বছরের প্রথম সন্ধ্যা ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20211224182434.jpg
বর্ষ শুরুর প্রথম সন্ধ্যা এইভাবে যে কাটবে, তা কিন্তু আমি ভাবি নি। তবে আমি চাচ্ছিলাম যে, আমার একটু মানসিক রিফ্রেশমেন্টের দরকার। মানে মানসিক রিফ্রেশমেন্ট বলতে আমি যেটা বুঝি, সেটা হচ্ছে মানসিক প্রশান্তি । কারণ বেশ কয়েকদিন থেকে টানা কাজ করে, অনেকটাই মানসিক ভাবে চাপের মধ্যে পড়ে গিয়েছিলাম। তাই আমি ভাবছিলাম যে, আমি একটু বাইরে ঘোরাফেরা করে মানসিকভাবে একটু চাঙ্গা হয়ে নেই । কারণ এতে আমার পুনরায় কাজ করার ক্ষেত্রে আরও ভালো অনুভব করব ।

IMG20211224181211.jpg

যাইহোক যেমন সিদ্ধান্ত তেমন ভাবেই কাজ করতে আমি প্রতিনিয়ত পছন্দ করি । যেহেতু ইমু ভালো রেজাল্ট করেছে, তাই একটু আলাদা প্রশান্তি কাজ করছিল নিজের ভিতর । তাই ইমুকে আবারো ফোন দিলাম এবং ওকে নিয়েই বাহিরে যেতে চাইলাম এবং ওকে বললাম যে, আজকে তুই জায়গা ঠিক করবি আর আমরা গিয়ে ঘুরবো সেখানে। আমরা বলতে, আমি আর ও । আজকে হীরা ও বাবুকে নিয়ে বের হইনি। কারণ বাইরে ভীষণ ঠান্ডা, আমি চাচ্ছি না যে ঠান্ডার ভিতর বাবুকে নিয়ে বের হই ।

PhotoCollage_1640966100922.jpg

কদিন থেকে ঠান্ডার পরিমাণ এতটাই বেশি যে, আমি দুদিন ধরে কর্মস্থলেও যাচ্ছি না। যাইহোক আজকে সন্ধ্যাবেলা ঠিক যেমনটা বলেছি, ঠিক তেমনটাই করার চেষ্টা করেছি। মূলত ইমু বলল যে, ভাইয়া আমাদের এখানে নতুন আরো একটা খাবারের রেস্টুরেন্ট হয়েছে তো তুমি চাইলে আমরা সেখানে যেতে পারি । যেমন চিন্তা তেমন ভাবেই আমরা কাজ করার চেষ্টা করি প্রতিনিয়ত।

অতঃপর বেলা গড়িয়ে যখন সন্ধ্যা নামে, তখন বাসা থেকে বের হওয়ার পর, একটা রিক্সা নিয়ে ইমুর বাসার দিকে চলে গেলাম এবং ইমুকে ফোন দিলাম এবং বললাম যে, আমি বাইরে দাঁড়িয়ে আছি । তুই তাড়াতাড়ি রেডি হয়ে আয়, ইমু তাড়াতাড়ি রেডি হয়ে বাইরে বের হয়ে আসলো এবং তারপর ওকে নিয়ে সেই গন্তব্যে চলে গেলাম, যেখানে মূলত নতুন খাবারের রেস্টুরেন্ট হয়েছে ।

PhotoCollage_1640965517001.jpg

রেস্টুরেন্টের কাছে যেতেই একদম খাবারের গন্ধে নাক মনে হয় ঝাঁঝালো হয়ে গেল। কারণ সেখানে মূলত ফাস্টফুড জাতীয় খাবার ও এছাড়াও স্ট্রিটফুড খাবার তো আছেই । মূলত স্ট্রীট ফুডের গন্ধ একদম চতুর্দিকে ছড়িয়ে পড়েছে, যেটা একদম আশেপাশের লোকজনকে ভীষণ ভাবে আকৃষ্ট করার চেষ্টা করছে । অতঃপর রিক্সা থেকে নেমে, আমি আর ইমু রেস্টুরেন্টের ভেতরে ঢুকে গেলাম এবং সব থেকে মজার বিষয় হচ্ছে, খুব ছোট পরিসরে জায়গাটি হলেও, খুব সুন্দর করে পরিপাটিভাবে সাজানো গোছানো এবং ভিতরের বসার জায়গা গুলোও অনেক সুন্দর। কারণ চতুর্দিকের আলোকসজ্জা যেকোন কাউকে আকৃষ্ট করতে বাধ্য করবে । সর্বোপরি তাদের ডেকোরেশন অনেক সুন্দর ।

PhotoCollage_1640965437304.jpg

বন্ধুরা আমি এই পর্বে কিন্তু কোনভাবেই সেই রেস্টুরেন্টের লোকেশন ও অন্যান্য অভিজ্ঞতা শেয়ার করবো না । কারণ আমি এটা নিয়ে আর একটা ভিডিও পর্ব তৈরি করব এবং সেখানে আমার অভিজ্ঞতা , রেস্টুরেন্টের লোকেশন ও খাবারের ব্যাপার গুলো নিয়ে চেষ্টা করব আমার ব্যক্তিগত মতামত তুলে ধরার জন্য। আশা করি আপনারা আমার পরবর্তী ভিডিও পর্বের জন্য অপেক্ষা করবেন এবং সেটা ভালোভাবে পড়ার ও দেখার চেষ্টা করবেন ।

PhotoCollage_1640965385733.jpg

যাইহোক গল্পে ফিরে আসি, মূলত রেস্টুরেন্টে ঢুকার পরে আমরা কিছু স্ট্রীট ফুড অর্ডার করলাম। তার ভিতরে ছিল মাটন কাবাব, নান রুটি ও ড্রিংকস। দুই ভাই মিলে গরম গরম খেয়ে নিলাম এবং বাসার জন্য কিছু পার্সেল করে নিলাম। অতঃপর খাওয়া-দাওয়া শেষ করে, বিল দিয়ে পার্সেল সংগ্রহ করে , আমরা বাসার উদ্দেশ্যে চলে আসলাম। সর্বোপরি এই ভাবেই আমাদের বছরের প্রথম সন্ধ্যাটা কেটে গেল এবং আমিও মোটামুটি ভালোই রিফ্রেশমেন্ট পেয়েছি মানসিকভাবে । কারণ এই রিফ্রেশমেন্টটা আমার দরকার ছিল এবং এই সময় নিজের জন্য দিতে পেরে, নিজের কাছে ভালোই লাগছিল ।

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

মানসিক রিফ্রেশমেন্ট বলতে আমি যেটা বুঝি, সেটা হচ্ছে মানসিক প্রশান্তি ।

মানসিক প্রশান্তির জন্য মাঝে মাঝে ঘুরতে গেলে অনেক ভালো লাগে। দৈনন্দিন বিভিন্ন চাপের মাঝে আমরা মানসিকভাবে অস্বস্তিতে পরে যাই। অনেক সময় কাজের চাপের কারণে মন ভালো থাকে না। তাই মনকে ভালো রাখতে এবং নতুন উদ্যোমে কাজ করার অনুপ্রেরণা জাগাতে মাঝে মাঝে ঘুরতে গেলে ভালো লাগে। আপনি আপনার নতুন বছরের সন্ধ্যায় অনেক সুন্দর একটি রেস্টুরেন্টে গিয়েছেন এবং অনেক সুন্দর সময় কাটিয়েছেন এটা বোঝাই যাচ্ছে। আমরা বাঙালিরা খাবার খেতে ভালবাসি। তাই বিভিন্ন রেস্টুরেন্টের নতুন নতুন খাবারগুলো খেতে অনেক ভালো লাগে। রেস্টুরেন্টের ফটোগ্রাফি গুলো দেখেই বুঝা যাচ্ছে খাবারগুলো খুবই লোভনীয়। আপনার রেস্টুরেন্টে কাটানো সুন্দর মুহূর্ত গুলো আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। পরবর্তী পর্বে আরো কিছু কথা এবং ভিডিওগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

ভাই, আপনার সন্ধ্যাতো দেখছি ভালোই কেটেছে। এটাই সত্যি কাজের ফাঁকে একটু রিফ্রেশমেন্ট এর প্রয়োজন আছে। এতে কাজের গতি আরো বৃদ্ধি পায়।

আপনি তো বেশি বিজি থাকেন, অধিক ব্যস্ততা মানুসিক চাপের সৃষ্টি করে। তাই আমি মনে করি, আপনি মাঝে মাঝেই বের হবেন কাজের ফাঁকে। আর আমাদের এই রকম পোস্ট উপহার দিবেন

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। 💛

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

রিফ্রেশমেন্ট যদি হয় ঘোরাফেরা আর ভালো খাবার দিয়ে তাহলে তো কোন কথাই নেই। আমি একটু পেটুক ধরনের মানুষ। ভালো খাবার দেখলেই খেতে ইচ্ছে করে। শীত বা গরম আমার কাছে কোন ব্যাপারই না। ভালই লাগলো আপনাদের দুই ভাইয়ের খাওয়া-দাওয়া আর ঘোরাফেরা

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago (edited)

সাঝের বাতি -শখের হাড়ি বা সাথের আপনার নতুন বছরের সন্ধ্যা -সব মিলে ব্লগটি অসাধারন হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 
  • ছবিগুলো দেখে মনে হচ্ছে এ বছরের প্রথম দিনের সন্ধ্যাটি আপনি খুবই সুন্দর ভাবে উপভোগ করেছেন। আমার কাবাব খেতে খুব ভালো লাগে তাই কাবাবের ছবি দেখে আমার মুখে জল চলে এসেছে।
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

আর গ্রামের মানুষ তো জানেন ওরা যেমন সহজ সরল তেমনি ঝগড়াটে

একদম পারফেক্ট সন্ধ্যা।আসলে জীবনে মানসিক শান্তিটা অনেক বড় ব্যাপার।

 3 years ago 

রিপ্রেশমেন্ট নেয়ার মত সময় আর সুযোগ থাকলে সেটা কখনোই হাতছাড়া করা উচিত না। আমি মনে করি জীবনের একঘেয়েমি দূর করার জন্য হলেও মাঝেমধ্যে কাজের বিরতি দেয়া দরকার। নতুন বছরের দিনগুলো যেন ভালো কাটুক,বাবুও যেন সবসময় সুস্থ থাকে এই কামনা করি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

  • নতুন বছরের সন্ধ্যা টা খুব ভালো কেটেছে। আমরাও প্রায় সময় কাবাব, নান রুটি দিয়ে সন্ধ্যা কাটাই। আপনাদের সুন্দর সন্ধ্যা টা দেখে খুবই ভাল লেগেছে। শুভেচ্ছা ও ভালোবাসা রইল ভাই আপনার জন্য।
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

 3 years ago 

দুই ভাই মিলে খুব সুন্দর সময় পার করেছেন আপনারা। রিফ্রেশমেন্ট আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ দেয়। তাই যত ব্যস্ততায় থাকুক না কেন আমাদের উচিত নিজেকে কিছুটা চাঙ্গা করে তোলা। পরবর্তী ভিডিও পর্বের অপেক্ষায় রইলাম ভাইয়া।
আপনি এবং আপনার পরিবার এর সবার জন্য নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইল💕

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45