সুইমিং ও সুইমিংপুলের ভিডিও রিভিউ ||@shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211001_140543_1-01.jpeg
এটা আমার ভ্রমণ পর্বের দ্বিতীয় ভিডিও এপিসোড । আমি প্রথম এপিসোডে দেখিয়েছিলাম মহাস্থানগড়ের মোটামুটি আশেপাশের বিভিন্ন দর্শনীয় স্থান ও মহাস্থানগড় সম্পর্কে কিছু তথ্য দেওয়ার চেষ্টা করেছিলাম ভিডিওর মাধ্যমে। যেহেতু আমি আগেই কথা দিয়েছিলাম, আমি আমার ট্যুরের মোটামুটি তিনটা ভিডিও এপিসোড বানাবো। তাই এটা আমার দ্বিতীয় এপিসোড ।


আমি চেষ্টা করেছি পুরো সুইমিংপুলের সুইমিং করার সময় কাটানো মুহূর্তটাকে, আমার মোবাইল ক্যামেরায় ভিডিও আকারে ধারন করার জন্য এবং সেটাকে আমি নিজের মতো করে সাজিয়েছি এবং এখন চেষ্টা করব আপনাদের সামনে সুন্দর করে উপস্থাপন করার জন্য। আমি বিশ্বাস করি আমার যারা দর্শক ও পাঠক আছে, তাদের ভিডিওটা ভালো লাগবে।

একটা কথা বলে রাখা ভাল, কারণ এই সম্পূর্ণ অভিজ্ঞতা আমি আমার নিজের মতামত অনুযায়ী দিয়েছি । কারণ স্থানভেদে সবার অভিজ্ঞতা ও মতামত ভিন্ন হতে পারে। তাই আমি আমার মতো করে বলার চেষ্টা করেছি । ভুল ত্রুটি মার্জনীয়।


যেহেতু রাইটিং কন্টেন্ট এ আমার মোটামুটি সুইমিংপুলের কাটানো মুহূর্তগুলো লিখে প্রকাশ করার চেষ্টা করেছি, তাই আমি এই কন্টেন্ট এ নতুন করে সুইমিং নিয়ে কিছু লিখবো না ।আমি শুধু বলতে চাই যে, ভিডিওটা দেখুন এবং অনুভব করুন আমি কেমন মুহূর্তের মধ্যে ছিলাম।
সত্যিই আমি অনেক ভালো সময় কাটিয়েছি এবং ভালোই অভিজ্ঞতার ছিল আমার । চেষ্টা করলাম আপনাদের মাঝে সেই অনুভূতি ও অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য এবং তৃতীয় পর্বে থাকবে, আমার পুরো হোটেল নিয়ে ভিডিও এবং রিভিউ। সবাইকে দেখার আমন্ত্রণ রইল । ধন্যবাদ ।

Sort:  

সব গুলো সুইমিংপুলের ভিডিও সুন্দর লাগছে ভাইয়া। তবে সব থেকে বেশি মজা পাইছি গানটা শুনে। সুইমিংপুলের সাথে গানের মিল ছিলো। শুভ ভাইয়া, শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার সুইমিং ফুলের ভিডিও দেখেই মনটা খারাপ হয়ে গেলো।কেনো খারাপ হয়েছে জানেন!🤪
কারণ আমার ও যেতে ইচ্ছে করছে অনেক বেশি।
অনেক বেশি ভালো লেগেছে ভিডিও গুলো।
অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

চেষ্টা করুন নিজেকে রিফ্রেশ করতে । ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

জ্বি ভাইয়া, চেষ্টা করার ই চেষ্টা করছি। 🥰🥰

 3 years ago 

ভিডিও ব্লগটা অসাধারণ হয়েছে ভাই। এবং আপনি যে খুবই উচ্ছসিত সেটা আপনার কথা শুনেই বোঝা যাচ্ছে। এবং হ‍্যাংআউট বাদে আপনার কন্ঠটা শুনতে পেরে খুবই ভালো লাগল। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

বাহ্ খুব সুন্দর ভাইয়া জায়গাটা খুবই সুন্দর। আপনি খুবই আনন্দের সাথে এই ভিডিও গুলো বানিয়েছেন। খুব সুন্দর সময় কাটিয়েছেন। ভিডিওটি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

নিজস্ব ধারণকৃত আপনার সুইমিং পুলের ভিডিওগুলি সত্যিই অনেক সুন্দর হয়েছে ভাইয়া।আর গানটি শুনে আমি অনেক তৃপ্তি পেয়েছি। প্রকৃতির সাথে একাত্ম হয়ে যাওয়ার আনন্দটি সত্যিই মহামূল্যবান। গান,ভিডিও আর আপনার আড্ডা সবমিলিয়ে অসাধারণ একটি স্কিপ তৈরি করেছেন আপনি। শ্রদ্ধা এবং ভালোবাসা রইলো আপনার জন্য বড় ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক সুন্দর সময় কাটিয়েছেন বগুড়ার মম-ইন রিসোর্টে।বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে সবাই মিলে সুইমিং করার মজাই আলাদা। সুন্দর মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই আপনার ভিডিও গুলো দেখে আমার খুব ভালো লেগেছে। ইচ্ছে করছে আমার যেতে ভাই।আপনার গানটিও খুব ভালো লাগছে আমার কাছে। শুভ কামনা রইল ভাইয়া আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই আপনার ভিডিও গুলো দেখে আমার খুব ভালো লেগেছে। ইচ্ছে করছে আমার যেতে ভাই।আপনার গানটিও খুব ভালো লাগছে আমার কাছে। শুভ কামনা রইল ভাইয়া আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই আপনার ভিডিও গুলো দেখলাম এবং পোস্টটা সম্পন্ন পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনার ভিডিওর সাথে গানের কম্বিনেশনটা খুবই ভালো লেগেছে এবং আপনার অসাধারণ গানের সাথে তাল মিলিয়ে আনন্দ করা মুহূর্তটি খুবই সুন্দর ভাবে কাটিয়েছেন। দোয়া করি আপনি সবসময় এমন হাসি খুশি থাকবেন। আপনার উপস্থাপনাটি এবং কণ্ঠস্বর খুবই মধুর, সব মিলিয়ে অসাধারণ। প্রতিটি মানুষের জীবনে এমন আনন্দঘন মুহূর্ত থাকাটা খুবই প্রয়োজন। শুভকামনা রইল ভাই আপনার জন্য। আপনি সুস্থ থাকুন ভালো থাকুন।

 3 years ago 

খুবই সুন্দর ও ভালো সময় কাটিয়েছেন ভ্রমনে ভাই ।সুইমিং পুলের সাঁতার দেখে মনে আর তর সইছে না আমার মন চাচ্ছে সাতার কাটতে ।সব মিলিয়ে আজকের বিষয়টি খুবই মনরোম ছিলো ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40