রাত বিরাতে টেবিল টেনিস খেলি ইউনিভার্সিটির হলে( ভিডিওসহ দিলাম) ||10 % shy-fox

আসসালামু আলাইকুম


আমার বাংলা ব্লগ কমিউনিটি বন্ধুরা কেমন আছেন সবাই।
আমি@shuvo2030 বাংলাদেশের নাগরিক।

আজ - ২৯ অগ্রাহায়ণ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | হেমন্তকাল |


IMG_20211115_224851.jpg

https://what3words.com/most.hesitance.spacesuit

হেলো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি, আজকে নতুন একটা একটা ব্লগ শেয়ার করবো আশা করি সাবার ভালো লাগবে, খেলাধুলা সবারি পছন্দ, এমন কেউ নাই যে তার খেলাধুলা অপছন্দ। আজকে আপনাদের মাঝে আমি টেবিল টেনিস খেলা শেয়ার করবো আশা করি সবার ভালো লাগবে।


IMG_20211115_224845.jpg

IMG_20211115_224851.jpg

IMG_20211115_224905.jpg

IMG_20211115_225140.jpg



https://what3words.com/most.hesitance.spacesuit

টেবিল টেনিস নিয়ে কিছু কথা
টেবিল টেনিস বাংলাদেশে একটু কন খেলা হয়ে থাকে কিন্তু বাইরের দেশে এই খেলা খুবিই জনপ্রিয়৷ টেবিল টেনিস খেলা উৎপত্তি ইংল্যান্ডে। টেবিল টেনিস খেলা চীন দেশে বেশি হয়ে থাকে বিশ্বের অধিকাংশ খেলোয়ার চীন দেশে জন্মগ্রহণ করেছেন। আন্তর্জাতিক নিয়মে খেলার উপযুক্ত বলের ওজন ২.৫ গ্রাম। যে টেবিলে খেলা হয় তার দৈর্ঘ্য ২.৭৫ মিটার প্রস্থ, এই খেলা অনেকটা ব্যাডমিন্টন খেলার সাথে মিল আছে, এই খেলা ২১ পয়েন্ট হয়ে থাকে , যারা আগে ২১ পয়েন্ট করবে তারাই জয়ী।
আমাদের ইউনিভার্সিটিতে ফাইনাল পরীক্ষা চলছে খুবিই প্রেশার যাচ্ছে, পরীক্ষার ভিতর মাঝে মাঝে ২-৩ দিন বন্ধ থাকে, এর মাঝে আমি ব্যাডমিন্টন, ক্রিকেট এবং টেবিল টেনিস খেলে থাকি। আমি মোটামুটি সব খেলাই পারি, আগে একদিন ব্যাডমিন্টন খেলা নিয়ে ভিডিও এবং ছবি শেয়ার করেছি আজকে আপনাদের মাঝে টেবিল টেনিস খেলা নিয়ে ছবি এবং ভিডিও শেয়ার করব। আশা করি সবার ভালো লাগবে, আমাদের জেনেটিক্স পরীক্ষা শেষ হলো এর পর ৩ দিন বন্ধ রুমে ছোট ভাই এসে বলে ভাই চলেন টেবিল টেনিস খেলি আমি বললাম চল তাইলে তারপর আমাদের হলের কমনরুমে গেলাম টেবিল টেনিস খেলতে, আমাদের ইউনিভার্সিটির হলের কমন রুমের টেবিল টেনিস, কেরাম, দাবা সব রকমের খেলার সুযোগ আছে৷ আমি সময় পেলেই দাবা, কেরাম, টেবিল টেনিস খেলি। তারপর আমরা কমন রুমে যেয়ে টেবিল টেনিস শুরু করলাম প্রথমে ৫ টি সার্ভিস আমি করলাম আমি ৪ পেলাম তারপর ছোট ভাই ২ পেলো, তারপর ছোট ভাই পয়েন্ট বেসি পেলো, মোট ৩ টা ম্যাচ খেললাম, আমি ২ টা জিতলাম আর ছোট ভাই ১ টা জিতলো। খেলা শেষ করে হলের ক্যান্টিন এ যেয়ে আমরা ডিমরুটি খেলাম,এবং চা খেলাম।এরপর রুমে এসে গামছা নিয়ে মুখ হাত ধুয়ে আসলাম ভালোই কস্ট হয় খেলতে, অনেক ঘাম ঝরে টানা ৪/৫ টা ম্যাচ খেললে অনেক ঘাম ঝরে৷



IMG_20211115_225214.jpg

IMG_20211115_225155.jpg

IMG_20211115_225156.jpg

IMG_20211115_225213.jpg



https://what3words.com/most.hesitance.spacesuit

এইতো এইছিলো আমার আজকের টেবিল টেনিস নিয়ে কিছু মুহুর্তে, নিচে ভিডিও আকারে শেয়ার করছি আশা করি ভালো সবার ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই কমেন্ট, আপভোট দিবেন, আপনাদের উৎসাহ পেলে অনেক দূরে যেতে পারবো৷

https://what3words.com/most.hesitance.spacesuit

আমার পরিচয়

_MG_1547.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

-cover_copy.png

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।

Sort:  
 3 years ago 

আপনার টেবিল টেনিস খেলা দেখে আমার হলের লাইফের স্মৃতি মনে পড়ে গেলো, আমিও পরীক্ষার আগে মানসিক চাপ কমাতে কমন রুমে গিয়ে খেলতাম। আপনার লেখায় টেবিল টেনিসের বলের সাইজ টেবিলে দৈর্ঘ জানলাম সেটাও নতুন করে জানা। খেলা দেখে ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ সোনিয়া আপু, আপনার সুন্দর মন্তব্যর জন্য 💗💗💗

 3 years ago 

টেবিল টেনিস খেলা কখনো হয়নি। আপনার ইউনিভার্সিটি তে টেবিল টেনিস খেলা দেখে খুবই ভালো লাগলো। যেহেতু আমাদের দেশে টেবিল টেনিস খেলার খুব জনপ্রিয়তা নেই ।গ্রাম্য পরিবেশে ধরনের খেলা উপভোগ করতে দেখিনি। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে এ ধরনের খেলা উপভোগ করে থাকে। যেটা আপনি আমাদের সাথে শেয়ার করলেন খুবই ভালো লেগেছে।

অনেক অনেক ধন্যবাদ রিপন ভাইয়া আপনার সুন্দর মন্তব্যর জন্য 💗💗💗

 3 years ago 

ইউনিভার্সিটির হলে টেবিল টেনিস এবং কেরাম খেলার মজায় আলাদা।যদিও খুব একটা ভালো খেলতে পারি না।তবে খেলা দেখতে এবং উপভোগ করতে ভালো লাগে।আপনি ভালই খেলতে পারেন।শুভকামনা রইলো আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ দিপু ভাই💗💗💗

 3 years ago 

টেবিল টেনিস আমার অতি পছন্দের একটি খেলা। টেবিল টেনিস খেলতে মন অনেক অনেক পছন্দ করি। টেবিল টেনিস খেলা নিয়ে আপনার পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। টেবিল টেনিস খেলা নিয়ে খুবই সুন্দর মুহূর্তের কথা আপনি উপস্থাপন করেছেন। ভিডিওটি দেখলাম অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অনেক অনেক ধন্যবাদ দাদা😍😍😍

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74