১৫ স্টিম পাওয়ার করলাম৷ || ১০%shy-fox💗💗

হেলো আসসালামু আলাইকুম কেমন আছেন আমা র বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুরা, আশা করি সবার ভালো আছেন আমিও ভালো আছি। আজকে আমি সপ্তাহ-৭ এ কনটেস্ট এ অংশগ্রহণ করবো। @rex-sumon ভাইয়ার টার্গেট ডিসেম্বর এ অংশগ্রহণ করবো। আশা করি সবার আমাকে সাপোর্ট দিবেন। তাইলে চলুন পাওয়ার আপের প্রসেসটা দেখাই।



প্রথমে আমার ওয়ালেট এ স্টিম রয়েছে।পাওয়ার আপের জন্য প্রস্তুত 💗💗💗

Screenshot_20211223-005203_Chrome.jpg

images_1.png


এরপর আমি ১৫ স্টিম পাওয়ার করবো সেটা লিখলাম, এবং একটিভ কী বসিয়ে ওকে ক্লিক করলাম৷।

Screenshot_20211223-005220_Chrome.jpg

Screenshot_20211223-005231_Chrome.jpg

images_1.png



এবার আমার ওয়ালেটে ১৫ স্টিম কেটে, এখন ৭২ স্টিম আছে, আলহামদুলিল্লাহ পাওয়ার আপ কমপ্লিট 💗

Screenshot_20211223-005245_Chrome.jpg





এভাবেই আমার ১৫ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হলো


images_1.png

আমার পরিচয়

1.png

-cover_copy.png

images_1.png

standard_Discord_Zip.gif

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।
Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা এবং আমরা যদি এই প্লাটফর্মে স্থায়ী ভাবে থাকতে চাই অবশ্যই আমাদের পাওয়ার এর গুরুত্ব অপরিসীম সুতরাং আমাদের প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা উচিত । আপনার এই পোস্টটি দেখে আমার অনেক ভালো লাগলো কেননা আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে ‌। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই💗💗

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগছে। পাওয়ার আপ আমিও খুব ভালোবাসি ।পাওয়ার আপ মানে নিজের সব ক্ষমতা বৃদ্ধি ।ধন্যবাদ আপনাকে ভাই।

অনেক অনেক ধন্যবাদ ভাই💗💗🌼

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65017.48
ETH 3454.80
USDT 1.00
SBD 2.50