ভিডিও মুহূর্ত জিসানের বিয়ের ||@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

আশা করি সবাই ভালো আছেন। আমি বিগত দিন একটা কথা বলেছিলাম যে, আমি আমার খালাতো ভাইয়ের বিয়ের ভিডিওটি আপনাদের সঙ্গে শেয়ার করব। আসলে বিয়ের ভিডিও বলতে, বিয়েতে কাটানো আমাদের যে মুহূর্ত গুলো ছিল সেই ভিডিওগুলো একসঙ্গে আমি শেয়ার করব আপনাদের মাঝে। আশা করি আমার পাঠক ও ভিউয়ারদের কাছে ভালো লাগবে ।

20211203_165000.jpg

আমি গত পর্বে লিখেছিলাম, আমি কিরকম সময় কাটিয়ে ছিলাম । যাইহোক ব্যাপার গুলো নিয়ে আমি আর নতুন করে লিখতে চাচ্ছি না। তবে আমি বলতে চাচ্ছি, একসঙ্গে আমার আর দুটো দাওয়াত খাওয়া হয়েছে । বিশেষ করে আমি আমার খালাতো ভাইয়ের বাড়িতে যাওয়ার সময়, ঐ পথে আমার আরেকটা আত্মীয়র বাড়ি ছিল, আমি মূলত সেখানেও গিয়েছিলাম । বলতে পারেন এক ঢিলে দুই পাখি মারা ।

আত্মীয়-স্বজনের বাড়িতে খুব একটা বেশি যাওয়া হয়না । তবে তারা যখন অনেক করে বলে কিন্তু মাঝে মাঝে সেই ব্যাপার গুলো সামাজিকতা রক্ষার ক্ষেত্রে আরকি যাওয়া হয় । যাইহোক যেহেতু একই পথে দুটো আত্মীয়র বাড়ি, তাই প্রথম আত্মীয়র বাড়িতে সকালে গিয়েছিলাম এবং দ্বিতীয় বাড়িতে দুপুরবেলা বিয়ে খেতে গিয়েছিলাম, ব্যাপারটা ঠিক এমন ছিল ।

দুপুরের ঠিক আগেই আমরা মোটামুটি আমার খালাতো ভাইয়ের বাড়িতে পৌঁছে গিয়েছিলাম এবং সেখানে গিয়ে আমি প্রথমেই যে কাজটা করেছি, সেটা হচ্ছে একটু ঘুমিয়ে নেওয়ার চেষ্টা করেছি । কারণ আমি জানি যে যদি এখন ঘুমাতে না পারি, তাহলে শুক্রবার রাতে আমাদের যে ক্লাস থাকে, সেখানে আমি ভালোভাবে ক্লাস নিতে পারব না । তাই ঘুমটা আমার কাছে ভীষণ জরুরী, তাই বিয়ে বাড়িতে গিয়ে মোটামুটি আমি ঘন্টা দুয়েকের মতো ঘুমিয়ে গিয়েছিলাম আলাদা একটা রুমে ।


যাইহোক ঘুম থেকে ওঠার পরে মোটামুটি অনেকটাই ফ্রেশ লাগছিল এবং তারপরে চেষ্টা করছিলাম সব আত্মীয় স্বজনের সঙ্গে দেখা করার জন্য। কারণ যেহেতু বিয়ে বাড়ি, মোটামুটি আমাদের অন্য সকল আত্মীয় স্বজন সবাই এসেছে । যাইহোক দীর্ঘদিন পরে তাদের সঙ্গে দেখা করে মোটামুটি ভালই একটা সময় কেটেছে এবং সবাইকে আবার নতুন করে একত্রে দেখে বেশ ভালোই লাগছে । মোটামুটি একটা মনমুগ্ধকর সময় কেটেছে পারিবারিকভাবে ।

"বিয়ে বাড়ি মানেই ,শুধু খাওন আর খাওন" যাইহোক এই কথাটা আমার সঙ্গে অনেকটাই মিলে গিয়েছিল ঐ দিন। এমনিতেই প্রথমে সকালবেলা একটা আত্মীয়র বাড়িতে প্রচুর পরিমাণে খাওয়া দাওয়া করেছি এবং দুপুরবেলা খালাতো ভাইয়ের বিয়েতে আবার প্রচুর পরিমাণে খাবার আইটেম ছিলো, যার কারণে বলতে পারেন পুরো দিনটাই খাওয়ার উপর দিয়ে গিয়েছে ।

20211203_161926.jpg

যেহেতু আমার খালাতো ভাইয়ের বিয়ে মোটামুটি অনেক দূরে বলতে, ঢাকাই হয়েছে এবং আমাদের এলাকায় থেকে 500 কিলোমিটারের মতো দূরে। যাইহোক সেখানকার আবার নতুন আত্মীয় স্বজন, সর্বোপরি একটা নতুন আমেজ কাজ করছিল নিজের ভিতর । সর্বোপরি ভালো একটা সময় কেটেছে আমাদের এবং অনেক কথাই আরকি লিখে শেষ করা যায় না । হয়তো আপনারা ভিডিওটা দেখলে কিছুটা হলেও, আমার মুহূর্তগুলো বুঝতে পারবেন ।

যাইহোক পরিশেষে শুধু একটা কথাই বলবো, আমার খালাতো ভাইয়ের দাম্পত্য জীবনের জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এবং আবারও দেখা হবে, অন্য কোন দিন অন্য কোন জায়গায় অন্য কোন বিষয় নিয়ে বা অন্য কোন মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করব , ততক্ষণ পর্যন্ত আপনারা সুস্থ থাকুন সুন্দর থাকুন নিরাপদে থাকুন ।

"ধন্যবাদ সকলকে "

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

"বিয়ে বাড়ি মানেই ,শুধু খাওন আর খাওন"

বিয়ে বাড়িতে আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন এটা আপনার পোস্ট পড়েই বোঝা যাচ্ছে। এছাড়া আপনি আপনার যাত্রাপথের মুহূর্তগুলো সুন্দর করে ভিডিও করে আমাদের সাথে শেয়ার করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমার মনে হচ্ছে আপনারা অনেকটা পথ খুব ইনজয় করে জার্নি করেছেন। মাঝে মাঝে দূরে কোথাও আত্মীয়ের বাসায় বা বিয়ে খেতে গেলে খুবই আনন্দ হয়। পরিবারের লোকজনদের সাথে আনন্দ করতে অনেক ভালো লাগে। আপনি অনেক আনন্দঘন মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন এটা দেখে ভালো লাগলো। নতুন বউয়ের কোলে শায়ান বাবুকে দেখতে খুবই মিষ্টি লাগছে। শায়ান অনেক সুন্দর করে ছবি ওঠার জন্য তাকিয়ে রয়েছে। আমার মনে হচ্ছে আপনারা পরিবারের সকলেই অনেক সুন্দর সময় কাটিয়েছেন এবং আত্মীয়-স্বজনদের সাথে খুবই ভালো মুহূর্ত কাটিয়েছেন। যাইহোক সবশেষে একটি কথাই বলতে চাই নতুন বিবাহিত দম্পতি অর্থাৎ আপনার খালাতো ভাই জিসানের জন্য এবং তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

বিয়ে-শাদির ক্ষেত্রে একটা বড় সুবিধা হচ্ছে এখানে একসাথে অনেক আত্মীয় সমাগমে ঘটে যার ফলে এমন অনেকের সঙ্গেই দেখা হয়ে যায় সাথে সচরাচর দেখা হয়না। যাই হোক মনে হচ্ছে বিয়ে বাড়িতে আপনার সময় ভালোই কেটেছে। আর বিয়ে বাড়ির খাওয়া তো সবসময়ই স্পেশাল। তাই আমি ব্যক্তিগতভাবে বিয়ের দাওয়াত খুব একটা মিস করিনা

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার ভিডিওগুলো দেখতে খুব ভালো লাগে। কারণ কোনো অতিরিক্ত ফেইকনেস থাকেনা। অথবা দেখতে মনে হয় যে নিজের পরিবারের কিছু ভিডিও দেখছি। কারণ আপনি ভিডিও গুলো ঐ ভাবে আমাদের সামনে প্রেজেন্ট করেন যেটা আমার কাছে সব সময় খুব ভালো লাগে। আর আরেকটি ব্যাপার হচ্ছে বিয়েবাড়িতে বোঝাই যাচ্ছে বেশ মজা করেছেন। আর এক ঢিলে দুই পাখি মারাতে খুব সুবিধা হলো, একসাথে দুই জায়গায় ঘোরা হলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া আপনার প্রতিটা ভিডিও দেখতে আমার খুব ভালো লাগে।ভিডিও দেখে ও আপনার পোস্ট পড়ে বুঝলাম বিয়ে বাড়ীতে খুব মজা করেছেন।আর আপনার খালাতো ভাইয়ের বউয়ের কোলে বাবু কে খুব সুন্দর লাগছে। বাবুকে তো হিরো হিরো লাগছিল।

 3 years ago 

বৌদি আমার পোস্ট করা সার্থক। শুভেচ্ছা রইল আপনার জন্য। ☺🙏

 3 years ago 

ভাইয়া প্রথমত আমি বলতে চাই শায়ান বাবুর ছবিটি দেখতে খুবই সুন্দর হয়েছে। অনেক কিউট লাগছে দেখতে। আপনি আপনার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে অনেক ভালো মুহূর্ত কাটিয়েছেন এবং অনেক মজা করেছেন এটা বোঝাই যাচ্ছে। আপনার ভিডিওটি তৈরি করে আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এই ভিডিওর মাধ্যমে আপনার কাটানো মুহূর্তগুলো খুব সহজেই আমরা দেখতে পেলাম। খুবই ভালো লাগলো ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য এবং আপনার খালাতো ভাই ও তার স্ত্রীর জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

বাহ্ অনেক সুন্দর ভাবে সব কিছু এনজয় করলেন বুঝা যাচ্ছে ,ভিডিওটা দেখে খুবই ভালো লাগলো ,শুরু থেকে শেষ অব্দি মোটামোটি সব কিছু দেখানোর চেষ্টা করলেন। হাহা হাহা মাঝে দিলেন তো কাঁচা বাদাম লাগাই। খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার সাথে সাথে অনেক এনজয় করলাম আমি ও। তবে ভাইয়া বউ কিন্তু অনেক সুন্দর ছিল। অনেক ধন্যবাদ ভাইয়া এই সুন্দর মূহর্ত টুকু আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্যে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

বিয়ে মানেই পুরো বাড়ি আনন্দে উল্লাসে মেতে ওঠা। আপনি খুবই সুন্দর ভাবে বিয়ের অনুষ্ঠান গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিওটা আমার খুবই ভালো লেগেছে, কারণ আপনার করা ভিডি মানে অনেক জোছ, আপনি খুবই সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে উপস্থাপন করেছেন। সুন্দর ভাবে বুঝিয়ে দিয়েছেন আসলে ভিডিওর কথা কি বলব বিশেষ করে আপনার উপস্থাপন বলে কথা অবশ্যই ভালো হবে। আপনি খুবই সুন্দর ভাবে বিয়ের প্রথম থেকে শেষ পর্যন্ত খাওয়া-দাওয়া শেষ পর্যন্ত খুবই সুন্দর ভাবে ভিডিওর মাধ্যমে প্রকাশ করেছেন। আমার অনেক ভালো লেগেছে এবং বিয়েতে আপনি খুব ইনজয় করছেন সেটাও ভিডিও মাধ্যমে প্রকাশ পেয়েছে।আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া আপনার খালাতো ভাই এর দাম্পত্য জীবনের জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।
বিয়ে বাড়ি মানে অনেক অনেক খাওয়া-দাওয়া কথাটি একদম ঠিক বলেছেন ভাইয়া। তারপর আপনার আবার দুই জায়গাতে দাওয়াত ছিল। সব মিলিয়ে সারাদিন বেশ ভালো খাওয়া-দাওয়া ও আনন্দ উপভোগ করে কাটিয়েছেন। আল্লাহ তাআলার কাছে দোয়া করি, আপনি এবং আপনার পরিবার যেন সুস্থ ও সুন্দর থাকেন। শুভকামনা রইল আপনাদের জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

শুভ ভাইয়া প্রথম ছবিতে শায়ান বাবু আর আপনার খালাতো ভাইয়ের স্ত্রীকে মাশাল্লাহ অনেক সুন্দর দেখাচ্ছে, আপনার করা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে অনেক আনন্দ করেছেন,ভাবিকে শায়ান বাবুকে একসাথে সুন্দর লাগছে, সবশেষে বলতে চাই আপনার খালাতো ভাইয়ের দাম্পত্য জীবন সুখের হোক এই দোয়া করি৷

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া, আপনি তো দারুণ মুহূর্ত কাটিয়েছেন।ভিডিওটি দেখেই বুঝতে পারছি।ভিডিওটি খুব সুন্দর ছিল।বিয়ে মানেই ভরপুর খাওয়া দাওয়া থাকবেই।আর আপনার বাবুকে খুবই কিউট লাগছিল দেখতে।নতুন দম্পতিদের আগামী দিনের পথ চলা শুভ হোক এই কামনায় করি।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56416.38
ETH 2379.95
USDT 1.00
SBD 2.35