জড়িয়ে থাকুক বুকের সঙ্গে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

যেহেতু মামাতো ভাই বগুড়ায় পড়াশোনা করে, তাই তাকে কয়েকদিন আগে বলেছিলাম বাবুর জন্য ক্যারিয়ার ব্যাগ কেনার কথা । মূলত বাবুকে কোলে নিয়ে ঘুরতে মাঝে মাঝে বেশ অসুবিধায় পড়তে হয় । আর তাছাড়া দীর্ঘসময় কোলে রাখতে গেলে নিজেকেও অনেকটাই অস্বস্তিতে ভুগতে হয় । তাই চেষ্টা করলাম একটু অস্বস্তি দূর করার জন্য ।

20220603_170614.jpg

বলতে গেলে অনেকটা সময়ের সঙ্গে তাল মেলানোর মতো আরকি । যেহেতু যুগটা এখন আধুনিক । তাই নিত্যনতুন বেবি পণ্য বাজারে পাওয়া যাচ্ছে প্রতিনিয়ত । আপনার সুবিধার জন্য আপনি যেকোন ধরনের পণ্য কিনতে পারেন । যাইহোক অবশেষে ভেবে চিন্তে মামাতো ভাইকে বলেই ফেললাম । মামাতো ভাই আমার অবশ্য ব্যাপারটা শুনেই বুঝতে পেরেছে যে, আমি ওকে কি বলতে চাচ্ছি ।

20220603_170632.jpg

তাছাড়াও বেশ কয়েকদিন থেকে অনলাইনের পেজগুলোতে একটু ঘোরাঘুরির করে দেখলাম । তবে সেখানে দামের আকাশ-পাতাল তফাৎ । তবে পণ্য সঠিকভাবে পাওয়া যাবে কিনা, সেটা নিয়েও একটা বেশ চিন্তার ভিতর থাকতে হয় । তাই মামাতো ভাই কে বলেই ফেললাম , ভাইয়া তুমি একটু কষ্ট করে আমার জন্য একটা ব্যাগ কিনে দেওয়ার ব্যবস্থা করো ।

যাইহোক ভাই আমার বেশ মোটামুটি অনেকটাই ভক্ত বলা চলে । আমার সমস্যার কথা শুনেই সে পরের দিনই গিয়ে একদম দোকান থেকে বেছে বেছে খুঁজে, তার মন মত পছন্দের একটা বেবি ক্যারিয়ার ব্যাগ কিনে ফেলেছে । অবশেষ ভাই আমাকে ফোন করে বলল, ভাইয়া তোমার চিন্তা মুক্ত থাকার সমাধান আমি করেছি । এখন আমি বাসায় গেলেই , তোমার কাছে ব্যাগটা পৌঁছে দিয়ে আসবো ।

20220603_165810.jpg

অতঃপর আজ যেহেতু শুক্রবার আর মোটামুটি আমার মামাতো ভাই ছুটি পেয়েছে কারণ তার কলেজ বন্ধ । তাই একদিনের জন্য বাড়ির উদ্দেশ্যে চলে এসেছে । বিকেল বেলার দিকে সে আমার বাসায় এসেছে , সঙ্গে বড় একটা ব্যাগ নিয়ে । আমি বুঝতে পারলাম, এটাই হচ্ছে সেই বেবি ক্যারিয়ার ব্যাগ ।

নিজে হাতেই ব্যাগটা খুলে সেটিং করে দিল আমাকে এবং ব্যবহারবিধি শিখিয়ে দিল । খুব একটা কঠিন কিছু না । তবে যেহেতু এটা আমার কাছে নতুন, তাই মোটামুটি ভালোভাবে চেষ্টা করলাম শিখিয়ে-পড়িয়ে নেওয়ার জন্য ওর কাছ থেকে ।

যখন প্রথমবার বাবুকে ব্যাগে বসানোর চেষ্টা করলাম, তখন বাবু বেশ অনেকটাই অস্বস্তি বোধ করছিল । তবে পরক্ষণেই যখন নিয়ে একটু হাঁটাহাঁটি করার চেষ্টা করলাম , তখন কিছুটা স্বাভাবিক হওয়ার চেষ্টা করল এবং বুঝতে পারলো যে , এটা আসলে তার জন্যই নেওয়া হয়েছে । মোটামুটি বেশ ভালোই শক্তপোক্ত ও অনেক নরম ব্যাগটা । বাবুও বসে বেশ স্বাচ্ছন্দবোধ করছিল ।

20220603_170419.jpg

অনেকদিন হলো ছাদে যাওয়া হয় না । তাই ভাবলাম ঘরের ভেতর যেহেতু কিছুটা গরম লাগছে, তাই এই বিকালবেলা ছাদে গিয়ে একটু নির্মল বাতাসে ঘোরাফেরা করার চেষ্টা করি । যেমন ভাবনা অতঃপর তেমন কাজ । মামাতো ভাইকে সঙ্গে করে নিয়ে , বাবুকে বুকে জড়িয়ে অবশেষে ছাদে চলে গেলাম । গিয়ে বেশ খানিকটা সময় হাঁটাহাঁটি করলাম বেশ ভালই লাগছিল ।

ওকে নিয়ে যতবার হাঁটাহাঁটি করছিলাম ততোবার একটা অন্যরকম অনুভূতি ভিতরে কাজ করছিলো । আগে ওকে নিয়ে কোলে করে এদিক সেদিক ঘুরে বেড়াতাম , তখন নিজের কাছেই অনেকটা অস্বস্তি লাগতো । তবে ব্যাগে ওকে বসানোর পরে যখন বুকের সঙ্গে করে জড়িয়ে, ওকে নিয়ে ঘোরাঘুরি করছিলাম , তখন খুব একটা বেশি অসুবিধা মনে হয়নি বরং স্বাচ্ছন্দ্যবোধ করছিলাম ওকে নিয়ে ঘোরাফেরা করতে ।

20220603_170848.jpg

সত্যি বলতে কি, আমার বুকের সঙ্গে বাবুর ছোট্ট বুকটা জড়িয়ে আছে, এটার একটা অন্যরকম অনুভূতি কাজ করছিল নিজের ভিতরে । বেশ ভালোই ছিল শুক্রবারের বিকেলটা । যদিও নতুন জিনিস, তবে অনুভূতি ছিল বেশ দারুণ।

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

সত্যি বলতে কি, আমার বুকের সঙ্গে বাবুর ছোট্ট বুকটা জড়িয়ে আছে, এটার একটা অন্যরকম অনুভূতি কাজ করছিল নিজের ভিতরে ।

সত্যি ভাইয়া বাবা ছেলের এই দারুন মুহুর্ত দেখে অনেক ভালো লাগলো। আসলে সেই অনুভূতি অন্যরকম ছিল। প্রিয় মানুষের প্রতি যে ভালোলাগা আছে তা কাছাকাছি গেলে আরো বেশি বেড়ে যায়। আমাদের মিষ্টি শায়ান বাবু দিনে দিনে বড় হচ্ছে। আমার এখনো মনে পড়ে সেদিনের কথা এইতো সেদিন বাবুকে হসপিটাল থেকে যখন বাসায় নিয়ে আসলেন এবং আমাদের সকলের মাঝে ছবি শেয়ার করলেন। আজ সেই শায়ান বাবু কত বড় হয়ে উঠেছে। আর কয়েকদিন পর গুটি গুটি পায়ে হেঁটে বেড়াবে পুরো ঘরটা জুড়ে। বেবি ক্যারিয়ার ব্যাগ আমার কাছে অনেক ভালো লেগেছে। বাবা ও ছেলের জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ♥️♥️

 2 years ago 

আপনাদের কাছে আসলেই আমি চিরকৃতজ্ঞ ভাই । আমি মনে করি, আপনাদের মত পাঠক আছে বিধায় , আমার অনুভূতি গুলো শেয়ার করে আমি বেশ শান্তি পাই । ধন্যবাদ আমার অতীত মনে রাখার জন্য ।

 2 years ago 

আসলে এই রকম মুহূর্ত এগুলো দেখলে ভীষণ ভালো লাগে। একটা কথা ঠিকই বলেছেন যুগের সাথে তাল মিলিয়ে চলতে হয়। আর এখন বেবিদের জন্য নতুন নতুন অনেক ধরনের প্রোডাক্ট পাওয়া যাচ্ছে। প্রডাক্টগুলো কিন্তু খারাপ না অনেক সময় খুব ভালো অনুভূতি হয়। আপনার সাথে বাবুকে দেখে ভীষণ ভালো লাগতেছে। তাছাড়া বুকে জড়িয়ে রেখেছেন অনুভূতিটাও ও নিশ্চয়ই বলার বাহিরে।

 2 years ago 

আমার আসলে মোবাইল চালাতে বেশ অসুবিধা হতো । তবে এখন ব্যাগ নেওয়ার পর থেকে, মোবাইল বেশ স্বাচ্ছন্দ্যেই চালাতে পারছি ।

 2 years ago 

আসলেই দারুণ কাজে দেয় এই ব্যাগ। আমরা সারাবছর জুড়ে ঘুরে বেড়াতাম আর ছেলেটাকে ব্যাগের ভেতর বসিয়ে নিশ্চিত থাকতাম। ছেলেটা ব্যাগেই ঘুমিয়ে পড়তো আমার কোন চিন্তাই হত না। ছেলেকে বুকের সাথে জড়িয়ে রাখার যে অনূভুতি শেয়ার করেছেন সেটা আসলেই অন্য রকম অনূভুতি।

 2 years ago 

আপনার অনুভূতিটা জেনে বেশ ভালো লাগলো আপু, তবে সত্য কথা আমার অনুভূতিটাও আপনার মতই কিছুটা ।

 2 years ago 

জড়িয়ে থাকুক বুকের সঙ্গে কথাটি যথার্থ হয়েছে ভাইয়া। ক্যারিয়ার ব্যাগে সায়ান বাবুকে যখন ক্যারি করে বেড়াবেন তখন কিন্তু আপনার বুকের সাথে সব সময় শায়ান বাবুর বুক জড়িয়ে থাকবে। খুবই প্রয়োজনীয় একটি পণ্য কিনেছেন ভাইয়া। যা ব্যবহার করে আপনি অনেকটাই আরামদায়ক বোধ করবেন। ছোট সায়ন বাবুকে বেশিক্ষণ কোলে করে রাখতে এখন আর মোটেই অসুবিধা মনে হবে না। সায়ান বাবুর জন্য কেনা ক্যারিয়ার ব্যাগটি দেখতে দারুণ লাগছে, সেই সাথে বাপ বেটার ফটোগ্রাফিও চমৎকার হয়েছে। ক্যারিয়ার ব্যাগটির কালারটা বেশ সুন্দর হয়েছে। আপনার মামাতো ভাইয়ের পছন্দ আছে বৈকি। তার কারণেই খুবই সুন্দর একটি ক্যারিয়ার ব্যাগ হাতের কাছে পেয়ে গেলেন। ভাইয়া খুবই সময়োপযোগী পণ্য কিনে আর সেই বিষয়ে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন, এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। পুরো পরিবারকে নিয়ে সব সময় সুস্থ ও সুন্দর থাকুন এই প্রত্যাশা করছি।

 2 years ago 

আমিও আসলে বেশ ভেবেচিন্তেই ব্যাগটা ক্রয় করেছি । কারণ আমার কাজ করতে অসুবিধা হতো । তবে এখন বেশ ভালোভাবেই কাজ করতে পারছি, সঙ্গে বাবু তো থাকছেই ।

 2 years ago 

আসলেই ভাইয়া এখন আধুনিক যুগ আর আধুনিক যুগে সহজ করে দেওয়ার জন্য প্রতিনিয়ত ও প্রযুক্তি কাজ করে যাচ্ছে। যাই হোক আজকে আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। আসলে বাবু দিন দিন বড় হয়ে যাচ্ছে এবং আপনারা ভ্রমন প্রিয় মানুষ, মাঝেমধ্যে ভ্রমণে বের হন। তখন বাবুকে নিয়ে বহন করা খুব কষ্ট হয়ে যায়। আজকে আপনি খুবই সুন্দর একটি কাজ করেছেন। যার কারণে বাবু আপনার বুকের সাথে লেগে থাকবে এবং বাবুকে বহন করতে অনেক সুবিধা হবে। সত্যিই এটি খুবই ভাল হয়েছে এবং অনেক ভালো লাগছে, বাবু আপনার বুকের সাথে লেগে আছে সত্যিই অনেক আনন্দের ভালো লাগলো, শুভকামনা রইলো আপনাদের জন্য এবং বাবুর সুস্থতা কামনা করছি।

 2 years ago 

চেষ্টা করেছি সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য , তবে বেশ ভালই উপকৃত হয়েছি ।

 2 years ago 

আসলে আধুনিক যুগের এই হচ্ছে সুবিধা। আজ থেকে পনের বিশ বছর আগেকার মানুষ হয়তো এই বেবি ক্যারিয়ার গুলোর কথা চিন্তাই করতে পারেনি। তবে এখন এগুলো সময়ের দাবি। এর ফলে বাবুকে যেমন দীর্ঘসময় আপনি রাখতে পারবেন। সেইসঙ্গে টুকটাক অন্যান্য কাজ সেরে ফেলতে পারবেন। সত্যিই বেশ কাজের একটা জিনিস কিনেছেন বলতে হয়।

 2 years ago 

আমার টুকটাক কাজ বলতে ঐ মোবাইল চাপাচাপি। তবে সেটা এখন বেশ ভালোভাবেই করতে পারছি । ধন্যবাদ আপনার মতামতের জন্য ভাই ।

 2 years ago 

দিন শেষে ভালো থাকুক শায়ান,চাওয়া এটুকুই💙।
ভালোবাসা অবিরাম ভাইয়া🔥🤗

 2 years ago 

ভাইয়া বুকের মানিক যখন বুকে থাকে তখন প্রশান্তি তো আসবেই। তবে বেবি ব্যাগ টা দারুন ছিল একেবারে আপনার সাথে ম্যাচ হয়ে গেছে। ঠিকই বলেছেন কথাটা অপ্রিয় হলেও সত্য, কারণ কোলে করে শিশুদেরকে দীর্ঘসময় বহন করা খুব কষ্ট হয়ে যায় এবং কি অস্বস্তি লাগে। কিন্তু নিজের সন্তান বলে কথা হাজার কষ্ট হলেও পেলে তো দেওয়া যাবে না। তবে আপনার বেবি বহন করা যে ব্যাগটি কিনেছেন সেটি একেবারেই পার্ফেক্ট ছিল। আর আপনার মামাতো ভাই যে ব্যাগটা কিনেছে তার ও পছন্দ আছে বলতে হবে। আর আমাদের সাথে আপনার সায়ন বাবু কে বুকে জড়িয়ে ছাদে ঘোরার মুহূর্তগুলো শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার অনুভূতিটা বোঝার জন্য । আসলেই আগে ওকে দীর্ঘসময় কোলে করে নিয়ে ঘুরতে বেশ অসুবিধা হতো, সেই সমস্যা এখন কিছুটা হলেও কমেছে ।

 2 years ago (edited)

ভাইয়া আমারও বেবি ক্যারিয়ার ব্যাগটা অনেক ভাল লাগে,ব্যাগের মধ্যে বাবুটাও অনেক শান্ত হয়ে আপনার সাথে মিশে আছে। দেখতেও অনেক ভাল লাগছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনার সাবলীল মন্তব্যের জন্য ভাই । শুভেচ্ছা রইল।

 2 years ago 

বেবি ক্যরিয়ার ব্যাগ নিয়ে খুব ভালো করেছেন এখন যতক্ষণ আপনার কোলে থাকবে ততক্ষন আপনার বুকের সঙ্গে ওর ছোট্ট বুকটাও জড়িয়ে থাকবে। দেখে বুঝতে পারলাম শুক্রবারে বিকালটা সায়ান বাবুকে নিয়ে আপনার বেশ ভালোই কেটেছে। আপনার মামাতো ভাই কাজটা খুব সহজ করে দিয়েছে আপনাকে আর কষ্ট করে বাজারে গিয়ে কিনতে হলো না। এখন বাবু কোলের মধ্যে সবসময় অনেক আরামেই থাকবে। সন্তানকে বুকের মধ্যে জড়িয়ে ধরে থাকতে প্রত্যেকটা বাবাই খুব পছন্দ করে। আসলেই অন্যরকম এক অনুভূতি।

 2 years ago 

এটা একদম ঠিক বলেছেন ভাই । কারণ আমার আগে ওকে কোলে নিয়ে বিশেষ করে মোবাইল ঘাঁটাঘাঁটি করতে বেশ অসুবিধা হতো, তবে এখন একটু হলেও সুবিধা হয়েছে ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69122.82
ETH 3737.08
USDT 1.00
SBD 3.68