স্বপ্নের নায়িকার ছবি একে ফেললাম (Diy Project) 💗👮‍♂️👩‍🎤|| ১০% shy-fox

আসসালামু আলাইকুম


আমার বাংলা ব্লগ কমিউনিটি বন্ধুরা কেমন আছেন সবাই।
আমি@shuvo2030 বাংলাদেশের নাগরিক।

আজ - ২৯ অগ্রাহায়ণ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | হেমন্তকাল |


হ্যালো ,আসসালামুয়াইলাইকুম "আমার বাংলা ব্লগের" বন্ধুরা কেমন আছো সবাই আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদের মাঝে আমি আমার স্বপ্নের নায়িকাকে আকবো আশা করি আপনাদের সবার ভালো লাগবে, তাইলে চলুন শুরু করা যাক।

GridArt_20211214_011217645.jpg

প্রয়োজনীয় উপকরণ :

  • পেন্সিল
  • সাইন পেন
  • নোট খাতা
  • স্কেল
  • কাটার
  • হলুদ রং


ধাপ-1

20211210_115333.jpg

প্রথমে প্রয়োজনীয় উপকরণ নিলাম।



ধাপ-2

20211210_115534.jpg

মাথার সাইডের চুল আকলাম প্রথমে।



ধাপ-3

20211210_115848.jpg

চোখ আকলাম এবং ভ্রু আঁকলাম।



ধাপ-4

20211210_120005.jpg

ভালো করে চোখ আকলাম এবং চোখের মনি আঁকলাম।



ধাপ-5

20211210_120235.jpg

মুখের অংশ আকলাম, হাল্কা পেন্সিল দিয়ে আকলাম



ধাপ-6

20211210_120808.jpg

ডান পাশের চুল আকলাম এবং মুখের অংশে মাস্ক আঁকলাম।



ধাপ-7

20211210_120940.jpg

গলার দিকে ড্রেস আঁকলাম, চুলের পাশ ভালো করা আঁকলাম



ধাপ-8

20211210_121218.jpg

চোখের পাপড়ি ভালো করে আকলাম।



ধাপ-9

20211210_121532.jpg

মাস্কের ভিতর লাভ আঁকলাম।,গলার কাছে ভালো করে পেন্সিল দিয়ে ঘষলাম।



ধাপ-10

20211210_121714.jpg

এবার হলুদ রং করলাম, মাস্কের ভিতর যেই গুলাতে লাভ আকছিলাম৷



ধাপ-11

20211210_122429.jpg

আমার ইউজার নেম দিবো এবার।



ধাপ-12

20211210_122440.jpg

মাস্ক এ ভালো করে পেন্সিল দিয়ে আঁকলাম, গলার নেকলেস পেন্সিল দিয়ে ঘষলাম।



ধাপ-13

20211210_122455.jpg

আলহামদুলিল্লাহ কমপ্লিট আমার স্বপ্নের নায়িকার চিত্র, আশা করি সবার অনেক ভালো লাগবে, অনেক সময় নিয়ে করেছিলাম এই অংকনটি। আশা করি সবার ভালো লাগবে, যদি কোনো ভুল ত্রুটি হয় ক্ষমারসুন্দর দৃষ্টিতে দেখবেন।আল্লাহ হাফেজ, সবাই ভালো থাকবেন।

https://what3words.com/precedents.locusts.tempers

Diy Projectস্বপ্নের নায়িকাকে আর্ট
আর্ট@shuvo2030
লোকেশনhttps://what3words.com/precedents.locusts.tempers

images_1.png

আমার পরিচয়

_MG_1547.JPG

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

-cover_copy.png

images_1.png

standard_Discord_Zip.gif

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।

Sort:  

আমার কাছে সত্যি অসাধারণ লেগেছে ভাইয়া আপনার এই ছবিটি। ছবিটা আপনি খুব সুন্দর এবং অনেক ধৈর্য্য সহকারে আর্ট করেছেন। পেন্সিল স্কেচ গুলো খুব সুন্দর হয়েছে ভাইয়া জা আমার কাছে সত্যি অসাধারণ লেগেছে। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর কমেন্ট করার জন্য 🥰🥰🥰

 2 years ago 

দারুণ একেছেন ভাই। এককথায় অসাধারণ। আর হবে বাহ না কেন নিজের স্বপ্নের নায়িকা বলে কথা। বোঝায় যাচ্ছে এটা নিজের মস্তিষ্কের সাথে মনও কাজ করছে। খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। এবং আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

ভাইয়া আপনি যে অনেক সুন্দর ফটোগ্রাফি করেন এটি জানতাম কিন্তু যে আপনি এত ভালো আর্ট করেন তা জানতাম না। আজকে জানতে পারলাম। আপনার মেয়ের আর্টটি খুবই চমৎকার হয়েছে। বিশেষ করে চোখটি অসাধারণ এঁকেছেন আপনি। এককথায় আপনার সম্পূর্ণ আর্টটি খুবই চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ তানিয়া আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য 🥰🥰🥰🥰

ওয়াও ভাই স্বপ্নের নায়িকার ছবি অনেক সুন্দর হয়েছে। ডাগর ডাগর চোখ কি সুন্দর চুলের কেশ। যদি মাস্কটা না থাকতো, তাহলে হয়তো ক্রাস খেয়ে যেতাম । ধন্যবাদ ভাই এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ ইব্রাহিম ভাইয়া৷ ভালোবাসা নিবেন 🥰🥰🥰

ভাইয়া আপনার স্বপ্নের নায়িকা ছবি অনেক সুন্দর অঙ্কন করেছেন আপনি। আমার কাছে আপনার স্বপ্নের নায়িকা অনেক ভালো লেগেছে। আপনার সাথে নায়িকার প্রতি আমি একটু দুর্বল হয়ে গেলাম। প্রত্যেকটা ধাপ অনেক সুন্দরভাবে সাজিয়ে গুজিয়ে শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

অনেক অনেক ধন্যবাদ হায়াত ভাইয়া ভালোবাসা নিবেন 😍😍😍

 2 years ago 

আপনি মুখ আঁকা খুব ভাল. এটা তাই নিখুঁত দেখায়. ছবি আঁকায় তুমি খুব পারদর্শী। আপনার কাজের সঙ্গীর উন্নতি করুন। পেইন্টিং দেখে খুশি হলাম। ভাগ করার জন্য আপনাকে ধন্যবাদ।

অনেক অনেক ধন্যবাদ বন্ধু আপনাকে🥰🥰🥰

 2 years ago 

তুমিও আমার বন্ধু.

 2 years ago 
স্বপ্নের নায়িকা কিন্তু স্বপ্নের নায়িকার মতই হয়েছে। আপনি স্বপ্নের নায়িকার ছবি দারুণভাবে অঙ্কন করেছেন ভাইয়া আমার অনেক ভালো লাগলো চোখ গুলো। খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে। প্রতিটি ধাপ খুবই সুন্দরভাবে তুলে ধরেছেন। আপনি দেখে খুবই ভালো লাগলো। আপনার অংকনের হাত তো অনেক ভালো। আপনার জন্য শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই😍😍

 2 years ago 

আপনার স্বপ্নের নায়িকাটা সত্যিই খুবই সুন্দর। আপনি খুবই সুন্দরভাবে মেয়েটির চিত্রগ্রহণ করেছেন এবং দেখে খুবই সুন্দর মনে হচ্ছে। আপনার মনের মধ্যে এরকম একটা সুন্দর মেয়ে লুকিয়ে আছে জানতে পেরে খুবই ভালো লাগছে।আপনার জন্য শুভেচ্ছা রইলো।

অনেক অনেক ধন্যবাদ রায়হান ভাইয়া৷ ভালোবাসা নিবেন 😍

 2 years ago 

অসাধারণ সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। আপনার পোস্টটা পড়ে মনে হচ্ছে আপনি মনের আলপনা কল্পনা মিশে আপনার স্বপ্নের নায়িকা চিত্র অঙ্কন করেছেন। আপনার স্বপ্নের নায়িকার চিত্র অংকন এর প্রতিটি ধাপের বর্ণনাগুলো খুবই সুন্দর ভাবে উপস্থাপন। সত্যি অসাধারণ প্রতিভা। এত সুন্দর একটি পোষ্ট আমাদের উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

অনেক ধন্যবাদ দাদা গঠনমূলক মন্তব্য করার জন্য 😍😍😍

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66041.52
ETH 3064.94
USDT 1.00
SBD 3.69