ভিডিও এপিসোড জয়পুরহাট ভ্রমণ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশা করি সবাই ভাল আছেন। সবার সময় ভালো যাচ্ছে এই কামনাই করি । যাইহোক গত পর্বে আমি কথা দিয়ে ছিলাম যে, আমি জয়পুরহাটে যাওয়ার ও বিয়েতে কাটানো কিছু মুহূর্ত আপনাদের সঙ্গে ভিডিও আকারে শেয়ার করব । যাইহোক সেই ধারাবাহিকতা থেকে আমি আমার কথা রাখার চেষ্টা করছি । আশা করি আমার যারা পাঠক ও ভিউয়ার আছে তাদের কাছে ভিডিওটি ভালো লাগবে।

20211126_115339.jpg

আমি আসলে মূলত, এই পর্বে আমার ভ্রমণ বিষয় নিয়ে তেমন কোন কিছুই বলবো না। কারণ আমি গত পর্বে তা বলার চেষ্টা করেছি। তবে এই পর্বে শুধুমাত্র বলবো যে, প্রতিটি মুহূর্ত আমার কাছে কেমন ছিল সেই বিষয়গুলো নিয়ে তুলে ধরার চেষ্টা করব ।

যেহেতু এবার নিয়ে আমি দ্বিতীয়বার জয়পুরহাট শহরে যাচ্ছি তাই মোটামুটি আমার কাছে অভিজ্ঞতাটা বেশ ভালো ছিল । যাইহোক সকালবেলা গাড়ি চলে আসার পরে, মোটামুটি পরিবার নিয়ে গাড়ীতে উঠলাম এবং অন্যান্য বারের থেকে এবারের গাড়িটা একটু সুন্দর ও আকর্ষণীয় ছিল । যেহেতু ভাড়ায় নিয়েছি গাড়িটি, তাই এবার একটু বাড়তি ভাড়া দিতে হয়েছে। কারণ দীর্ঘ পথ জার্নি করতে হয়েছে এজন্য। যাইহোক মোটামুটি আমাদের যে ড্রাইভার ভাই ছিল, সে আমাদেরকে খুব ভালোভাবেই নিয়ে গিয়েছিল জয়পুরহাটে এবং ভালোভাবেই ফিরে নিয়ে এসেছিল । সর্বোপরি তার ড্রাইভিং স্কিল ভালই ছিল।

আমরা আসলে চেষ্টা করেছি, গ্রামের রাস্তা দিয়ে যাওয়ার জন্য। মূলত গ্রামের ভেতর দিয়ে যে, ছোট ছোট পাকা রাস্তা গুলো গিয়েছে, সেই রাস্তা গুলো দিয়ে গিয়েছি । যাইহোক যাওয়ার সময় রাস্তার দু'পাশের সৌন্দর্য মূলত আমাদেরকে মুগ্ধ করেছে। তারপরে এমনিতেই শীতের দিন , তাই সর্বোপরি ভালো একটা সময় কেটেছে আমাদের যাত্রাপথে । গ্রামের রাস্তার দু'পাশে এখন মোটামুটি ফসলের জমি গুলো সম্পূর্ণ ফাঁকা । কারণ সেই জমি গুলোর ফসলগুলো কাটা হয়েছে এই সিজনে । আবার কোথাও কোথাও নতুন ভাবে জমিগুলো প্রস্তুত করা হচ্ছে, নতুন ফসল চাষাবাদ করার জন্য । সবমিলিয়ে মিশ্র একটি প্রতিক্রিয়া ছিল রাস্তার দুই পাশের জমিগুলোতে। তবে ব্যাপারটা আমি বেশ ভালোই উপভোগ করেছি।

আমি যে শুধু একাই সাইট সিন গুলো উপভোগ করেছি তা কিন্তু না। কারণ আমার পরিবার বিশেষ করে ,আমার ওয়াইফ, শায়ান বাবু ও আমার ছোট শালী ও আমার শাশুড়ি মোটামুটি তারাও বেশ উপভোগ করেছে এবারের ভ্রমণটি ।

20211126_104817.jpg

যাইহোক গ্রামের পথ ধরে এই ভাবেই, একটা সময় লোকালয়ে আমরা ঢুকে গিয়েছিলাম এবং এই ভাবেই মূলত আমাদের জয়পুরহাট ভ্রমণ ছিল এবং সেখানে গিয়ে বিয়েতে অ্যাটেন্ড করে আবার খুব ভালোভাবেই আমরা ফেরত এসে ছিলাম বাড়িতে। যাইহোক সর্বোপরি আমাদের কাছে মুহূর্তটা ভালই ছিল । আপনারা চাইলে ভিডিওটা দেখে নিতে পারেন। আশাকরি আপনাদের যদি কোন জায়গায় কনফিউশন থাকে, তাহলে সেগুলো আরো ক্লিয়ার হয়ে যাবে। ধন্যবাদ সবাইকে ।
Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

দাদা বাংলাদেশের অনেক আত্মীয় স্বজন আমাদের এখানে বেড়াতে আসেন হিলি স্থলবন্দর দিয়ে। তাই ওই সূত্র ধরেই জয়পুরহাট নাম টা খুবই পরিচিতি আমার কাছে। আমি অন্য স্থলবন্দর দিয়ে বাংলাদেশ এসেছিলাম তাই জয়পুরহাট আর দেখা হয় নি কখনো। আজ এভাবে ভিডিও তে দেখে অনেক ভালো লাগলো। মোটামুটি একটা আইডিয়া পেলাম শহর টা নিয়ে। বেশ নিরিবিলি একটা শহর। ধন্যবাদ দাদা এভাবে শহর টা দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আপনার পুরো পরিবারের সুস্থতা কামনা করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। হিলি জয়পুরহাট থেকে খুবই কাছে এবং আমাদের এখন থেকে দেড় ঘণ্টার রাস্তা । আমারো ব্যাপারটা জেনে ভালো লাগল। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি খালি ভাবছি শায়ান বাবু এসব দেখে কতোটা অবাক হয়েছে।কারণ সে তো এখন একটু একটু বুঝতে শিখেছে, নিশ্চয় বেশ অবাক হয়েছে চারিদিকটা দেখে।
আর আপনাদের ও একসাথে দেখে খুব ভালো লাগছে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

জয়পুরহাট এমনিতেই অনেক সুন্দর একটি স্থান। আপনার গতকালের কন্টেন্টে তা বুঝতে পেরেছি। গ্রামীণ পরিবেশে ঘুরতে বেশ ভালই লাগে। আর আপনার ভিডিওটি আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

জয়পুরহাট নাম অনেক শুনেছি , তবে কখনো যাওয়া হয়নি আমার , আপনার ভিডিও দেখে যা বুজতে পারলাম , দেখার মতো একটা জায়গা এই জয়পুরহাট , তবে আসা করছি বাকি রাখব না কোনো জায়গা , ভাইয়া আপনি ভিডিও আমাদের সাথে শেয়ার করাতে আরো বেশি ভালো লাগলো , জায়গাটা আরো সুন্দর ভাবে উপভোগ করতে পারলাম।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 
আসলে পরিবার নিয়ে মজা করার অনেক আনন্দ আপনি সকলের সাথে একসাথে সুন্দর মুহুর্ত উপভোগ করেছেন এবং গাড়ি টা অনেক ভাল লেগেছে বিশেষ করে প্রথম পিকচারটা আমার খুবই ভালো লেগেছে। দারুন ভাবে ফুটে উঠেছে।বরাবরের মতই আপনার প্রেজেন্টেশনটা অনেক দারুন ছিল ভাইয়া। প্রথমেই আপনার মধুর কন্ঠে প্রেজেন্টেশন মনটা ভরে গেল শুনে ভাইয়া। আপনি আসলেই বাবুকে যেভাবে ডাকছিলেন। আসলেই একজন বাবা এবং মেয়ের ভালোবাসার মুহূর্ত ফুটে উঠল।রাস্তাটি অনেক ভালো লেগেছে ভাইয়া আমারও। আপনি আপনার পরিবার মিলে খুব সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন। আপনাদের জন্য দোয়া রইল এবং ভালোবাসা রইলো
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

জী ভাই এখন ফসল আবাদ করার সময় এসছে। সবাই জমি প্রস্তুত করতে ব‍্যস্ত। গ্রামের রাস্তায় গেলে দুপাশে মাঠের এমন দৃশ‍্য দেখাই যায়।

ভিডিও ব্লগটা অসাধারণ হয়েছে ভাই। মনে হচ্ছে আপনি একজন প্রফেশনাল ভিডিও ব্লগার। অনেক সুন্দর উপস্থাপনা ছিল। এবং পোস্ট টা খুবই ভালো হয়েছে ভাই।।।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া, জয়পুরহাট নামটি বেশ সুন্দর।তাছাড়া আপনাদের ভ্রমণটা দারুণ হয়েছে রাস্তার দুই পাশে ফাঁকা দিগন্ত বিস্তৃত মাঠ ।গাড়িতে ভালোই বিশুদ্ধ হাওয়া পাওয়া যায়।এইসব ফাঁকা রাস্তা দিয়ে ভ্রমণ করতে বেশ মজার।আপনারা সবাই দারুণ মুহূর্ত কাটিয়েছেন।ভিডিওটি খুবই ভালো লাগলো দেখে।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া জয়পুরহাটের ভ্রমণটি খুবই সুন্দর হয়েছে আশা করছি এবং অনেক মজা করেছেন। আমিও কিছুদিন আগে জয়পুরহাটে গিয়েছিলাম। জয়পুরহাট খুবই সুন্দর একটি জায়গা এবং ভ্রমণ করার জন্য উপযোগী। রাস্তা একদম ফাঁকা এবং সুন্দরময়। আপনার গাড়িতে ভ্রমণের সময়টা অনেক আনন্দের ছিল।আপনি অনেক মজা করেছেন। আবহাওয়া সুন্দর ছিল ,আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

অনেক অনেক ধন্যবাদ শুভ ভাইয়া জয়পুরহাট জেলার এত সুন্দর একটা ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য। আমরা মেবি জুলাই-আগস্টের থেকে জয়পুরহাট গিয়েছিলাম জয়পুরহাটে অনেক ঘোরার জায়গা আছে। পরিবার পরিজন এবং সায়ান বাবুকে নিয়ে খুব সুন্দর একটা সময় কাটিয়েছেন। আপনার জন্য শুভকামনা
এবং ভালোবাসা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া হিলি জয়পুরহাট শহরে আমি কখনো যাইনি। তবে আপনার পোস্টটি পড়ে মনে হচ্ছে শহরটি খুবই সুন্দর এবং নিরিবিলি। আর শায়ান বাবু এরকম নিরিবিলি সবার দেখে অবশ্যই অবাক হয়ে গেছে। কারণ সায়ান বাবু তো একটু একটু বুঝতে শিখে গেছে। ভাইয়া আপনার ভিডিওটা দেখতে বেশ ভালোই লাগলো। আপনার মিষ্টি মিষ্টি কথা গুলো শুনলাম। শায়ান বাবুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72