জন্মদিনের ভিডিও মুহূর্ত ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি সকলের কাছে কৃতজ্ঞ । বিশেষ করে আমার বাংলা ব্লগের ফাউন্ডার ,ছোট দাদা ও আমার সহকর্মী এডমিন প্যানেলে যারা আছে এবং যারা মডারেটর প্যানেলে আছে, তাদের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমার সঙ্গে ভার্চুয়ালি উপস্থিত ছিল কেক কাটার সময়। আমি বিশ্বাস করি ঐটাই আমার জন্মদিনের সবচেয়ে আকর্ষণীয় মুহূর্ত ছিল এবং আমি খুবই ইমোশনাল ও নার্ভাস ছিলাম কেক কাটার সময় । সবচেয়ে বড় বিষয় আমার বাংলা ব্লগের ফাউন্ডার, ছোট দাদা ,এডমিন ও মডারেটর তারা এত ব্যস্ততার মাঝে আমাকে সময় দিয়েছে এজন্য আমি কৃতজ্ঞ। আসলে সেই মুহূর্তের কথা আমি ভুলতে পারবো না। সেই মুহূর্তটা আমার হৃদয়ের মনি কোঠায় চিরস্মরণীয় হয়ে থাকবে ।

20211214_175800.jpg

যেহেতু সন্ধ্যা ছয়টা থেকে রাত্রি আটটা পর্যন্ত মোটামুটি ক্যাফেটা বুক করা হয়েছিল । তাই মোটামুটি একটা ব্যস্ততাপূর্ণ সময় কেটেছে আমার। সর্বোপরি সকল আত্মীয়-স্বজন এসেছে এবং তার ভিতরে আমার বন্ধুরাও এসেছে এবং সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে যে, এটাই আমার জীবনের সবথেকে বড় জন্মদিনের উৎসব ছিল । যেহেতু সকল আত্মীয়-স্বজন এসেছে তাই মোটামুটি দীর্ঘদিন পরে তাদের সকলের সঙ্গে দেখা এবং বেশ ভাল একটা সময় কেটেছে তাদের সঙ্গে।


আমি নিজেও খুব আবেগপ্রবণ ছিলাম এই দিনটার জন্য। বিশেষ করে আমি আমার আম্মু ও আব্বুর প্রতি কৃতজ্ঞ । কারণ তারা না থাকলে, হয়তো ব্যাপারটা অন্যরকম হতে পারতো । আসলে তাদের মাধ্যমেই আমি পৃথিবীতে এসেছি এবং তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ । সর্বোপরি বাবা তার অফিশিয়াল ব্যস্ততার জন্য অনুষ্ঠানে আসতে পারেনি। তবে আমার আম্মু ও আমার আত্মীয় স্বজন সবাই এসে ছিল । এজন্য মোটামুটি আমি অনেকটাই খুশি ছিলাম ।

যেহেতু উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল এবং সকলে এসেছিল, তাই আমার বাবু তাদেরকে দেখে খুবই খুশি হয়েছিল এবং তারাও আমার বাবুকে দেখে ভীষণ খুশি হয়েছিল এবং সর্বোপরি একটা আনন্দঘন মুহূর্ত ছিল আর আমার প্রিয়তমা স্ত্রী , সে খুব ভালো সময় কাটাচ্ছিল আমার আত্মীয় স্বজনের সঙ্গে ।

20211214_204608.jpg

যাইহোক আমি ভিডিওর মাধ্যমে চেষ্টা করছি আমার জন্মদিনের বিশেষ মুহূর্তগুলো আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য। আমি দুঃখিত যে, আমি কেক কাটার মুহূর্তের ভিডিওটা করতে পারিনি। কারণ সে সময় আমি খুব ব্যস্ত ছিলাম আর এটাই ছিল প্রধান কারণ । তবে অন্যান্য মুহূর্তগুলো আমি চেষ্টা করেছি ভিডিওতে ধারণ করার জন্য। আশাকরি আমার পাঠক ও আমার ভিউয়ারদের কাছে, আমার জন্মদিনের মুহূর্তের সম্পূর্ণ ভিডিওটা ভাল লাগবে। সর্বোপরি আমি কৃতজ্ঞ সকলের প্রতি, যারা আমাকে বিভিন্নভাবে শুভেচ্ছাবার্তা জানিয়েছে তাদেরকে । ধন্যবাদ সবাইকে ।

"ভালোবাসা অবিরাম "

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

অভিনন্দন জানাই আন্তরিক ভাবে।
জীবনের নতুন আরো একটি ধাপ শুরু হলো আপনার ভাইয়া। দোয়া করি আপনার প্রতিটা মুহূর্ত এরকমই সুন্দর কাটুক এবং সবাইকে যাতে ভালো ভালো কাজ উপহার দিতে পারেন সেই কামনাই করি। খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ভাইয়া তা আপনার এই ভিডিওগুলোর মাধ্যমেই বোঝা যাচ্ছে। সর্বশেষে আপনার এবং আপনার পরিবারের প্রতিটি সদস্যের জন্য প্রানঢালা ভালবাসা এবং শুভেচ্ছা রইল। 😍😍😍😍

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা নিবেন ভাইয়া।আপনার আগামীর দিনগুলোর পথচলা সুন্দর হোক ও প্রতিটা মুহূর্ত আনন্দে কাটুক এই কামনায় করি।ভিডিওটি ভালো ছিল।ধন্যবাদ ও শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া প্রথমে আপনার জন্মদিনের মনের গভীর থেকে শুভেচ্ছা জানাই হ্যাপি বার্থডে টু ইউ 🎂💖🌹। এই দিনটি আপনার মাঝে বারবার ফিরে আসুক এই দোয়াই করি। পুরো ভিডিওটা খুবই সুন্দর ভাবে উপভোগ করলাম। আপনি খুবই সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে প্রথম থেকে শেষ পর্যন্ত তুলে ধরেছেন। আপনার ভিডিওর উপস্থাপন খুবই সুন্দর হয়েছে। এই উপস্থাপন দেখার জন্য আমি অপেক্ষা করতে ছিলাম। ভিডিওতে আপনি সকলের সাথে সুন্দরভাবে পরিচয় করিয়ে দিয়েছেন। এটা আমার খুবই ভালো লাগলো। আপনার আম্মার সাথে আপনাকে খুবই সুন্দর মানিয়েছিল। যাইহোক আপনার পুরো পরিবার ও বন্ধু সকলকে নিয়ে সুন্দর একটি আনন্দময় দিন কাটিয়েছেন। সবার সাথে খাওয়া দাওয়া সত্যিই অনেক আনন্দ করেছেন এবং পুরো ফ্যামিলিকে নিয়ে যে এত সুন্দর একটি আয়োজন করেছেন এটি সত্যিই প্রশংসনীয়। এ দিনটি আপনার জীবনে বারবার ফিরে আসুক এই দোয়াই করি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

জন্মদিনের প্রতিটি মুহূর্ত অনেক আনন্দে কাটিয়েছেন ভাইয়া। আপনি আপনার বাবা-মা, আত্মীয়-স্বজন সকলের সাথে খুবই আনন্দ করেছেন। আপনার সেই আনন্দময় মুহূর্তগুলো ভিডিও করে আমাদের সাথে শেয়ার করেছেন এটা দেখে অনেক ভালো লেগেছে। কারণ আপনার আনন্দের মুহূর্ত দেখলে আমাদের অনেক ভালো লাগে ভাইয়া। শায়ান বাবুকে দেখতে অনেক সুন্দর লাগছে। আমার মনে হচ্ছে পুরোটা সময় সে অনেক উপভোগ করেছে। এছাড়াও আপনি খুব খুশি ছিলেন এটা বোঝাই যাচ্ছে। প্রত্যেকটি মানুষের জীবনে কিছু কিছু মুহুর্ত আসে যেগুলো কাউকে বলে বোঝানোর মত নয়। তেমনি আপনার জীবনের একটি সুন্দর মুহূর্ত আপনি খুব সুন্দর করে মনের আবেগ দিয়ে উপস্থাপন করেছেন এটা খুবই ভালো লাগলো। আপনি দীর্ঘজীবি হোন এবং এভাবেই সবসময় হাসিখুশি থাকুন এই দোয়া করি ভাইয়া। আপনাকে আবারো জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। 🌹🌹🌹

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

হ্যাঁ সত্যি আপনার ভিডিওটা দেখে খুবই খুবই খুবই ভাল লাগল এবং আপনার পরিবারের সকল মেম্বারদের সাথে পরিচয় হলো। বোঝা যাচ্ছে আপনি আপনার ফ্যামিলির সাথে ভালো একটা সময় কাটিয়েছেন। আপনাদের ফ্যামিলির সকলকে এত হাসিখুশি দেখে খুবই ভালো লাগছে এবং তাদের সাথে আপনিও খুবই সুন্দর ভাবে সময় কাটিয়েছেন এবং সর্বোপরি বলতে চাই ভাই আপনার ফ্যামিলির সাথে আপনি সারাজীবন সুখে থাকুন ও সময়গুলো খুব সুন্দর কাটুক। আগামী দিনের পথ চলা আরো সুন্দর হোক এই দোয়াই করি এবং আপনি আমাদের সাথে সবসময় থাকেন, সবসময় সময় দেন এবং সবসময় আমাদের পাশে থাকেন এজন্য আপনাকে মন থেকে অনেক ধন্যবাদ জানাই ভাইয়া। আসলে আমার বলার তেমন কিছু নাই কারণ আপনি তো আমাদের প্রিয় একজন কাছের মানুষ তাই আপনার বার্থডে এবং আপনার হাসিখুশি দেখে খুবই ভালো লাগছে আমার। ধন্যবাদ ভাইয়া আপনার কাটানো সেই সুন্দর এবং হাসিখুশি মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago (edited)

গত পোস্টে উতযাপন এর কিছু চিত্র দেখেছিলাম আর আজ ভিডিও দেখে পুরো জন্মদিন টা মনে হচ্ছে খুব কাছ থেকে আমরা উতযাপন করছি।খুবই ভালো লাগলো প্রিয় শুভ ভাইয়ের চির চেনা উপস্থাপন। পরিবারের সবার জন্য দোয়া এবং ভালোবাসা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া আপনার জন্মদিনের কিছু সুন্দর মুহূর্তের ভিডিও দেখে অনেক ভালো লাগলো। আপনি সব সময় আপনার আনন্দঘন মুহূর্ত গুলো ভিডিও আকারে আমাদের সাথে শেয়ার করেন এটা বেশি ভালো লাগে। আমি মনে করি আপনি সবসময় আপনার আনন্দঘন মুহূর্তগুলো সকলের সাথে শেয়ার করতে পছন্দ করেন। প্রত্যেকটি মানুষের জীবনে এমন কিছু মুহূর্ত রয়েছে যেগুলো সবার সাথে শেয়ার করলে ভালো লাগে। তেমনি আপনি আপনার বার্থডে উদযাপনের প্রতিটি মুহূর্ত অনেক সুন্দর করে ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমরা যেহেতু সকলে একটি পরিবারের মতো তাই পরিবারের কারো সুন্দর মুহূর্ত দেখলে এবং আনন্দঘন মুহূর্ত দেখলে খুবই ভালো লাগে। ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা এবং অনেক অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভিডিওটা দেখে অনেক ভালো লাগলো ভাই।কেকের উপর দেখি আপনার স্টিমীট আইডির নাম এবং আমার বাংলা ব্লগ এর বিষয়টিও উল্লেখ করেছেন।আপনার মা কে আমার পক্ষ থেকে সালাম জানাবেন।শায়ান বাবুকেও অনেক সুন্দর লাগছিল।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া। আপনার জন্মদিনে সবার উপস্থিতি দেখে অনেক ভালো লাগলো। সবাই খুব ভালো সময় কাটিয়েছে। সর্বোপরি সবটা খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনার এই মূহুর্তটা আমাদের মাঝে ভিডিওর মাধ্যমে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আর এই দিনটি আপনার মাঝে বারবার ফিরে আসুক এটাই চাই। আপনার জন্মদিনের পুরো ভিডিও দেখে খুব লাগলো।আর সবাই খুব একটি সময় উপভোগ করেছে। ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মুহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমি কৃতজ্ঞ বৌদি ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32