অস্থির ফটোগ্রাফি পর্ব -১২(রেনডম ফটোগ্রাফি)💗🌼🌻 ||১০% shy-fox

আসসালামু আলাইকুম

আজ বুধবার, 25 ই ডিসেম্বর ২০২১।

বাংলা মাসের --১০ই পৌষ | ১৪২৮ বঙ্গাব্দ | শনিবার |

হ্যালো আসসালামুয়ালাইকুম আমার বাংলা ব্লগেরবন্ধুরা কেমন আছো সবাই, আশা করি ভালো আছেন সবাই৷ আজকে আপনাদের মাঝে আমার তোলা কিছু অস্থির কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করবো আশা করি সবার ভালো লাগবে, তাইলে চলুন শুরু করা যাক আমার কিছু তোলা সেরা কিছু রেনডম ফটোগ্রাফি ছবি।



ফটোগ্রাফি নং -1

IMG_20210928_120256.jpg

IMG_20210928_120300.jpg

Device : One plus

What's 3 Word Location


প্রথম ছবিতে দেখতে পাচ্ছেন লেন্টেনা ফুল এটি দেখতে অসাধারণ লাগে, এটি লাল রংয়ের হয়ে থাকে। এটি বাসা বাড়িএ আঙ্গিনায় লাগানো হয় সৌন্দর্য বর্ধনে।
images_1.png



ফটোগ্রাফি নং -2

IMG_20210928_120738.jpg

IMG_20210928_120741.jpg

Device : One plus

What's 3 Word Location


এইফুলের নাম পিংক রেইন লিলি, এই ফুল দেখতে অনেক ছোট হয়ে থাকে৷ এটি দেখতে অসম্ভব সুন্দর লাগে। এটিও সাধারণত বাসার গেটের সামনে লাগানো হয়ে থাকে৷
images_1.png



ফটোগ্রাফি নং -3

IMG_20210928_122021.jpg

Device : One plus

What's 3 Word Location


এটি একটি কৃত্তিম মানি প্লান্ট ফুল গাছ , দেখতে অবিকল সত্যি গাছের মতো লাগছে।
images_1.png



ফটোগ্রাফি নং -4

IMG_20210928_131659.jpg

Device : One plus

What's 3 Word Location


এই ছবিটি নড়াইল কালনা ঘাট থেকে তোলা, মধুমতী নদীর তীরে দুইটি নৌকা বাধা।

images_1.png


ফটোগ্রাফি নং -5

IMG_20210928_132448.jpg

Device : One plus

What's 3 Word Location


মধুমতী নদীর তীরে এসেছি নিজের ছবি না কি তুললে হয়। কেমন পোজ হয়েছে কমেন্ট করে জানিয়েন আপনারা।
images_1.png



ফটোগ্রাফি নং -6

IMG_20210928_132503.jpg

Device : One plus

What's 3 Word Location


মধুমতী নদীর সামনে ট্রলার বাধা,হইতো আর ৬ মাস পর থেকে এই ট্রলার, নৌকা চলবে না। এখানে সুন্দর একটি ব্রিজ বানানো হচ্ছে। লোকজনের ভোগান্তি দূর হবে।

images_1.png


ফটোগ্রাফি নং -7

IMG_20210928_132649.jpg

IMG_20210928_171644.jpg

IMG_20210928_171755.jpg

Device : One plus

What's 3 Word Location


এটি কাশফুল, এমন কেঊ নেই যে তার কাশফুল পছন্দ না৷ কাশফুল সাধারণত শরতকালে হয়, কাশফুল সাদা রংয়ের হয়ে থাকে। আজকাল একটা ট্রেন্ড হয়ে গেছে কাশফুলের সাথে ছবি না তুললে হই না হাহাহাহাহা। তাই আমি আর আমার বন্ধু জুবায়ের ছবি তুললাম। কেমন হয়েছে জানিয়েন। এইতো এই ছিলো আমার অস্থির কিছু ফটোগ্রাফি, আশা করি আপনাদের সবার ভালো লগেছে, যদি ভালো লেগে থাকে তাইলে কমেন্ট করে জানান,আপনাদেরএকটু উৎসাহ পেলে অনেক দূরে যেতে পারবো ইনশাআল্লাহ 💗💗

images_1.png

আমার পরিচয়

1.png

-cover_copy.png

images_1.png

standard_Discord_Zip.gif

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।

Sort:  
 2 years ago 

ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে ভাই। সবগুলো ফুল দেখতে দারুণ লাগছে। তবে প্রথম লেন্টেনা ফুলটা দেখতে বেশি ভালো লাগছে। এবং কাশফুল টাও দারুণ লাগছে। এটাও ঠিকই বলেছেন কাশফুল অপছন্দ করে এমন লোক খুজে পাওয়া কঠিন।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। শরতের কাশবন এর ফুল গুলো সবচেয়ে আকর্ষণীয় ছিল। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ কাজী রায়হান ভাই💗💗💗🌼🌼🌼

 2 years ago 

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.pngPB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

আপনি যেমন টাইটেল দিছেন অস্থির ফটোগ্রাফি ফটোগ্রাফি গুলো অস্থির হয়েছে। প্রথমে দেখতে পেলাম লেন্টেনা ফুল অসাধারণ ছিল। তারপরে দেখতে পেলাম হচ্ছে রেইন লিলি ফুল অসাধারণ ছিল ভাইয়া। মানিপ্লান্ট গাছ। সব মিলিয়ে নৌকার ছবি তুলেছেন। অনেক ভালো লাগলো সর্বোপরি আপনার একটি ছবি দিয়েছেন দারুন ভাবে ফুটে উঠেছে। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আজকে আমাদের মাঝে তুলে ধরেছেন। সর্বশেষ কাশফুল যা আমাদের সকলের প্রিয়। অনেক ভালো লাগলো দেখে।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.pngPB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

অনেক অনেক ধন্যবাদ রেজোয়ান প্রিয় ভাই আমার💗💗💗

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো ছিল দেখার মতো। অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া ।প্রত্যেকটা ছবি সুন্দর ছিল বিশেষ করে কাশফুলের ছবি গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে ।এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অনেক অনেক ধন্যবাদ রাজু ভাই 💗🌼🌼

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি দেখে একেবারে অস্থির হয়ে গেলাম। একি অস্থির ফটোগ্রাফ শেয়ার করলেন প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে অনেক অসাধারণ হয়েছে। আর আপনার পোজের কথা বললেন না কেমন জানি দেবদাস দেবদাস লাগছে হা হা হা হা। ফুলের ফটোগ্রাফি গুলো আমার খুব অসাধারণ লাগছে, কারন ফুল আমার খুবই প্রিয়। অসংখ্য ধন্যবাদ অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ পাভেল ভাইয়া, আপনার সুন্দর মন্তব্য করার জন্য 🌼💗💗💗

ভাই আসলেই অস্থির রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে কাশফুলের ফটোগ্রাফি দুটি মন কেড়ে নিয়েছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ হায়াত ভাই, ভালো রইলো 💗💗💗

আপনার সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে ।৭ নাম্বার ফটোগ্রাফিতে আমার বেশি ভালো লেগেছে।কাশফুলের ছবিগুলো আপনি খুব সুন্দরভাবে তুলেছেন ।ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।শুভকামনা রইল আপনার জন্য

অনেক অনেক ধন্যবাদ শারমিন আপু💗💗💗

 2 years ago 

অসাধারণ ফটোগ্রাফি ছিল আপনার। সত্যি প্রতিটা ফটোগ্রাফি মনমুগ্ধকর ছিল। আমার খুবই ভালো লেগেছে আপনার সব ফটোগ্রাফি গুলো। আপনার ফটোগ্রাফি সত্যিই আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ আপু💗💗💗

 2 years ago 

সত্যি ভাই আপনি অস্থির অস্থির ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার এই অস্থির ফটোগ্রাফি দেখে সত্যিই আমি মুগ্ধ ।আপনি অনেক চমৎকার ভাবে অস্থির ফটোগ্রাফি এগুলো আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন ।আপনার প্রতিটা ফটো আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে ।তবে বিশেষ করে সাত নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে ,এত সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের স্বপ্নের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই আমার, সুন্দর মন্তব্য করার জন্য 💗💗💗

 2 years ago 

আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো করেছেন। বিশেষ করে আপনার চার নাম্বার এবং 7 নম্বর ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

অনেক অনেক ধন্যবাদ রায়ান ভাই💗💗💗

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67738.09
ETH 3786.24
USDT 1.00
SBD 3.57