একটি এক্সিডেন্টে সারাজীবনের কান্না 😪।।১০% shy-fox

হেলো "আমার বাংলা ব্লগ " এর ভাই বন্ধুরা কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন।আমি একটু খারাপই আছি, কারণ আমার জীবনের উপর দিয়ে একটা খারাপ সমগ গেছে, আমি কাল ৪.১১.২০২১ তারিখে হ্যাংআউটে ছিলাম আমি রাত ১২.২৫ পর্যন্ত ছিলাম, তখন এক ক্লোজ ফ্রেন্ড বললো ওর বাইক নিয়ে তার রুমমেট বাইকে এক্সিডেন্ট করছে । আমি সাথে আমার বন্ধু রমিজ এর সাথে বেরিয়ে পড়লাম।

CollageMaker_20211105_230013661.jpg

CollageMaker_20211105_230218673.jpg

https://what3words.com/recovery.narrates.cement


মূলত ওরা পটুয়াখালীর পায়রা ব্রিজ দেখতে গেছিলো। ওরা বাইক চালাচ্ছিলো ৩ জনে আর কারো হেলমেট ছিল না। যাইহোক আমরা সাথে সাথে শুনে বেরিয়ে পড়লাম। আমরা ফোন দিয়ে শুনলাম ওদের কি কিছু হয়েছে কিনা। ওরা বললো একজনের অবস্থা আশংকাজনক, আমরা আল্লাহ আল্লাহ করলাম। আমি আর রমিজ ওই রাতেই আমার বাইক নিয়ে বেরিয়ে পড়লাম বরিশাল মেডিকেল কলেজে। আমরা পটুয়াখালী থেকে রওনা হলাম, রাত ১.০০ টার সময় আমি হেলমেট, শিতের ড্রেস পরে বেরিয়ে পড়ি।

IMG_20211105_102913.jpg

IMG_20211105_102931.jpg

IMG_20211105_104702.jpg

IMG_20211105_104745.jpg

https://what3words.com/recovery.narrates.cement


আমাদের পটুয়াখালি থেকে বরিশাল যেতে সময় লাগলো ১ ঘন্টা ৩৩ কিমি দূরত্ব আমরা আস্তে আস্তে গেলাম কারণ দ্রুত যাওয়ার দরকার নাই।আমরা রাত ২ টায় সময় গেলাম বরিশাল শেরে বাংলা মেডিকেল এ, যেয়ে দেখি ওদের মুখে ব্যান্ডেজ করা, হাতে ব্যান্ডেজ করা, পায়ে করা। ওরা এক বাইকে চালাচ্ছিলো ৩ জন ওদের ওভারস্পিড ছিলো কারো হেলমেট ছিলো, কনট্রল করতে পারছিল না, যার ফলে এই এক্সিডেন্ট ঘটে। আমরা যাওয়ার সময় ফল,মাল্টা, পানি এইগুলা নিয়ে যায়। পরে ডাক্তার সাহেব ওদের ২ জ কে স্যালাইন দেয়। আর একজন মোটামুটি সুস্থ।

তারপর আমরা শেরে বাংলা মেডিকেল কলেজে রাতে ছিলাম, সারারাত সজাগ ছিলাম, আর বাইকের অবস্থা খুব খারাপ আল্লাহ কি অবস্থা৷আমরা সারারাত হাটাহাটি করলাম, টাইম কাটালাম। অবশেষে ফজর এর আজান দিলো আমরা নামাজ পড়লাম, আল্লাহর কাছে ওদের জন্য দুয়া করলাম। তারপর সকালে বেলা আমরা এক হোটেল যেয়ে পরাটা এবং রুটি খেলাম, আর ওদের জন্য কলা আর রুটি নিয়ে গেলাম। যার অবস্থা একটু আশংকাজনক তার ১২ টার আগে খাওয়া নিশেধ। সকাল বেলা ডাক্তার এসে সিটিস্কান করতে বলে কারণ মাথায় আঘাত পেয়েছে অনেক, নাকে ৭টা শেলাই দিয়েছে। সকালে ৯.০০ টায় আমরা একটা ক্লিনিক থেকে সিটিস্কান করলাম। আজকে আবার বরিশাল শহরে কারেন্ট নাই ১২ টার আগে আসবে না। আমরা সিটিস্কান এর জন্য অপেক্ষা করলাম , সিটিস্কান করতে ৩৩০০ টাকা লাগলো, আমি ২০০০ টাকা দিলাম ডাচ বাংলা ব্যাংক থেকে তুলে দিলাম, বাদ বাকি টাকা অন্য ফ্রেন্ড রা দিলো ।

IMG_20211105_092442.jpg

IMG_20211105_090859.jpg

https://what3words.com/recovery.narrates.cement


আল্লাহর রহমতে সিটিস্কানে ভালো রিপোর্ট আসছে তেমন কিছু হইনি, কিন্তু অনেক রক্তক্ষরন হয়েছে৷আমরা জুম্মার আগে ওদের থেকে বিদায় নিয়ে আসলাম, আবার বিকাল বেলা আমরা ওদের সাথে দেখা করতে গেলাম। পরে ওদের বাবা মা আসছে আন্টি আংকেল রা অনেক কান্নাকাটি করছে, কি করবে করার কিছু নাই প্রতিটা মা তার সন্তানকে যদি এই অবস্থায় দেখে কোন মায়ের ভালো লাগে।

IMG_20211105_120950.jpg

আমার ফ্রেন্ড এর বাইক😪😪😪😪

https://what3words.com/recovery.narrates.cement

সবার উদ্দেশ্য একটা কথা বলবো

আপনারা প্লিজ বাইক রাইডের সময় হেলমেট পরিধান করুন, ওভারস্পিড থেকে বিরত থাকুন। ২ জনের বেশি বাইকে নিবেন না। ড্রাইভিং লাইসেন্স ব্যাতিত কেউ রাস্তায় বেরোবেন না।আপনারা সবাই দোয়া করবেন যেনো আমার বন্ধু দ্রুত সুস্থ হয়।

আমার পরিচয়

IMG_0854.jpg

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️

ইতি

শফিকুল শুভ

Sort:  
 3 years ago 

আহারে!শুনেই খুব কষ্ট লাগলো আমার ভাইয়া।দোয়া করি আপনার বন্ধু যেনো সৃষ্টিকর্তার অশেষ রহমতে তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আসলে এই এক্সিডেন্ট ব্যাপারটি খুবই মারাত্মক । যারা এভাবে অসাবধান হয়ে গাড়ি চালায় তারা এটা অনেকেই মানতে চায়না।আজকে হেলমেট থাকলে হয়তো এতোটা ক্ষয়ক্ষতি হতোনা।

হুম আপু হেলমেট থাকলে হইতো আজ এ অবস্থা হতো না।

 3 years ago 

এখনকার ইয়াং জেনারেশনের একটা প্রবলেম এরা মোটরসাইকেল পেলে বাতাসের মতো উড়িয়ে নিয়ে যায়। আল্লাহর কাছে শুকরিয়া যে ওদের তেমন কোন কিছু হয় নি। মোটরসাইকেলের যে অবস্থা তাতে এর থেকে বড় কিছু হতে পারত। ওদের সবার জন্য শুভকামনা এবং দোয়া রইল যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে বাসায় ফিরতে পারেন।

হুম আপু দোয়া ছাড়া উপায় নাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46