জুনিয়র কলিগের বিয়েতে কিছু সময় || @shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

দুই দিনের আগের ঘটনা । দুপুর বেলা খাওয়ার পরে আমার একটু চেম্বারে সোফার উপর শোয়ার বদ অভ্যাস আছে। যার কারণে দুপুর বেলার পরে কমপক্ষে ঘন্টা খানেকের জন্য আমি রেস্ট নেই । ঘুমের ভিতরেই কলটা রিসিভ করেছিলাম এবং অপরপ্রান্ত থেকে বলছিল, যে খুব তাড়াতাড়ি আমার একটা দাওয়াত আছে।


যদিও প্রথমে ঘুমের ভিতর, কথা গুলোতে খুব একটা গুরুত্ব দেইনি। কিন্তু পরে যখন বুঝলাম যে, না বিষয়টা আমাকে কেন্দ্র করে বলা হচ্ছে । তখন আমি একটু মোবাইল স্ক্রিনের দিকে তাকানোর চেষ্টা করলাম । তারপর যেটা দেখলাম সেটা হচ্ছে সাজ্জাদের নাম্বার । সাজ্জাদ আমার এলাকাতেই নতুন চেম্বার দিয়েছে। আসলে সাম্প্রতিক সময়ে ওর পড়াশোনা শেষ হয়েছে। যার কারণে মূলত বেকার বসে না থেকে, সে চেম্বার দিয়েছে । আমি আসলে, যারা পরিশ্রমী মানুষ তাদেরকে ভীষণ পছন্দ করি । কারন অলস ভাবে সময় না কাটিয়ে , সে আসলে তার ইথিক্যাল বিষয়ের উপর যে প্র্যাকটিস করছে, সেটাকে আমি ভালোভাবে এপ্রিশিয়েট করি।
PhotoCollage_1632490272285.jpg
এমনিতেই আজ অন্যান্য দিনের থেকে একটু বেশি গরম ছিল ।তাই দুপুরবেলার দিকে আমি মোটামুটি আমার এসিস্টেন্টকে বললাম,ঠিক আছে চলো আজকে দাওয়াত খেয়ে আসি । যদিও আমার এসিস্টেন্ট আমাকে বলল যে বাড়ি থেকে তো খাবার নিয়ে আসা হয়েছে, তবে বিষয়টাকে আমি একটু অন্যভাবে ঘুরিয়ে বললাম যে,ঠিক আছে খাবারটা আজকে না হয় থাক। তবে চলো আজকে সাজ্জাদের বিয়ের দাওয়াত খেয়ে আসি। সাজ্জাদ প্রথম দিকে বেশ কয়েকবার আমার চেম্বারে এসে ছিল, যার কারণে আমার অ্যাসিস্ট্যান্টের সঙ্গে তার একটা ভালো সখ্যতা আছে।
আসলে মনে ইচ্ছা থাকলে, প্রখর রোদ বা আরো অন্য কোন কিছু তেমন কোনো বাধা হয়ে দাঁড়ায় না । সত্য কথা বলতে গেলে কি, যেহেতু আমি সাজ্জাদকে কথা দিয়েছিলাম। তাই মূলত আজকে গিয়েছিলাম তার দাওয়াতে ।যাইহোক যেখানে গিয়েছিলাম, সেটা আসলে আমাদের এলাকার কমিউনিটি সেন্টার । যার কারণে খুব একটা বেশি যেতে অসুবিধা হয়নি।
রিক্সা থেকে নামার পরে, যখন কমিউনিটি সেন্টারের দোতালায় গেলাম এবং সাজ্জাদের সঙ্গে দেখা করলাম । তখন মূলত তারা খুব ফ্যামিলি সময় কাটাচ্ছিল। কারণ তখন তাদের ফটোসেশন চলছিল । তবে সাজ্জাদ আমাকে দেখা মাত্রই কিছুটা আনন্দিত হয়েছিল কারণ আমি সশরীরে সাজ্জাদের কাছে গিয়েছি,তাই সে একটু বেশি আনন্দিত হয়েছিল। যাইহোক ওর সঙ্গে কথা হল এবং ও ওর সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে আমার আলাপ করিয়ে দিল । সব মিলিয়ে একটা ভালো সময় কেটে ছিল ।
20210924_150252.jpg চেষ্টা করলাম মুহূর্তটাকে ক্যামেরায় বন্দী করে রাখার জন্য। অবশেষে পুরো এক ঘণ্টা সময় সেখানে কাটিয়ে, খাওয়া-দাওয়া করে আবারও চেম্বারে পথে চলে এসেছি। যাইহোক দিন শেষে সময়টা কিছুটা হলেও মনে থাকবে কারণ এমনিতেই জুনিয়র কলিগ, তার ভিতরে ওদের বিয়ের খাবারের আইটেম গুলো বেশ ভালো ছিল । সব মিলিয়ে একদম মনে রাখার মত ছিল সময়টা । আমি সত্যিই উপভোগ করেছি আজকের দিনের এই সময়টা। ওদের জন্য শুভকামনা রইল ও আপনারা নবদম্পতির জন্য দোয়া ও আশীর্বাদ করবেন।

Sort:  
 3 years ago 

নবদম্পতির জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া।নতুন বউকে দেখে ভালো লাগলো।তাছাড়া নবদম্পতির জন্য শুভকামনা রইলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

শুভ বিবাহের শুভেচ্ছা।আপনি খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন ভাই।নবদম্পতি সুখী হোক সেই সাথে আপনিও দীর্ঘজীবী হন ভাই।

কিছুদিন যাবৎ লক্ষ্য করছি আপনার পোস্ট আর @hiramoni আপুর পোস্ট পাশাপাশি।দুজন কি এক সাথে বসে পোস্ট লেখার পাল্লা করেন নাকি😛🤭

অনেক ধন্যবাদ ভাই মূল্যবান একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো অভিরাম।

 3 years ago 

বিষয়টি তেমন না , ঐ লিখে রাখে সাবমিট এক সঙ্গেই করা হয় । কারণ মোবাইল নেট হটস্পটের মাধ্যমে শেয়ার করা হয় ।

মোবাইল নেট হটস্পটের মাধ্যমে শেয়ার করা হয় ।

দেশটা অনেক এগিয়ে যাচ্ছে ভাই।সিম কোম্পানি হার্টফেল করবে এখন🙃।

💖💖💖💖

 3 years ago 

নবদম্পতির জন্য শুভেচ্ছা ও অনেক আশীর্বাদ রইল এবং তাদের দাম্পত্য জীবন যেন সুখের ও মধুর হয় এই আশা ব্যক্ত করছি ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

শুভ ভাই, ব্যক্তিগতভাবে বিয়ের দাওয়াত খেতে সত্যি অনেক ভালো লাগে। সাজ্জাদ ভাইয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল, তার বৈবাহিক জীবন যেন অনেক সুখের হয়।।।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

নবদম্পতির জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।তাদের বিবাহিত জীবন যেন সুখ ও স্বাচ্ছন্দ্যের হয় এই দোয়া করি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার জুনিয়ার কলিগের জন্য শুভকামনা রইল। আর বিয়েতে কাটানো মুহূর্তের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

নবদম্পতির জন্য অনেক অনেক শুভকামনা রইলো।
আর অনেক অনেক ভালোবাসাও রইলো।
বউকে খুব সুন্দর লাগছে। সাজটাও সুন্দর হয়েছে খুব বেশি।
দোয়া করি নবদম্পতির জীবন যেনো খুশিতে খুশিতে
ভরে উঠে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক ইনজয় করলাম পোস্ট টি পড়ে। নতুন দম্পতির জন্য শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো😇

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া আমি অবাক হয়ে যাই আপনার সবকিছু রুটিনমাফিক এত সুন্দর হবে কীভাবে করেন! আপনি খুব পরিশ্রমী একজন মানুষ। নিজের প্রতিটা কাজ আপনার খুব সুন্দর গুছালো থাকে সেটা স্টোরিতে আশা করি বুঝতে পেরেছেন। নবদম্পতির জন্য অনেক অনেক শুভকামনা রইল। অনেক দোয়া আর ভালবাসা রইলো বাংলাদেশের গর্ব শুভ ভাই আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61728.21
ETH 2680.80
USDT 1.00
SBD 2.56