শখের ফটোগ্রাফি পর্ব -১০💗🌼🌻 ||১০% shy-fox

আসসালামু আলাইকুম

আজ বুধবার, ১৫ ই ডিসেম্বর ২০২১।

বাংলা মাসের -- ৩০ অগ্রাহায়ণ | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার| হেমন্তকাল |

হ্যালো, মুসলিম ভাইদের আসসালামুয়ালাইকুম হিন্দু ভাই বন্ধুদের নমস্কার। বন্ধুরা কেমন আছো সবাই, আশা করি ভালো আছেন সবাই৷ আজকে আপনাদের মাঝে আমার তোলা কিছু অস্থির কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করবো আশা করি সবার ভালো লাগবে, তাইলে চলুন শুরু করা যাক আমার কিছু তোলা সেরা কিছু রেনডম ফটোগ্রাফি ছবি।



ফটোগ্রাফি নং -1

IMG-20211214-WA0000.jpg

Device : Iphone

What's 3 Word Location


প্রথম ছবিতে যে ফুলটার ছবি দেখতে পাচ্ছেন এটি হলো বাগান বিলাস, এই ফুল দেখতে অসাধারণ লাগে এটি লাল রংয়ের হয়ে থাকে, এটি সাধারণত বাসা বাড়িতে সৌন্দর্য বৃদ্ধিতে লাগানো হয়ে থাকে

images_1.png

IMG-20211214-WA0025.jpg

  • সেম ফুল বাগান বিলাস, ছবিটি আমার ইউনিভার্সিটির হলের সামনে থেকে তোলা।
    IMG-20211214-WA0019.jpg

IMG-20211214-WA0020.jpg

  • একটি বাগান বিলাসের পাপড়ি নিয়ে আমার সাথে ছবি আমার বন্ধু তুলে দেছে।
    IMG-20211214-WA0022.jpg

IMG-20211214-WA0023.jpg

  • এবার আমি তুলে দিছি আমার বন্ধুকে বাগান বিলাসের সাথে।
    IMG-20211214-WA0024.jpg
  • পড়ন্ত রোদের সময় তোলা।


ফটোগ্রাফি নং -2

IMG-20211214-WA0005.jpg

Device : Iphone

What's 3 Word Location


এই ফুলের নাম জানি না, কিন্তু এই ফুল দেখতে অসাধারণ লাগে, এটি সাধারণত মাঠ ঘাটে প্রচুর পরিমাণে দেখা যায়, এটিও আমার ইউনিভার্সিটির হলের সামনে থেকে তোলা।
images_1.png



ফটোগ্রাফি নং -3

IMG-20211214-WA0001.jpg

Device : Iphone

What's 3 Word Location


অনেকগুলা জবা ফুল একসাথে, অসম্ভব সুন্দর লাগছে দেখতে। জবা ফুল অনেক রংয়ের হয়ে থাকে, এটি লাল প্রজাতির জবা ফুল
images_1.png



ফটোগ্রাফি নং -4

IMG-20211214-WA0002.jpg

Device : Iphone

What's 3 Word Location


দূর থেকে জবা ফুল গাছের ছবি এই ছবি আমার ইউনিভার্সিটির হলের পিছন থেকে তোলা৷
images_1.png



ফটোগ্রাফি নং -5

IMG-20211214-WA0003.jpg

Device : Iphone

What's 3 Word Location


শীতের দুপুরে তোলা পড়ন্ত রোদের ঝিলিক দিচ্ছে রোদ,আমাদের পাশেত হল দেখা যাচ্ছে মাঝে ধান চাষ করা হয়ে থাকে।
images_1.png



ফটোগ্রাফি নং -6

IMG-20211214-WA0006.jpg

Device : Iphone

What's 3 Word Location


একটি জবা ফুলের ক্লোজ শট, বিপরীতে সূর্যকে রেখে তোলা, ফুল আর সূর্যের কম্বিনেশন খুব সুন্দর লাগছে, আপনাদের অবশ্যই এই ছবি খুব ভালো লাগবে। এইতো এই ছিলো আমার আজকের শখের ফটোগ্রাফি আশা করি সবার ভালো লাগবে, কোনো ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। যদি আমার পোস্ট ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করবেন এবং একটি আপভোট দিবেন আপনাদের উৎসাহ পেলে আরো দূরে এগিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ।
images_1.png

আমার পরিচয়

_MG_1547.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

-cover_copy.png

images_1.png

standard_Discord_Zip.gif

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।

Sort:  
 3 years ago 

শুভ ভাই বরাবরই আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেন।আপনার আজকের ফটোগ্রাফি করা ছবিগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।শুভকামনা রইলো আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ নাহিদ ভাইয়া💗💗💗

 3 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো করেছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনার জন্য রইল শুভকামনা।

অনেক অনেক ধন্যবাদ রায়হান ভাইয়া💗💗💗

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74