"আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা - ১২|| তৃষ্ণার্ত ভ্রমর || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20210515_002310_283.jpg
লোকে দেখবে তো ,
আমার যায় আসে না ।
উন্মাদ হয়েছি,
ফাগুন আমাকে আগুন ধরিয়ে দিয়েছে
তোমার রূপের মাঝে আমি ডুবে গিয়েছে ।
ওগো প্রিয়া একবার দেখো,
তৃষ্ণার্ত হৃদয় আমার ব্যাকুল হয়ে আছে ।।

হাত পাখার বাতাসে
আমাকে কিছুটা প্রশান্তি দাও ।
আমি তৃষ্ণার্ত ভ্রমর
শীতল পাখার বাতাসের সেকি উম্মাদনা
আমি নিজেকে হারিয়ে ফেলেছি
অস্তিত্ব খুঁজে নিয়েছি তোমার মাঝে ।।

দীঘল কালো চুল ,মায়াবী চাহনি
মুচকি হাসি, সেকি জ্বালা
পোড়া কয়লা হৃদয় আমার
আজ উল্লাস করে
মাতাল হয়েছে তোমার রূপ সৌন্দর্য্যে ।।

তবে কেন এত লাজ,কেন এত সংশয়
এখনি তো সময়, কাছে আসার
পাশে থাকার ও আপন করে ভালোবাসার ।।

দ্বিধা ভুলে যাও ,মুক্তি পাবে
ব্রত হোক তোমার, পাশে থাকার
জীবনটাকে একসঙ্গে কাটিয়ে দেওয়ার ।।

স্বল্প জীবনে যদি বাঁচতেই হয়
তাহলে পাশে থেকো, কথা দিচ্ছি তোমায়।
এই ফাগুনের আগুন ছোঁয়ায়,
ভুলে যাবো না কভু তোমায় ।।

সাক্ষী রবে আকাশ বাতাস
সাক্ষী রইল বাংলা ব্লগ,
ভালবাসি হীরা তোমায়
এই চুম্বন যেন বৃথা না যায়।
ভালোবাসা মোর গ্রহণ করো
মুক্তমনে মুক্তভাবে ,ছড়িয়ে দিলাম তোমার পানে ।।

বি:দ্র:
সত্যি বলতে কি, ভালবাসায় আমি একদম অপরিপক্ক । বলতে পারেন, কিছুটা পরাজিত সৈনিক। তবে দিনশেষে ভালোবাসা বলতে যেটা আমি বুঝি, সেটা দায়িত্ব-কর্তব্য ,সহযোগিতা ও সহমর্মিতাপূর্ণ আচরণ । আমি ধন্য কারণ প্রিয়তমা আমাকে প্রতিনিয়ত বোঝার চেষ্টা করছে এবং এগিয়ে যেতে সহযোগিতা করছে। বাকিটা জীবন এভাবে চললেই হবে । আশীর্বাদ করবেন আমাদের জন্য ।

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

স্বল্প জীবনে যদি বাঁচতেই হয়
তাহলে পাশে থেকো, কথা দিচ্ছি তোমায়।
এই ফাগুনের আগুন ছোঁয়ায়,
ভুলে যাবো না কভু তোমায় ।।

এই ফাগুনের সেরা কবিতা ছিলো আমার দৃষ্টিতে। কবিতা লাইনগুলো মন ছোঁয়ে যাওয়ার মতো। বিশেষ করে আপনাদের ছবিটি কবিতার মহত্ত্ব বহুগুনে বৃদ্ধি করেছে। ভাই-ভাবী দুইজনকেই অনেক সুন্দর লাগছে। ভালোবাসা রইলো আপনাদের জন্য। ❣️❣️❣️

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 2 years ago (edited)

তৃষ্ণার্ত হৃদয় আজ
তৃষ্ণার্ত ভ্রমর
ভালোবাসার ফ্রেমেতে আজ
হয়ে গেছে অমর।

শুভ ♥হীরার ভালোবাসা
অনন্ত এক শিখা
হীরার কপাল জুড়ে এখন
জয়জয়কার টিকা।।

হাত পাখার বাতাসে
শীতল হবে মন
দুজন হবে দুজনার
সাত রাজার ধন।

♥♥

 2 years ago 

ধন্যবাদ আপু । আমি কৃতজ্ঞ। ইউ ডিজার্ভ গুড।

 2 years ago 

স্বল্প জীবনে যদি বাঁচতেই হয়
তাহলে পাশে থেকো, কথা দিচ্ছি তোমায়।
এই ফাগুনের আগুন ছোঁয়ায়,
ভুলে যাবো না কভু তোমায় ।।

কি বলব ভাইয়া বুঝে উঠতে পারতেছি না ভাষা হারিয়ে ফেলেছি। কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। সত্যিই অনেক সুন্দর লিখেছেন ভাইয়া। আপনাদের ভালোবাসার চিরদিন বেঁচে থাকুক এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল

 2 years ago 

ওগো প্রিয়া একবার দেখো,
তৃষ্ণার্ত হৃদয় আমার ব্যাকুল হয়ে আছে ।।

ভাইয়া আপনার লেখা কবিতা পড়ে এতটাই মুগ্ধ হয়েছি যে প্রশংসা করার ভাষা হারিয়ে ফেলেছি। অসাধারণ একটি কবিতা লিখেছেন আপনি। কবিতার ভাষার মাঝে মিশে রয়েছে অনেক অনেক প্রেম ও আবেগ। আবেগের মাঝে মিশে রয়েছে ভালোবাসার সেই অনুভূতি। তৃষ্ণার্ত হৃদয়ের ব্যাকুল ভালোবাসার আবেগগুলো আপনি কবিতার ভাষায় অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। দারুন একটি কবিতা সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। ভাইয়া রাআপনার জন্য এবং আপনার প্রিয় তমার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 2 years ago 

ভাইয়া আপনার ভালবাসার নিদর্শন রোমিও জুলিয়েট কেও হার মানিয়ে দিল। আপনার কবিতার নামটি শুনেই শরীরের পশম গুলো দাঁড়িয়ে গেছে। সেই রোমান্টিক একটা কবিতা লিখেছেন যা যে কোন মানুষকে আকর্ষিত করবে। আপনি যে এত সুন্দর কবিতা লিখেন সেটা বোঝা বড় মুশকিল। আমাদেরকে তৃষ্ণার্ত ভ্রমর এত সুন্দর একটি কবিতা লিখেছেন তার প্রশংসা না করে পারছি না, সত্যিই অসাধারণ ছিল। আর আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 2 years ago 

দীঘল কালো চুল ,মায়াবী চাহনি
মুচকি হাসি, সেকি জ্বালা
পোড়া কয়লা হৃদয় আমার
আজ উল্লাস করে
মাতাল হয়েছে তোমার রূপ সৌন্দর্য্যে ।।

কবিতার প্রতিটি লাইনে ভালোবাসার অফুরন্ত শব্দভাণ্ডার দ্বারা পরিপূর্ণ। অনেক মাধুর্য দিয়ে কবিতাটি লিখেছেন ভাই। আমার কাছে খুবই ভালো লাগলো। আপনাদের ভালোবাসা আজীবন অটুট থাকুক এভাবেই সেটাই কামনা করি।❤️❤️

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 2 years ago 

ভাই আপনার কবিতাটি অনেক সুন্দর হয়েছে।

লোকে দেখবে তো ,
আমার যায় আসে না ।
উন্মাদ হয়েছি,
ফাগুন আমাকে আগুন ধরিয়ে দিয়েছে
তোমার রূপের মাঝে আমি ডুবে গিয়েছে ।
ওগো প্রিয়া একবার দেখো,
তৃষ্ণার্ত হৃদয় আমার ব্যাকুল হয়ে আছে ।।

গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে আপনার কবিতায়।ফাগুনের ছোঁয়া লেগে যাক সমস্ত মন এবং হৃদয় জুড়ে।ভালোবাসা বেচেঁ রবে চিরকাল।

 2 years ago 

স্বল্প জীবনে যদি বাঁচতেই হয়
তাহলে পাশে থেকো, কথা দিচ্ছি তোমায়।
এই ফাগুনের আগুন ছোঁয়ায়,
ভুলে যাবো না কভু তোমায় ।।

আমাদের প্রিয় ভাবির অফুরন্ত ভালোবাসায় আপনার জীবন সিক্ত এটা জেনে খুবই ভাল লেগেছে ভাইয়া। যখন দুজনের মাঝে বোঝাপড়া ভালো থাকে তখন সেই সম্পর্ক অনেক বেশী মধুর হয়। পাখা হাতে প্রেমিক যুগলের ছবির ফ্রেমটির মাঝে আমার চোখ আটকে গিয়েছিল। দুজনকে দেখতে খুবই সুন্দর লাগছে। ভালোবাসার এই বন্ধন সারা জীবন যেন অটুট থাকে ও এভাবেই দুজন দুজনার পাশে থাকুন এই দোয়া করছি ভাইয়া। তবে যাইহোক ভাইয়া আজকে আপনি যে কবিতাটি শেয়ার করেছেন কবিতার ভাষা গুলো অনেক সাজানো-গোছানো। হয়তো আপনার মত করে গুছিয়ে কথা লিখতে আমি পারিনা তবে এতটুকু বলতে পারি আপনার লেখা প্রত্যেকটি লাইন আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার প্রিয় তমা জীবন সঙ্গীকে নিয়ে আপনার আগামীর পথচলা অনেক বেশি সুখের হোক এবং আনন্দের হোক এই দোয়া করছি।

 2 years ago 

সরি!

ভালবাসার আকাশ আমার বেদনাতে নীল
এ জীবনের হিসেব যত হয়েছে গরমিল।

আমারও ছিল সব একদিন
আজ আমার নেই কিছু নেই,
সবকিছু হয়ে গেছে বিরান মরু
কান্নার জল টুকু চোখে নেই।

{(Sumon+Moni=Sumoni, F=February, 14=date / F14) Sumoni F14}

আমারো একদিন ভালোবাসা ছিল, ছিল প্রান প্রিয় বোউ। বোউ এর নাম ছিল 'মনি' আমাদের দুজনের ভালোবাসার নাম ছিল 'Sumoni F14'
যা গত বছরেউ ছিল, আজকের তা জীবনের কালস্রতে ভেসে গেছে, রয়ে গেছে শুধু স্মৃতিগুলো।

সরি, কিছুটা আবেগী হয়ে গেছিলাম।

আপনাদের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা ও দোয়া রইল যেন সৃষ্টিকর্তা আপনাদের বাঁধনকে শক্ত করে বেঁধে রাখে। দোয়া করব যেন আপনারা দুজন দুজনাকে সঠিকভাবে বুঝেন এবং একে অপরকে মান্য করে সম্মান করে জীবন পার করতে পারেন। এর বেশি কিছু বলার ভাষা এই মুহূর্তে আমার নেই।

জানিনা কি অপরাধে আমাকে সাজা দিলে
কি ভুল ছিল আমার এভাবে আমায় কাঁদালি।
কত স্মৃতি ভাঙ্গা স্বপন জমে আছে আমার এ বুকে!!

অনেক চমৎকার একটি কবিতা আপনি শেয়ার করেছেন যা আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটা কবিতার লাইন ছিল চমৎকার।সব মিলিয়ে অসাধারণ একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43