আমার আজকের দিনলিপি || ১৫/০৯/২০২১ ইং || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে 🦊🦊

হ্যালো,স্টিমিটের বন্ধুরা কেমন আছো তোমরা সবাই।পরম করুনাময় আল্লাহ তায়ালার অশেষ রহমতে আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমি ভালো আছি।আজকে আমি "আমার বাংলা ব্লগ " এর বন্ধুদেত মাঝে আমার দিনলিপি শেয়ার করবো আশা করি সাবার ভালো লাগবে৷

সকালবেলা

IMG_20201007_164321.jpg

IMG_20201007_164424.jpg

IMG_20201006_173240.jpg

আমার ছাদ বাগানের কাঠগোলাপ এবং জবা ফুল

📷 ইমেজইনফো
ক্যামেরাRealme 8 pro
আইএসও1600
ফটোগ্রাফার@shuvo2030
লোকেশনNarail

ফজরের আযান দিল, আযান দেয়ার পরে নামাজ পড়লাম নামাজ পড়ে একটু রেস্ট নেয়ার পরে বাসার ছাদে গেলাম বাসার ছাদে যেসব ছাদ বাগানে পানি দিলাম। তারপর ছাদবাগানে যেয়ে কিছু ফুলগাছ ছবি তুললাম, জবা ফুল টা কি সুন্দর লাগতেছে আপনাদের মাঝে শেয়ার করতে হয়েছে জবা ফুলের ছবি অনেক সুন্দর লাগবে আপনাদের।
ছাদ থেকে আসার পরে রুমে আসলাম আসার পর আম্মু চা বানিয়ে দিলো সেটা খেলাম। তারপর সকালের খাবার দিলো খেতে। খাওয়া শেষ করে টিভি দেখলাম কিছুক্ষন।

দুপুরবেলা এবং বিকালবেলা


দুপুর হলো জোহরের আযান দিলো, গোসল করে নামাজ পড়তে গেলাম। নামাজ শেষ করে বাসায় আসলাম। বাসার আসার পর দুপুরের খাওয়া দাওয়া পরিবারের সবার সাথে করলাম।
দুপুরের খাওয়া শেষ করে মোবাইলে গেম খেলি কিছুক্ষন। তারপর ঘুমিয়ে পড়ছিলাম।

IMG20210830121636.jpg

IMG20210830121633.jpg

রেস্টুরেন্টের ভিতরকার ছবি পরিবেশটা সুন্দর না,কোনো হৈ চৈ আছে।

লোকেশন-https://what3words.com/hailing.filed.dissolving

ঘুম ভাংলো বিকাল হলো, ফ্রেশ হয়ে বাইরে গেলাম। এই করোনার ভিতর কিছুই ভালো লাগে না৷ বিকাল হলেই বন্ধুদের সাথে আড্ডা দেয়, স্কুল মাঠে আড্ডা দেয়া হয়। আমি, মাসুম, বাপ্পি, রাইসুল আড্ডা দেয় স্কুল মাঠে। আমরা সেই স্কুলের ফ্রেন্ড। বিকালে স্কুল মাঠে ক্রিকেট, ফুটবল খেলা হয় আমরা বসে বসে খেলা দেখি। আমরাও মাঝে মাঝে ফুটবল খেলি। বিকাল স্কুলে আড্ডা দেয়ার পর মাগরিবের আযান দিলো, বন্ধুরা মিলে নামাজ পড়তে গেলাম স্কুলের মসজিদে। নামাজ শেষ করে মাসুম বলছে চল আজ রেস্টুরেন্টে খেয়ে আসি, অনেক দিন খাওয়া হয় না। স্কুল মাঠে থেকে একটু সামনেই অনেক ভালো একটা রেস্টুরেন্ট আছে সেখানে অনেক ভালো খাবার পাওয়া যায়।

IMG20210904130922.jpg

IMG20210904130918.jpg

IMG20210904130920.jpg

রেস্টুরেন্ট থেকে ফ্রাইড রাইচ এবং চিকেন ফ্রাই অর্ডার

লোকেশন-https://what3words.com/hailing.filed.dissolving

পরে আমরা চিত্রা ফাস্টফুড এ গেলাম।রেস্টুরেন্টে যেতে যেতে বিরাট জোরে বৃষ্টি নেমে গেলো, সেই বৃষ্টি বিলাসে রেস্টুরেন্টের কিছু ছবি তুললাম, রেস্টুরেন্টটা আসলেই অনেক সুন্দর । চারিদিকে নদী ৩ তালায় রেস্টুরেন্ট। স্কুল কলেজের ছেলেপেলেরা এখানে এসে স্কুল ফাকি দিয়ে খেতে আসে 😃তারপর রেস্টুরেন্টে জেয়ে ফ্রাইড রাইস,এবং চিকেন অর্ডার করলাম। আহ কি টেস্ট হইছ,সত্যিই অসাধারণ হইছে❤️❤️👌।খাওয়া শেষ করলাম, জার বিল সে দিলো 😃 আমি সবাইকে কোক খাওয়ালাম।
তারপর সবাই সবাই বাসার উদ্দেশ্য রওনা হলো, বন্ধুরা কাল আবার দেখা হবে।


রাত্রিবেলা

Screenshot (112).png

স্কিনশট আমার কম্পিউটার থেকে

লোকেশন-https://what3words.com/dryness.hotness.roadmap

বাসার আসলাম, ফ্রেশ হলাম। রুমে আসলাম, রুমে আসার পর বিছানার পা ফেলিয়ে রেস্ট নিলাম একটু৷ তারপর একটু গল্পের বই পড়লাম ২-১ পৃষ্ঠা। রাতের বেলায় আমার প্রিয় ইউটিউবার সাকিবের ব্লগ দেখলাম। আমার সাকিব কে অনেক ভালো লাগে,সে মটো ব্লগ করে। রাতে খেয়ে স্টিমিট এর কাজ করে ঘুমিয়ে পড়লাম।

কেমন লাগলো আমার দিনলিপি কমেন্ট করে জানান।আশা করি সবার ভালো লাগবে, আর আমি যেনো নিয়মিত পোস্ট করতে পারি ভালোবাসার এই কমিউনিটিতে"আমার বাংলা ব্লগ" এ।

খোদাহাফেজ

ইতি শফিকুল শুভ

আমার পরিচয়

IMG_4706.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ 🇧🇩🇧🇩 থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো আপনাদের সাপোর্ট পেলে, আমার জন্য দুয়া করবেন।

সিসি
@rme
@rex-sumon
@winkles
@moh.arif
@hafizullah
@shuvo35

Sort:  
 3 years ago 

আপনার দিনটি অনেক সুন্দর ছিল। আর এরকম আরো সুন্দরময় দিন উদযাপন করুন। এটাই কামনা করি ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাইয়া.. দুয়া করবেন প্রতিটি মানুষের জেনো সুসময় কাটে ❤️❤️❤️

 3 years ago 

আপনার জন্য শুভকামনা ও অবিরাম ভালোবাসা। খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন দেখেই বোঝা যাচ্ছে ওহ কি যে আনন্দ বন্ধুদের সাথে সেই আড্ডা এবং সেই সাথে আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য

এবং
আপনার গুরুত্বপূর্ণ মতামত দেয়ার জন্য ❤️❤️

পোস্টটি খুব সুন্দর হয়েছে ভাই। এই মুহূর্তে আমাদের এলাকায় বৃষ্টির খুবই প্রয়োজন।রেস্টুরেন্টের ভেতরের ছবিগুলো খুব সুন্দর হয়েছে ভাই।
খাবারের ছবি দেখে আমি জিভের পানি আটকে রাখতে পারছি না।অনেক ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ সাব্বির ভাইয়া❤️
আমার পোস্টটি পড়ার জন্য
আর দাওয়াত রইলো.. আর জিভে পানি আটকানো লাগবে না
ট্রিট দিবো ইনশাআল্লাহ ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 61978.49
ETH 3408.83
USDT 1.00
SBD 2.48