বাপজান কে নিয়ে ঘোরাঘুরি-খানাপিনা ||@shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211011_160837.jpg
আজকের দিনটা আমার কাছে একটু আলাদা ছিল এবং অন্যান্য দিনের থেকে একটু আলাদাভাবেই সময়টা কেটে গিয়েছে । কারণ অন্যান্য দিন আমি সকালবেলা থেকে মূলত কর্মস্থলে থাকি । তবে আজকে সায়ান বাবুকে নিয়ে গিয়েছিলাম হসপিটালে, মূলত ওকে টিকা দেওয়ার জন্য ।


যেহেতু আগে থেকেই হসপিটালে সবকিছু বলা ছিল ,তাই খুব একটা বেশি ঝামেলা পোহাতে হয়নি সেখানে গিয়ে । যাইহোক সব মিলিয়ে আমি কৃতজ্ঞ আমার বাবার কাছে, সে সবকিছু দ্রুত সময়ে করে দিয়েছে । হসপিটালের পর্ব চুকিয়ে যখন মোটামুটি কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি, তখন আমি আমার হীরামনি কে বললাম , আজকে তোমরা আমার সঙ্গেই বিকাল পর্যন্ত কর্মস্থলে থাকো। তারপর বিকালবেলা তোমাদেরকে নিয়ে বাড়িতে যাব ।
20211011_160940.jpg
আসলে মূলত এগুলো আমার বাড়ি থেকেই,প্ল্যান করে গিয়ে ছিলাম । কারণ যেহেতু আজকে বাবুকে টিকা দেয়া হবে আর টিকা দেওয়ার পরে বাবু মূলত একটু কান্নাকাটি করবে, তাই একটু সময় রেস্ট নেওয়ার জন্য আমরা কর্মস্থলটাকেই বেছে নিয়েছিলাম এবং এজন্য মোটামুটি আমি আমার রিসিপশনিস্টকে অনেক আগেই বলে রেখেছিলাম, যে সবকিছু যেন ঠিকঠাক করে রাখে। মোটামুটি আমরা ঘন্টা তিনেক কর্মস্থলে রেস্ট নিয়ে,দুপুরবেলার পরে লাঞ্চ করতে গিয়েছিলাম আমার বন্ধুর ক্যাফেতে ।
20211011_161001.jpg
মজার ব্যাপার হচ্ছে ,আমরা এই প্রথম পুরো পরিবার নিয়ে বাইরে কোথাও বেড়াতে গেলাম দীর্ঘ দুবছরের অধিক সময় পরে। এর আগে তো আমি একাই ঘুরে বেড়াইতাম কিন্তু এই প্রথম বাবুকে নিয়ে বাইরে ঘুরতে গিয়েছিলাম। যাইহোক পুরো দুপুরের পর থেকে পুরো বিকাল বেলা পর্যন্ত, আমরা ভালো সময় কাটিয়েছি আমার বন্ধুর ক্যাফেতে । কারণ সেখানে মোটামুটি আমরা পুরো একটা সাইট রিজার্ভ করে ছিলাম। যাইহোক এজন্য খুব একটা বেশি অসুবিধা হয়নি এবং সব মিলিয়ে আমরা বেশ ভাল সময় কাটিয়েছি ।
20211011_160155.jpg
যদিও সায়ান বাবু খুব একটা বেশি বিরক্ত বোধ করেনি । কারণ ক্যাফের পরিবেশটা অনেক ভাল ছিল এবং ভিতরে শীততাপ নিয়ন্ত্রিত ছিল। যার কারনে ওর খুব একটা বেশি অসুবিধা হয়নি এবং আমরা বেশ ভালই সময় কাটিয়েছি । কারণ আমাদের সঙ্গে সায়ানের নানি ও দাদি উভয়ই ছিল । যার কারণে মোটামুটি বলতে পারেন একদম ফ্যামিলি সময় কাটিয়েছি এবং আমি মনে করি সময়টা আমার কাছে দীর্ঘদিন পর্যন্ত মনে থাকবে । কারণ এই প্রথম বাবুকে নিয়ে যখন বাহিরে ঘুরতে বের হয়েছি , তখন মোটামুটি আমাদের সঙ্গে আমাদের পরিবারের বেশ সিনিয়র লোকজন ছিল যেটা আমাদের সময়টাকে আরও পরিপূর্ণ করে ছিল ।
20211011_160256.jpg

বি:দ্র: পরবর্তী পর্বে আমাদের ক্যাফের ভিতর কাটানো সুন্দর মুহূর্ত ভিডিও আকারে প্রকাশ করবো । সেই পর্যন্ত সঙ্গেই থাকুন । ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

বাচ্চাকে টীকা দেয়া,ঘুুরাঘুরি করা,ক্যাফে যাওয়া সবমিলে অনেক ভালই হয়েছে আপনার পোস্টটি।অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 
  • কারণ এই প্রথম বাবুকে নিয়ে যখন বাহিরে ঘুরতে বের হয়েছি
    এটা তাহলে বাবুর প্রথম ভ্রমণ ভাইয়া! 😍
    ভাইয়া ভিডিও এবং ছবিগুলো এখানে থাকলে এসব যুগ যুগ থেকে যাবে। আর তাহলে আমাদের সায়ান বাবু এসব বড় হয়ে দেখতে পারবে।
    বাবুর জন্য অনেক ভালোবাসা রইলো।
    এতো দূরে যে চাইলেও কিছু দিতে পারিনা। তাই অনেক গুলো ভালোবাসা আর দোয়া রইলো সায়ান বাবুর জন্য।
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলে বাবু কে টিকা দিতে গিয়েছিলেন পরিবারের সাথে অনেক সুন্দর সময় পার করছেন।সেই সাথে সকলে মিলে একসাথে আপনার বন্ধুর ক্যাফেতে খাওয়া-দাওয়া করলেন। এক মনমুগ্ধকর মুহূর্ত ছিল। নিজের ফ্যামিলির সাথে একসাথে ঘুরে বেড়ানো অনেক স্মৃতিময় হয়ে থাকবে আজকের দিন টা।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

দেখেই মনে হচ্ছে অনেক হ্যাপি ফ্যামিলি। আর প্লান করে বের হয়ে ভাবিকে চমক দিয়েছেন বিষয়টি ভালো লেগেছে। আর বাবু দেখতে ভাবির মতো হয়েছে। খুব কিঊট লাগছে বেবিকে। বাবুর ভবিষ্যৎ জীবনের কল্যাণ কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সায়ান বাবুকে দেখে খুব ভালো লাগলো😍। খুব সুন্দর মুহূর্ত ছিলো সব মিলিয়ে। ভিডিও এর জন্য অপেক্ষায় রইলাম ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপনার বাপজানটা সুন্দর ভাইয়া।বাপজানকে নিয়ে আপনার আনন্দময় দিন কাটুক সেই প্রত‍্যশাই করি।নিজের ফ্যামিলির সাথে একসাথে ঘুরে বেড়ানো অনেক স্মৃতিময় হয়ে থাকবে আপনার জীবনে আজকের দিন টা। শুভকামনা রইল ভাইয়া আপনার আর বাপজানের জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সায়ান বাবুর প্রথম ভ্রমণ এটি এবং আপনাদের দুই বছর পরের।বাবুকে খুব মিষ্টি দেখতে লাগছে ভাইয়া।সায়ান বাবুর জন্য অনেক ভালোবাসা এবং আদর রইলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সায়ন বাবু কোলে বেশ প্রশান্তির ঘুম দিচ্ছে! দাদা ইনজেকশনের পরে প্রচন্ড কান্নাকাটি করেছে নিশ্চই?

করোনার পর থেকে বাড়ির বাইরে বেরোনো হয়না প্রায়! দুটো কাজ একসাথে হলো। মাঝে মধ্যে এইভাবে বাইরে খেলে বেশ ভালোও লাগে। শুভেচ্ছা রইলো দাদা।

 3 years ago 

সেই লেভেলের কান্না করছে ভাই । ঐ কথা মনে পরলে আমারো খারাপ লাগে । ধন্যবাদ তোমাকে সুন্দর মন্তব্য করেছো ।

 3 years ago 

বাচ্চা মানুষ আর কষ্ট বেশি। জ্বর এসেছে নাকি?

 3 years ago 

হুম ভাই ।

আমি আজকে প্রথম আপনার বাবুকে দেখলাম। প্রথমেই আমি আপনার বাবুর জন্য অনেক অনেক দোয়া করছি যাতে আপনার বাবু সব সময় খুব সুস্থ এবং সুন্দর ভাবে থাকে।আর খুব সুস্থ একটি জীবন নিয়ে গড়ে উঠতে পারে।
পরিবারের সাথে কাটানো মুহূর্ত সব সময় সুন্দর হয় যা আপনার পোষ্টটি পড়ে বুঝতে পারছি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া আপনি পরিবারের সাথে খুবই সুন্দর একটি সময় কাটিয়েছেন তা ছবিগুলো দেখে উপলব্ধি করা যাচ্ছে। মাশাল্লাহ সায়ান বাবু বেশ মিষ্টি করে ঘুমাচ্ছে। সায়ান বাবুর জন্য অনেক অনেক ভালোবাসা ও দোয়া রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.034
BTC 64742.01
ETH 3172.49
USDT 1.00
SBD 4.10