলে সত্যি অনেক ভালো লাগবে দেখতে।

 2 years ago 

দাদা প্রথমে বলবো শায়ন বাবুর জন্মদিনে আমাদের কেও নিমন্ত্রণ দিতে হবে কিন্তু দাদা ৷আর আপনার পরিবার সবাই মিলে তো অনেক কিছু কেনা কাটা করেছেন ৷পরিশেষে বলবো ছোট্ট শায়ন বাবুর জন্য অনেক অনেক শুভকামনা ৷শায়ন বাবা ভালো থাকুক সুস্থ থাকুক এই কামনা করি ঈশ্বরের কাছে ৷

ফ্যামিলির সঙ্গে কাটানো সেটা যেকোনো জায়গায় হোক খুব ভালো লাগে দাদা। আর বাবুর জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা রইল। আগাম বলে দিচ্ছি দাদা কেক খাইতে হবে। বাবুর জন্য যে পোশাকগুলো কিনছেন খুব সুন্দর মানাবে দাদা। আর এসি টা দাদা খুব তাড়াতাড়ি আপনার বাসায় দেখতে চাই।

 2 years ago 

লাল রঙে দাদা কে আর ছোটো বাবু কে অনেক মিষ্টি দেখাবে সিওর। খুব ভালো লাগলো পোস্ট পড়ে। অনুষ্ঠানের আপডেট এর অপেক্ষায় থাকলাম।

 2 years ago 

দেখা যাক কি হয় । অবশ্যই পোস্ট করবো । শুভেচ্ছা রইল তোমার জন্য।

 2 years ago 

সামনে যেহেতু শায়ানের জন্মদিন আসছে তাই আপনি অনেক ব্যস্ত সময় পার করছেন এটা বুঝতেই পারছি ভাইয়া। যাইহোক ব্যস্ততা কাটিয়ে আপনি পরিবারকে নিয়ে বাইরে বের হয়েছেন এবং প্রয়োজনীয় জিনিসগুলো কিনেছেন দেখে ভালো লাগলো। এছাড়া মাঝে মাঝে যদি বাহিরে যাওয়া হয় তাহলে মানসিক প্রশান্তি আসে। আশা করছি বাবা ছেলেকে লাল জামা পড়ে দেখতে দারুন লাগবে ভাইয়া। মার্কেট ঠিক হয়ে গেলে আশা করছি এসি কিনে ফেলবেন এবং গরমের কষ্ট দূর হবে। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️❤️

 2 years ago 

ভাইয়া বিয়ের পরে আপনি লাল কালারের গেঞ্জি পরেননি কেন এটা জানতে চাওয়া আমার মন 🤭। যায়হোক, আপুর অনুরোধে তো কিনলেন এবার, আপনাকে লাল গেঞ্জি পরলে ভালোই দেখাবে। শায়ানের বার্থডে এবার বড়সর পরিসরেই অনুষ্ঠিত হবে। বাচ্চারা সবাই থাকলে শায়ানও সময়টা বেশ উপভোগ করবে। পরিবারকে নিয়ে মাঝে মাঝে ঘুরাঘুরি করতে ভালোই লাগে আসলে। রেস্টুরেন্ট এ কাটানো নিয়ে পরবর্তী ব্লগ দেখার অপেক্ষায় রইলাম ভাইয়া।

 2 years ago 

আসলে কাপড় চোপড়ের ব্যাপারে আমি বেশ উদাসীন ভাই । তাছাড়াও আমার জন্য আমি তেমন কেনা কাটাই করতাম না । হয়তো স্বল্প কেনাকাটা করেছিলাম তখন হয়তো কালারের ব্যাপারটা ঐ ভাবে গুরুত্ব দেওয়া হয় নাই ভাই ।

 2 years ago 

ভাই শায়ান বাবুর জন্মদিন উপলক্ষে বেশ জমকালো আয়োজনের ব্যবস্থা করেছেন দেখছি। মনে হচ্ছে আপনার এই আয়োজনে আমি নিজেও গিয়ে শামিল হই। বেশ তো খাওয়া দাওয়ার আয়োজন চলছে, জন্মদিনের কেক, মোরগ পোলাও আবার মিষ্টান্ন থাকবে দেখছি পেট পুরে খাওয়া দাওয়া হবে শায়ান বাবুর প্রথম জন্মদিনে। দাওয়াত পেলে মন্দ হতো না।🤪 যাইহোক ভাইয়া, ২৮ তারিখে শায়ান বাবুর জন্মদিনে বাপ-বেটাকে একই রংয়ের পোশাকে দেখতে দারুন লাগবে নিশ্চয়ই। আর সেই দৃশ্যটি দেখার অপেক্ষায় রইলাম। ভালো থাকবেন পুরো পরিবার সহ এই প্রত্যাশা করছি।

 2 years ago 

চলে আসেন ভাই দাওয়াত রইল আপনার জন্য। ভালোবাসা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72