শখের ফটোগ্রাফি পর্ব-৪ || || 10% Beneficiaries @shy-fox

হ্যালো, মুসলিম ভাইদের আসসালামুয়ালাইকুম হিন্দু ভাই বন্ধুদের নমস্কার। বন্ধুরা কেমন আছো সবাই, আশা করি ভালো আছো সবাই৷ আজকে আপনাদের মাঝে ৮ টি ছবি শেয়ার করবো আমার মোবাইলে তোলা আশা করি সবার ভালো লাগবে।

ছবি নং : 1

IMG_20191124_164012.jpg

গ্রথম ছবিতে দেখতে পাচ্ছি সুর্য ডুবে যাচ্ছে , অনেক মানুষ সমুদ্রের কাছে যেয়ে ভিড় করছে।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনKuakata,Patuakhali

ছবি নং : 2

IMG_20191026_151158.jpg

দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রজুক্তি বিশ্ববিদ্যালয় এর প্রধান ফটক, এই পথ দিয়ে বিশ্ববিদ্যালয়ে যেতে হয়।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনPatuakhali

ছবি নং : 3

IMG20210831153554.jpg

এই ছবিতে দেখা যাচ্ছে দুপুরবেলা সুর্যের প্রখর তাপ।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 4

IMG20210831153556.jpg

এই ছবিতে দেখা যাচ্ছে দুপুরবেলা সুর্যের প্রখর তাপ,এবং অনেক ডিশ লাইনের তার দেখা যাচ্ছে।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 5

IMG20210903174158.jpg

পঞ্চম ছবিতে দেখা যাচ্ছে একটি বড় বাড়ি, নড়াইলের ভিতর খুব নামকরা একটি বাড়ি৷ অনেক মানুষ বিকালবেলা এখানে ভিড় করে।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 6

IMG20210916192345.jpg

এই ছবিতে দেখা যাচ্ছে একটি ছেলে খেলনা মাছ বিক্রি করছে, দিন শেষে এর ৩০০-৪০০ টাকা হয়৷

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ছবি নং : 7

IMG_20200126_073026 (1).jpg

সপ্তম ছবিতে দেখা যাচ্ছে একটি মহিলা শিতের সময় হেটে যাচ্ছে ফেরিঘাটের দিকে।

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনPatuakhali

ছবি নং : 8

IMG_20200724_080822.jpg

শেষের ছবিতে দেখা যাচ্ছে মধুমতীতে নদীতে ৩টি লোক মাছ ধরছে৷

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail


এই ছিলো আমার ৮ টি ছবি, আশা করি সবার ভালো লাগবে। আমাকে বেশি বেশি করে সাপোর্ট দিন ইনশাআল্লাহ আরো ভালো কিছুর করা চেষ্টা করবো।

আমার পরিচয়

IMG_4846.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ 🇧🇩🇧🇩 থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো আপনাদের সাপোর্ট পেলে, আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল শুভ
Sort:  
 3 years ago 

ভাই প্রতিটা ছবি এক কথায় অসাধারণ হয়েছে বিশেষ করে নদীর ভিতর নৌকার ছবিটি আমার বেশি ভাল লেগেছে । প্রিয় ভাই অনেক অনেক দোয়া রইল আর শুভ কামনা রইল আরো সুন্দর সুন্দর ছবি তোলে আমাদের মাঝে উপস্থাপন করবেন

অনেক অনেক ধন্যবাদ সাইফুলরাজু ভাইয়া🥰

 3 years ago 

আপনার সকল ফটোগ্রাফি অনেক সুন্দর ছিলো,বিশেষ করে ৪ নাম্বার টা আমার বেশ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট করার জন্য

অনেক অনেক ধন্যবাদ সাগর ভাইয়া আপনার সুন্দর মন্তব্যর জন্য 😍
ভালোবাসা নিবেন

 3 years ago 

আপনার হাতের কাজ অনেক সুন্দর আপনি অনেক সুন্দর করে ফটো তুলতে পারেন এগিয়ে যান।আপনার প্রথম চিত্রটি আমার বেশি ভালো লেগেছে শুভ কামনা রইলো।

অনেক অনেক ধন্যবাদ আশিক ভাইয়া 😍😍😍

 3 years ago 

ফটোগ্রাফি গুলো করার জন্য আপনাকে আমি বেস্ট ফটোগ্রাফার হিসেবে সিলেকশন করলাম!!! সত্যিই অসাধারণ ভাবে প্রকাশ করেছেন

অনেক অনেক ধন্যবাদ দাদা আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য করার জন্য, আমার জন্য দুয়া করবেন দাদা❤️❤️

 3 years ago 

ইনশাল্লাহ আগামী দিনের পদ গুলো খুব সুন্দর ভাবে অতিক্রম করে সেই শুভকামনা রইল তোমার জন্য

 3 years ago 

আসলে আপনি বেশ ভালো ফটোগ্রাফি করেন। প্রথম ছবিটা সূর্য ডুবে যাচ্ছে মানুষ ভিড় করে আছে সত্যিই অপরূপ মুহূর্ত ছিল। আপনি খুবই সুন্দর ভাবে উদযাপন করেছেন। আর তিন নম্বর ছবিটা আকাশে সৌন্দর্য। আকাশ যেন সুন্দরভাবে ফুটে উঠেছে। আর সব মিলিয়ে অনেক গুলো ছবি অনেক সুন্দর ছিল । আপনার জন্য শুভকামনা রইলো অনেক।

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ❤️
এই ভাবে আপনাদের সাপোর্ট পেলে অনেক দূর যেতে পারবো ❤️❤️

 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন দেখছি। বিশেষ করে প্রথম ছবিটি অসাধারণ হয়েছে। অনেক সুন্দর উপস্থাপন করেছেন আপনি ধন্যবাদ।

অনেক অনেক ধন্যবাদ রিপন দাদা আপনার সুন্দর মতামত দেয়ার জন্য 💖💖💖

 3 years ago 

প্রতিটা ছবিতেই প্রাকৃতিক সৌন্দর্য সুন্দরভাবে ফুটে উঠেছে আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন সেইসাথে সুন্দর বর্ণনা করেছেন আপনার জন্য শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ দাদা❤️❤️❤️

 3 years ago 

ছবিগুলো সত্যিই অসাধারণ হয়েছে। খুব ভালো ফটোগ্রাফি করেছেন আপনি। প্রথম ছবিটি এবং তিন নাম্বার ছবিটি আমার কাছে ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ঝকঝকে পরিস্কার প্রকৃতির চমৎকার ফটোগ্রাফি। দুর্দান্ত কিছু মুহূর্ত। সব মিলিয়ে ফুল প্যাকেজ একটা কন্টেন্ট। শুভেচ্ছা অবিরাম ভাই।

অনেক অনেক ধন্যবাদ দাদা ❤️
আপনার সুন্দর মন্তব্য করার জন🥰🥰

 3 years ago 

ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। প্রশংসা করার ভাষা নাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68523.63
ETH 3260.51
USDT 1.00
SBD 2.66