শখের ফটোগ্রাফি পর্ব ৬ || রেনডম সিলেকশন || ১০% Beneficiary To @shy-fox

হেলো "আমার বাংলা ব্লগ " এর ভাই বন্ধুরা কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।আজকে আপনাদের মাজে আমি আমার তোলা কিছু রেনডম ছবি দেখাবো আশা করি সবার ভালো লাগবে, চলুন শুরু করা যাক।



ছবি নং : 1

IMG_20210923_171402_Riyan (1).jpg

প্রথম ছবিতে দেখতে পাচ্ছেন কয়েকটি কাশফুল ছিড়ছিলাম তখন হাতের উপর থেকে তোলা, কাশফুল সাধারণত শরতকাল হয়।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ইডিটরSnapseed Apps
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 2

IMG20210921201233.jpg

এখনে অনেক ফলের দোকান আপেল,মাল্টা,আংগুর,তরমুজ বিক্রি হয়।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ইডিটরSnapseed Apps
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 3

IMG_20210905_134411.jpg

নড়াইল চিত্রা ব্রিজের তলপাশ, খুবই মনোরম পরিবেশ, আহ সবসময় একটা ঠান্ডা বাতাস বয়ে যায়।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 4

IMG_20210923_170544.jpg

কাশবন,

ও কাশফুল, কোথাও যাও তুমি
তোমাকে দেখার অপেক্ষায় আছে মোদের এই ভুমি

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 5

IMG_20210923_170752_Riyan.jpg

নড়াইলের বিশাল কাশবন এরিয়া। প্রতিবছর এইখানে সুবিশাল কাশফুল ফোটে।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ইডিটরSnapseed Apps
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 6

IMG20210815180008.jpg

চারিদিকে সবুজের বিশাল সমারোহ। মাঠভরা ধান ক্ষেত।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 7

IMG20210815180114.jpg

এটিও একটি প্রাকৃতিক ছবি আহ চারিদিকে মাঠ আর সবুজ তাইতো কবি বলেছেন “ধনধান্য পুষ্পেভরা আমাদের এই বসুন্ধরা তাহার মাঝে আছে এই দেশ সকল দেশের সেরা ও সে যে স্বপ্ন দিয়ে তৈরী সে যে স্মৃতি দিয়ে ঘেরা

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

এই ছিলো আমার ৭ টি ছবির ফটোগ্রাফি কেমন লাগছে অবশ্যই কমেন্ট করে জানান আশা করি সবার ভালো লেগেছে৷



আমার পরিচয়

1509548050117_1509537120483.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️

ইতি

শফিকুল শুভ

Sort:  
 3 years ago 

কাশবন থেকে শুরু করে গ্রাম ব্রিজ সব কিছুই খুব সুন্দর হয়েছে

অনেক অনেক ধন্যবাদ সাইফুল ভাইয়া💖💖🥰🥰

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই। সবগুলো ছবিই সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

অনেক অনেক ধন্যবাদ নাহিদ ভাইয়া🥰💖💖💖

 3 years ago 

সবগুলো ছবি অনেক সুন্দর হয়েছে। কাশফুল গুলো বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ রাহুল ভাইয়া💖💖💖😍😍🥰

 3 years ago 

ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। মার্কডাউনের ব‍্যবহার টা ভালো ছিল। এবং ছবিগুলোর বিষয়ে আরও বিস্তারিত লিখলে পোস্টের কোয়ালিটি আরও ভালো হতো। ধন্যবাদ।।

ইনশাআল্লাহ পরের বার থেকে আরো ভালো করে লিখবো ভাইয়া

 3 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি তেই প্রাকৃতিক সৌন্দর্য ফুটে উঠেছে বিশেষ করে নীল আকাশের বুকে সাদা মেঘের ভেলা ভেসে বেড়ানোর দৃশ্য এটি খুবই সুন্দর লাগছে আপনার জন্য শুভকামনা

অনেক অনেক ধন্যবাদ লিটন ভাইয়া💖💖💖

সব গুলো ছবি খুব সুন্দর হয়েছে। আমার কাছে কাশফুলের ছবিটা সুন্দর হয়েছে। সুন্দর করে উপস্থাপনাও করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন‍্য।

অনেক অনেক ধন্যবাদ রাফি ভাইয়া💖💖💖

সবগুলো ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।প্রতি ফটোগ্রাফি প্রশংসার দাবিদার।অনেক ধন্যবাদ আপনাকে আপনার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ বলার ভাষা নাই সাব্বির ভাইয়া , ভালোবাসা নিবেন💖💖💖💖

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68168.17
ETH 3256.43
USDT 1.00
SBD 2.67