১০ স্টিম পাওয়ার আপ করলাম ||সিজন-২ ||সপ্তাহ-৬|||| ১০% shy-fox💗

** সবাইকে স্বাগতম **

বাংলা মাসের ৫ই ফাল্গুন, বসন্ত-কাল |শুক্রবার,১৪২৮| |



হেলো আসসালামু আলাইকুম কেমন আছেন আমা র বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুরা, আশা করি সবার ভালো আছেন আমিও ভালো আছি। আজকে আমি সপ্তাহ-6 এ কনটেস্ট এ অংশগ্রহণ করবো। @rex-sumon ভাইয়ার টার্গেট ডিসেম্বর এ অংশগ্রহণ করবো। আশা করি সবার আমাকে সাপোর্ট দিবেন। তাইলে চলুন পাওয়ার আপের প্রসেসটা দেখাই।


প্রথমে আমার ওয়ালেট এ স্টিম রয়েছে।পাওয়ার আপের জন্য প্রস্তুত 💗💗💗

Screenshot_20220218-003954_Chrome.jpg



এরপর আমি 10 স্টিম পাওয়ার করবো সেটা লিখলাম, এবং একটিভ কী বসিয়ে ওকে ক্লিক করলাম৷।

Screenshot_20220218-004009_Chrome.jpg



এবার আমার প্রাইভেট একটিভ কী দিবো।

Screenshot_20220218-004020_Chrome.jpg



আলহামদুলিল্লাহ আমার পাওয়ার আপ কমপ্লিট, এখন আমার স্টিম পাওয়ার ৬৮১.৬৮৩। ইনশাআল্লাহ আমি এই বছরের ভিতর ১৫০০স্টিম পাওয়ার করার টার্গেট।সবাই দোয়া করবেন।

Screenshot_20220218-004034_Chrome.jpg

image.png

আমার পরিচয়

1.png

-cover_copy.png

images_1.png

standard_Discord_Zip.gif

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আমি নিজে ও পাওয়ার আপ পোস্ট করেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ কমেন্ট করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করুন 💪 আর নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করুন 💪আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে খুবই ভালো লাগলো😍 আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো❤️❤️ যেন খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন☀️☀️

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভাল লাগল। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করেছেন।যাক আপনার উপস্থাপন ভলো ছিল। আপনার জন্য সুভ কামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটা দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। এইভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন একদিন। যত বেশি পাওয়ার অফ ততবেশি সক্ষমতা বাড়বে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এই ভাবে এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটি করে দেখালেন। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন। যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ভাই।

 2 years ago 

স্টিমিটে নিজের ভূমিকা এবং নিজের একটি শক্ত অবস্থান তৈরি করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যত পাওয়ার করবেন আপনি তত সুনিশ্চিত হচ্ছেন যে, আপনি আপনার নিজেকে ক্ষমতাবান করে তুলছেন। যেটি আপনার ভবিষ্যতে কাজে দিবে। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই থাকবে আপনার জন্য।

 2 years ago 

আসলে পাওয়ার আপ ছোট হোক বা বড় হোক আপনি পাওয়ার আপ করেছেন অনেক ভালো লাগছে ইনশাল্লাহ। একদিন অনেকটা ভালো এমাউন্টের পাওয়ার আপ করতে পারবেন
আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনি এভাবেই এগিয়ে যাও

 2 years ago 

নিজের শক্ত অবস্থান ধরে রাখতে গেলে পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ। আমরা যত বেশি পাওয়ার আপ করব তা আমাদের শক্তি বৃদ্ধি করবে। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
ভাই আপনি খুব সুন্দর করে এবং সংক্ষিপ্ত আকারে পাওয়ার আপ এর পোস্টটি করেছেন। দোয়া করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভ হোক আপনার আগামীর পথচলা এই কামনা করি।
 2 years ago 

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

পাওয়ার আপের এমাউন্ট কম হলেও আমাদের প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা উচিত। এক সময় এই ছোট ছোট এমাউন্টগুলো বড় এমাউন্টে পরিণত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। ভালোবাসা অবিরাম ❣️❣️

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.028
BTC 55994.52
ETH 3002.48
USDT 1.00
SBD 2.12