অবশেষে নিয়েই নিলাম

in আমার বাংলা ব্লগ3 years ago

যখন প্রথমে দেশে টিকা আসেনি, তখন টিকা নেওয়ার জন্য একদম অস্থির হয়ে গিয়েছিলাম। কিন্তু পরবর্তীতে যখন টিকা এসেছিল, তারপরে নানারকম মিশ্র প্রতিক্রিয়ার কারণে আরকি টিকা নেওয়া হয়ে ওঠেনি এবং একটা সময় টিকার প্রতি আমি আস্থা হারিয়ে ফেলেছিলাম। তবে সময়ের পরিবর্তনের কারণে এখন মানসিকতা কিছুটা পরিবর্তন হয়েছে এবং নিজের থেকে আত্মবিশ্বাস কিছুটা বেড়েছে ।অবশেষে আজকে টিকা গ্রহণ করে ফেললাম।


যদিও আমার শারীরিক কিছু জটিলতা ছিল ,তবে এবারের যে প্রতিশ্রুতি দিয়েছে টিকা উপলক্ষে সেখানে আমার শারীরিক সমস্যা গুলো খুব একটা বেশি গুরুত্ব মনে হয়নি। অবশেষে গত কয়েকদিন আগে রেজিস্ট্রেশন করে , আজকে পরিবারের সবাইকে নিয়ে টিকা গ্রহণ করতে গিয়েছিলাম, শুধুমাত্র আমার প্রিয়তমা স্ত্রী ছাড়া। কারণ ওর শারীরিক অবস্থা এখন খুব একটা ভালো না, আর ওর অবস্থা মোটামুটি সবাই এখন জানেন। এই জন্য আমি মানসিকভাবে স্থির করেছি যে ওকে পরবর্তী সময়ের জন্য আমি চেষ্টা করব।
টিকাকেন্দ্রে যাওয়ার আগ পর্যন্ত আমার বাবা ওয় মায়ের মধ্যে একটু বেশি ভয় কাজ করছিল। কারণ তারা বয়স্ক মানুষ। আমার মধ্যে তেমন একটা চিন্তা ছিলো না ।যাইহোক অবশেষে সব প্রটোকল মেইনটেইন করে তারপরে টিকাকেন্দ্রে ঢুকেছি এবং তাদের নিয়মাবলী গুলো সম্পন্ন পূরণ করে অবশেষে খুব ভালোভাবে টিকা গ্রহণ করতে পেরেছি। এবং টিকা গ্রহণ করার পরে মোটামুটি কোনো সমস্যা হয়নি এবং আমরা এখন পর্যন্ত সবাই ভালো আছি এবং চেষ্টা করছি ভালো থাকার জন্য । যাইহোক এই ছিল আমার টিকা নিয়ে মোটামুটি নিজস্ব অভিজ্ঞতা।
20210805_124156.jpg

20210805_124154(0).jpg

20210805_123459.jpg

20210805_124805.jpg

20210805_123545.jpg

20210805_124202.jpg

Sort:  
 3 years ago 

একদম ঠিক কাজ ভাইয়া করেছেন। আমরা এখনো নেই নি। তবে নেবো। ভাইয়া নিজের শরীরের দিকে খেয়াল রাখবেন। আপনার ও আপনার পরিবারের সুস্বাস্থ্য কামনা করি। শুভেচ্ছা রইলো। করোনা মোকাবেলায় নিজেকে প্রতিরোধ করতে এক ধাপ এগিয়ে গেলেন আপনি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভালো করছেন ভাই, আপনার জন্য এটা বেশী জরুরী ছিলো। তবে নার্স দিলে একটু বেশী আরাম পেতেন, এই যা। হি হি হি

তবে আপনার ঠিকানা কিন্তু সবাই নোট করে নিচ্ছে, দাঁতে সমস্যা হলেই আপনার বাড়ীতে চলে যাবে।

 3 years ago 

খুব ভালো যে আপনার পরিবারের সবার টিকাকরণ হয়ে গিয়েছে ভালোভাবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67808.66
ETH 3248.00
USDT 1.00
SBD 2.67