কাচ্চি বিরিয়ানি ,শর্মা এবং চা খেলাম বরিশাল থেকে (রেস্টুরেন্ট রিভিউ🥣🥗 ||১০%shy-fox

হেলো "আমার বাংলা ব্লগ " এর ভাই বন্ধুরা কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি ,আজকে আমি বরিশালের আকাশ রেস্টুরেন্ট থেকে কাচ্চি বিরিয়ানি এবং চা খেয়েছি আপনাদের মাঝে শেয়ার করবো এবং রেস্টুরেন্টের রিভিও দেবো আশা করি সবার ভালো লাগবে। তাইলে চলুন শুরু করা যাক।

CollageMaker_20211201_203229790.jpg

CollageMaker_20211201_203426118.jpg

https://what3words.com/cobble.commuting.crusted

তারিখ ৩১/১০/২০২১

আমি আর আমার বন্ধু জুবায়ের অনেকদিন ধরে প্লান করছি বরিশালের নামকরা আকাশ রেস্টুরেন্ট থেকে কাচ্চি বিরিয়ানি খাবো, কিন্তু সময় হচ্ছেই না। এদিকে এক্সামের পেরা এবং ইউনিভার্সিটিতে অনেক প্রাক্টিকাল জমে আছে। তারপর আমরা ৩১ অক্টোবরে আমার বাইক নিয়ে গেলাম পটুয়াখালী থেকে বরিশাল শহরে, পটুয়াখালী থেকে বরিশালের দুরত্ব ২৯ কিলোমিটার, আমরা সন্ধ্যায় রওনা হলাম, প্রায় ৭টার দিকে। আমরা বরিশালে পৌছালাম ৭.৪০ মিনিটে, তারপর আমরা বরিশালের লঞ্চঘাটে ঘুরলাম এবং বরিশালের বিবির পাড়ে ঘুরলাম, বরিশালের একটা সুনামধন্য একটা জাইগা এই বিবির পুকুর পাড়,আড্ডা দেয়ার একটা বিরাট জাইগা।

IMG_20211031_195501.jpg

বিবির পুকুর পাড়ের সামনে থেকে চিকেন শর্মা খাচ্ছি।

IMG_20211031_195415.jpg

চিকেন শর্মা খেতে চরম টেস্ট । বিবির পুকুর পাড়ের সামনে থেকে।

https://what3words.com/cobble.commuting.crusted

আমরা বিবির পুকুর পাড় থেকে চিকেন শর্মা খেলাম মাত্র ১৫ টাকা করে, আমি ২ টা খেলাম চিকেন শর্মা। ইউনিভার্সিটি থেকে বরিশাল গেলেই এই এই বিবির পুকুর পাড় থেকে চিকেন শর্মা খাই। পরে চিকেন শর্মা খাওয়ার পরে আকাশ রেস্টুরেন্টে গেলাম। আকাশ রেস্টুরেন্টুর ভিতরকার পরিবেশ খুব সুন্দর, এটি বিবির পুকুর পাড় থেকে ৩/৪ মিনিটের রাস্তা ফলপট্টির সামনে অবস্থিত।আমরা কাচ্চি বিরিয়ানি অর্ডার দিলাম খাসির ২ পিচ নিলে ২০০ টাকা আর এক পিচ নিলে ১৫০ টাকা, ওইদিন টাকা কম ছিলো তাই আমরা এক পিচ খাসির মাংস খাই। পরে এক ওয়েটার এসে কাচ্চি বিরিয়ানি দিয়ে গেলো ৷

IMG_20211031_200849.jpg

IMG_20211031_200858.jpg

কখন বিরিয়ানি দেবে খুব ক্ষুদার্ত 😆😆😆

IMG_20211031_200934.jpg

আমাদের খাসির কাচ্চি, মাশাল্লাহ খেতে অনেক টেস্ট হয়েছিলো💓👌👌👌👌

https://what3words.com/cobble.commuting.crusted

মাশাল্লাহ খুব সুন্দর টেস্ট বরিশালের ভিতর এই আকাশ কাচ্চিঘর খুবই নামকরা , আমরা খেলাম খুব সুন্দর করে। তারপর আমাদের খাওয়া শেষ করলাম, খাওয়া শেষ এ আমি একটা চায়ের অর্ডার দিলাম এই রেস্টুরেন্টের চায়ের মান খুবই ভালো।
রিশালের মানুষ দেখি রুড়ি দিয়ে চা খাচ্ছে অদ্ভুত কান্ড এই এইটা দেখছিলাম সিলেট এ যখন গেছিলাম সিলেটের মানুষ চায়ের সাথে রুটি খায়।

IMG_20211031_202137-01.jpeg

আমাদের বিল।

https://what3words.com/cobble.commuting.crusted

আমাদের বিল হয় ৩১৫ টাকা

  • ২ প্লেট বিরিয়ানি ৩০০ টাকা
  • চা ১৫ টাকাওয়েটারকে খুসি হয়ে ২০ টাকা টিপস দিলাম।

খাবারের মান মাশাল্লাহ

  • আমার দেওয়া রেটিং ৮/১০
  • তাদের ব্যাবহার খুবই ভালো। 💓
    IMG_20211031_202553.jpg
আকাশ রেস্টুরেন্ট থেকে ছবি নিলাম।

IMG_20211031_201032.jpg

IMG_20211031_201948.jpg

আমার এক কাপ চা, খেতে সত্যি অসাধারণ 😍

https://what3words.com/cobble.commuting.crusted

তারপর রেস্টুরেন্ট থেকে খাওয়া শেষ করে বাইরে এসে কোক খেলাম, একটু রেস্ট নিয়ে রওনা হলাম ইউনিভার্সিটিরউদ্দেশ্য। এই ছিলো আমার আকাশ রেস্টুরেন্টুর রিভিও,আশা করি সবার ভালো লাগবে। ভালো লাগলে কমেন্ট, আপভোট দিবেন৷

-cover_copy.png

আমার পরিচয়

IMG_4688.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️

ইতি

শফিকুল ইসলাম শুভ।

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ভাই। আপনার কাচ্চি খাওয়া দেখে আমারও কাচ্চি খাওয়ার খুব ইচ্ছে জাগলো। সব মিলিয়ে খুব সুন্দর একটি রিভিউ দিয়েছেন। বরিশাল গেলে বিবির পারে অবশ্যই যাবো।

অনেক অনেক ধন্যবাদ সাগর ভাই আপনার এই সুন্দর মন্তব্য করার জন্য। হুম বরিশালের নামকরা এই পুকুর বরিশাল সদরেই অবস্থিত এই বিবির পুকুর পাড় আসলেই অবশ্যই ঘুরে যাবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70