পূর্ণিমা||@shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20211021_194704.jpg
হুট করে পূর্ণিমা
কাছে চলে এসেছে
কেন এত কাছে এসেছে
তা আমার জানা নেই
তবে হয়ত তার ইচ্ছা জেগেছে
বিধায় সে চলে এসেছে ।

ওকে ধরতে পারিনা
ছুঁইতে পারি না
তবে মাঝে মাঝে কাছে আসে
কত কাছে তা আমি বলতে পারব না
তবে যতটা কাছে আসে
সেটাই তো আমার জন্য অনেকটাই বেশি।

20211021_194733.jpg

কারণ এখান থেকে ওকে দেখতে পাচ্ছি
ওর সৌন্দর্য দেখছি
ওর আলোয় নিজেকে আলোকিত করছি
এবং মুগ্ধ হয়ে ওর পানে চেয়ে থাকি
এটাই বা কম কিসের ।
এমনটা কি শুধু আমি একাই করি
আমার তো মনে হয় না,
যে ওই পূর্ণিমা দেখে
আমার মনে হয়
সেও আমার মতো অবস্থার মধ্যে পড়ে যায় ।

পূর্ণিমা আছে বিধায়
এখনো মানুষ ওর সঙ্গে গল্প করে
এখনো স্বপ্নের জাল গুলো তার সঙ্গে বুনে
এখনো ভালোবাসাগুলো
জীবিত রাখতে চায় সেই পূর্ণিমার আলোয় ব্যাপারটা কিন্তু ভালোই লাগে পূর্ণিমার
সাক্ষী রয়ে যায় সবকিছুর ।
20211021_194709.jpg

Sort:  
 3 years ago 

পূর্ণিমার চাঁদকে আপনি সুন্দরভাবে তুলে ধরেছেন।সত্যিই পূর্ণিমা রাতের সঙ্গে আমাদের একান্তে বলা অনেক কথা স্মৃতি হয়ে থাকে।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক অনেক ভালো লেগেছে, পূর্ণিমা নিয়ে কবিতা। অনেক ধন্যবাদ আপনাকে এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার গল্পটা, কাল রাতে পূর্নিমার চাঁদ উঠছিলো, অনেক সুন্দর একটা পরিবেশ ছিলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপনার পূর্ণিমা নিয়ে কবিতাটা অনেক ভালো লেগেছে। আর আকাশে পূর্ণিমা চাঁদের ছবিটা অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

পূর্ণিমা রাতে ভালবাসার অনুভূতি গুলো অন্যরকম হয়ে যায়। প্রিয় মানুষের সাথে পূর্ণিমার আলোয় আলোকিত হতে খুবই ভালো লাগে। প্রতিটি ব্যক্তির জীবনে হয়তো পূর্ণিমার আলো বয়ে আনে অন্যরকম ভালোলাগা। আপনার পোষ্টটি পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। অনেক সুন্দর ভাবে পূর্ণিমা নিয়ে লিখেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ওকে ধরতে পারিনা
ছুঁইতে পারি না
তবে মাঝে মাঝে কাছে আসে
কত কাছে তা আমি বলতে পারব না

আমাদের এই সংক্ষিপ্ত জীবনে কতো কিছু অ ধরাই থেকে যায়!তবে কিছু অ ধরা জিনিষ ও খুব কাছের মনে হয়। দূরে থেকেও কাছের। এইযে যেমন পূর্ণিমা।কবিতাটা আপনি বেশ লিখেন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পূর্ণিমা আলো গায়ে মাখতে আমার বেশ ভালো লাগে। বাসায় থাকতে চাঁদের দিকে তাকিয়ে থাকতাম। খুব মিস করি এখন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সুন্দর হয়েছে পূর্নিমা গদ্য কবিতাটি । আপনাকে অসংখ্য ধন্যবাদ । ভাল থাকবেন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপনার কবিতা টি অনেক সুন্দর হয়েছে, কবিতার লাইনগুলো যেন মিলে যাচ্ছে বাস্তব জীবনের সাথে, আপনি প্রায়ই আমাদের কবিতা শেয়ার করেন, অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর কবিতা উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

দারুণ কবিতা, পূর্ণিমা নিয়ে অনেক সুন্দর করে কবিতাটি লিখেছেন ভাইয়া। আসলে এই চাঁদ আর পূর্ণিমা নিয়ে আমাদের যত ভাবনা আর কবিতা। এই পূর্ণিমার চাঁদনী রাত সবার জন্য পূর্ণিমা আলো নিয়ে আসে। অনেক ভাল লাগলো ভাইয়া। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64453.36
ETH 3507.44
USDT 1.00
SBD 2.56