গুনগুন করে গান গাওয়ার চেষ্টা || একটু বিনোদন সবার জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

20210730_114008-01.jpeg
গতকাল ছুটির দিন ছিল। আর যার কারণে মোটামুটি সারাদিন বাড়িতেই ছিলাম,আর বাড়িতে থাকার প্রধান কারণ হচ্ছে একদিকে ছুটি এবং অন্যদিকে সারাদিন ছিল বৃষ্টির যার কারণে বাধ্য হয়ে ঘরের ভিতরে সারাটা দিন কাটিয়ে দিয়েছে। এবং একটা সময়ে গিয়ে আমার পার্শ্ববর্তী বাড়িতে গিয়েছিলাম, কারন সেই বাড়িটা নতুন করে তৈরি করা হয়েছে এবং সেই বাড়ির ছাদে গিয়ে আমি প্রকৃতির দৃশ্য ভিডিও করার চেষ্টা করেছি এবং সেই সময় খুব ভালো একটা সময় কাটিয়েছি এবং চেষ্টা করেছি মুহূর্তটাকে ধারণ করে, স্মৃতির পাতায় রাখার জন্য।


যাইহোক সেই সময়ে আপনাদের কথা আমার খুব মনে পড়ছিল । বিশেষ করে সেদিন রাতের হাংআউটের কথা, যখন সবাই কবিতা আবৃত্তি করছিল, গান গাচ্ছিলো, সেসময় আমি নিজেও কিছুটা গুনগুন করে গান গাওয়ার চেষ্টা করেছিলাম। তারই প্রেক্ষিতে আমি সুন্দর আবহাওয়ার মাঝে কিছুটা গুনগুন করে গান গাওয়ার চেষ্টা করেছি। আশাকরি আমার যারা পাঠক আছে ও আমার যারা অডিয়েন্স আছে তাদের কাছে বিষয়টা ভালো লাগবে। এবং আমি কৃতজ্ঞ তাদেরকেই স্বল্প বিনোদন দিতে পেরে।
মূলত আমি প্রফেশনাল সিঙ্গার না। এবং তাছাড়া গান গাইতে আমি পছন্দ করি ।তবে সব সময় সেটা করে ওঠা হয়না । আর যেহেতু এরকম একটা বৃষ্টি ঘন ও মেঘাচ্ছন্ন পরিবেশ ছিল ,তাই আমি মুহূর্তটাকে আরো রঙিন করে তোলার জন্য একটু চেষ্টা করেছি গুনগুন করে গান গাওয়ার জন্য । যে গানগুলো গেয়েছি সেটা খুব অল্প কয়েকটা লাইন গেয়ে গেয়ে। তবে সেগুলো মোটামুটি সবারই পরিচিত গান । আমি চেষ্টা করেছি গানগুলোর মাঝেই সব কিছু বলার জন্য এবং আশা করি ভালো লাগবে। উপভোগ করুন আমার গাওয়া গান গুলো । ধন্যবাদ সবাইকে ।

Sort:  
 3 years ago 

মিষ্টি মধুর গানের গলা
পরিবেশ টাও দারুণ
শেষের গানটি নিয়ে আবার
মোদের মাঝে আসুন।

শুভ কামনা শুভ ভাই
ফাটিয়ে দিয়েছেন
আমার বাংলা ব্লগের
শিল্পী হয়েছেন।

 3 years ago 

আমি কৃতজ্ঞ।

সেই ভাই সেই। ভবিষ্যতে আপনার থেকে এরকম আরো কনটেন্ট চাই। গানের পাশাপাশি আপনার এক্সপ্রেশনও বেশ ভালো লেগেছে

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

তৈরী গলা, প্রফেশনাল সিঙ্গার এর মতোই লাগছে আমার কাছে। প্রায় ১০ মিনিটের ভিডিওটা আমরা ফ্যামিলির সবাই মিলেই দেখলাম । কার মধ্যে কি প্রতিভা থাকে আসলে আমরা জানতেই পারি না, আর তার সঠিক মূল্যায়নও করতে পারি না । এই ধরণের আরো ভিডিও সং চাই-ই চাই । বেস্ট wishes :)

 3 years ago 

আমি কৃতজ্ঞ। চেষ্টা করবো । ধন্যবাদ ভাই সাহস যোগানোর জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার গানের গলা খুব মিষ্টি। খুব ভালো গেয়েছেন

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

দাদা আপনি তো সুন্দর গান করেন।অনেক গান শুনলাম ।আমার খুব ভালো লেগেছে প্রত্যেকটি গান।তবে শেষ দুটি গান অসাধারন ।গান আমার ভালো লাগে কিন্তু মনে রাখতে পারিনা আসলে চেষ্টা করি না সেইভাবে ।অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি তো ভালো গান গাইতে পারেন। আগে জানা ছিল না, গানের গলা ভালই। মাঝে মাঝে এইরকম আরো গান চাই। শুনে খুব ভাল লাগলো।👌👌👌

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

বাহ্ বাহ্ বাহ্। আপনার গানের গলাটা আসলেই খুবই সুন্দর। মনে হচ্ছিল যেন একজন প্রফেশনাল সিঙ্গারের গান শুনছি। আমি মনে করি আপনে যদি প্রতিনিয়ত গান করেন তাহলে আপনার গলাটা আরও সুন্দর হবে। আপনার শেষে গাওয়া গানটা আমার কাছে বেশ ভালো লেগেছে। এটা আমার একটা প্রিয় গান। আশা করি আপনে মাঝে মাঝেই এমন বিনোদন আমাদেরকে দিবেন। আপনার গাওয়া সকল গানগুলো খুবই অসাধারণ ছিল।
ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটা ভিডিও আমাদের সাথে শেয়ার করে বিনোদন দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

শুভ ভাই আপনার অনেক সাহস। এই যে গান গেয়ে সেই ভিডিও আপলোড করলেন।আমি তো চিন্তাও করতে পারিনা। আপনি প্রথম যে গানটা গাইলেন সেটা আমার খুব প্রিয় একটা গান।৷ ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই ভালোই গেয়েছেন, গান গুলো শুনতে ভালোই লাগলো।ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমার খুব ভালো লেগেছে প্রত্যেকটি গান।তবে শেষ দুটি গান অসাধারন । ধন্যবাদ দাদা শেয়ার করার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাইয়া শুভ কামনা রইলো

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69380.97
ETH 3764.30
USDT 1.00
SBD 3.86