লেভেল ৪ হতে আমার অর্জন - By @shuvo2030 || 10 % shy-fox

আসসালামু আলাইকুম


আমার বাংলা ব্লগ কমিউনিটি বন্ধুরা কেমন আছেন সবাই।
আমি@shuvo2030 বাংলাদেশের নাগরিক।

**আজ - রবিবার, ৪ পৌষ | ১৪২৮ বঙ্গাব্দ | **


হেলো আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আমার বাংলা ব্লগের ভাই বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন, আমিও আল্লাহর রহমতে ভালো আছি৷ আলহামদুলিল্লাহ আজকে লেভেল -৪ এর পরীক্ষা দেবো, লেভেল -৪ এর ক্লাস আমাদের শ্রদ্ধেয় @moh.arif ভাইয়া এবং @alsarzilsiamভাইয়া @rupokভাইয়া ক্লাস করিয়েছেন খুব সুন্দর করেছেন।আজকে আমি লেভেল -৪ এর এক্সাম দিবো আশা করি আমার পরীক্ষা ভালোই হবে।

IMG_20211219_171223-01.jpeg



প্রশ্ন -p2p কি?

উত্তর- P2P মানেই হলো Person 2 Person,বাংলায় যদি বলি ব্যক্তি থেকে ব্যক্তি।। মানে আমার স্টিমিট আইডি থেকে অন্য কারো স্টিমিট আইডিতে স্টিম/এসবিডি সেন্ড করাই হলো P2P।


প্রশ্ন- P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 SBD সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Screenshot_20211218-125439_Chrome.jpg

আমার ওয়ালেট থেকে SBD ট্রান্সফার করলাম Level4test আইডিতে।


প্রশ্ন-P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 Steem সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Screenshot_20211218-130701_Chrome.jpg

আমার ওয়ালেট থেকে লিকুইড স্টিম থেকে স্টিম ট্রান্সফার করলাম।


প্রশ্ন- P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.01 TRX সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Screenshot_20211218-131327_Chrome.jpg

আমার স্টিমিট ওয়ালেট থেকে TRX সেন্ড করলাম , টু এই খানে লেভেল৪ টেস্ট লিখবো তারপর ট্রন এর প্রাইভেট কী দেবো।


Internal Market এ 0.1 SBD কে Steem এ Convert করুন। এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Screenshot_20211218-125919_Chrome.jpg

আমার ওয়ালেট থেকে মার্কেটপ্লেস থেকে০.১ এসবিডি কনভার্ট করলাম, এবং ১.১৭৬ স্টিম পেলাম।


প্রশ্ন-Poloniex Exchange site এ একটি Account Create করুন।

Screenshot_20211219-230322_Poloniex.jpg

moh.arif দেখানো পথে একটা পোলোনিয়েক্স একাঊণ্ট খুললাম।


প্রশ্ন-আমার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ Steem Transfer করুন।

Screenshot_20211218-131842_Chrome.jpg

Screenshot_20211218-132031_Poloniex.jpg

আমার ওয়ালেট থেকে পোলোনিয়েক্স এ ১ স্টিম ট্রান্সফার করি, এবং মেমো বসাই এবং কিছুক্ষণ পর ওয়ালেটে জমা হয়।


প্রশ্ন-আমার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ TRX Transfer করুন।

Screenshot_20211218-132309_Chrome.jpg

Screenshot_20211218-132334_Chrome.jpg

Screenshot_20211218-132511_Poloniex.jpg

সেম ভাবে TRX সেন্ড করি পোলোনিয়েক্স এ , এবার একটু চেঞ্জ হবে টু এর জাইগাই @ বসাবো না। একটু পরে ওয়ালেটে জমা হয়ে গেলো।



প্রশ্ন- Poloniex Exchange site এ আমার Steemit Account হতে প্রেরিত Steem এবং TRX কে USDT তে Exchange করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।

Screenshot_20211219-163616_Poloniex.jpg

Screenshot_20211219-163755_Poloniex.jpg

Screenshot_20211219-163846_Poloniex.jpg

আমার প্রশ্ন ছিলো পোলোনিয়েক্স এর TRX/STEEM USDT তে কনভার্ট করা, এটি ট্রেড এ গিয়ে বর্তমান মার্কেট প্লেস অনুযায়ী সেল এ গিয়ে, আমার স্টিম লিখে USDT করলাম, সেম ভাবে TRX করে ফেললাম। প্রথম দিকে আমার ওয়ালেটে কম স্টিম/টিয়ারেক্স থাকার কারণে USDT হচ্ছিলো না, পরে STEEM/TRX বেসি এনে কনভার্ট করি।

আলহামদুলিল্লাহ এই ছিলো লেভেল ৪ এর এক্সাম , আমাদের শ্রদ্ধেয় @moh.arif ভাইয়া এবং শ্রদ্ধেয় @rupok এবং শ্রদ্ধেয় @alsarzilsiam সুন্দর করে ক্লাস নিছিলো বলেই প্রথম দিনেই সব বুজে গেছিলাম।
আমাকে@alsarzilsiam ভাইয়া প্রশ্ন করছিলো পোলোনিয়েক্স কেনো বেসি সুবিধা /দিনে কতো ডলার ট্রান্সফার করা যায়।
এই প্রশ্নের উত্তর ক্লাসেই আরিফ ভাইয়া বুঝিয়ে দিয়েছলো। তারপর ও আমি সুন্দর করে গুছিয়ে সিয়াম ভাইয়াকে উওরগুলি দেয়।
১.বাইনান্স এ ফি কাটে /কিন্তু পোলোনিয়েক্স এ ফি কাটে না।
২. দিনে ১০০০০ হাজার ডলার সেন্ড করা যায়।
৩. পোলোনিয়েক্স এ STEEM TO USDT করা যায়।
৪. কিন্তু বাইনান্স এ সরাসরি USDT অপশন নাই। এই জন্য বাইনান্স থেকে পোলোনিয়েক্স এর সুবিধা বেসি।💗💗💗
আলহামদুলিল্লাহ এই ছিল আমার লেভেল-৪ এর এক্সাম, কোনো ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। 💗💗💗

images_1.png

আমার পরিচয়

1.png

-cover_copy.png

images_1.png

standard_Discord_Zip.gif

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️
ইতি
শফিকুল ইসলাম শুভ।

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনি আপনার লেভেল 4 এর অর্জনগুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। দেখে বোঝা যাচ্ছে যে আপনি ক্লাস থেকে অনেক কিছু শিখতে পেরেছেন। আসলে ভাইয়েরা অনেক সুন্দর করে ক্লাস নেই খুব সহজে সবকিছু বোঝা যায়। শুভকামনা রইল আপনার জন্য আপনি যাতে পরবর্তী লেবেলও খুব সহজে পার হয়ে যেতে পারেন।

অনেক অনেক ধন্যবাদ তানিয়া আপু, আমার জন্য দোয়া করবেন 💗💗🌼🌼🌼

 3 years ago 

ভাই আপনি লেভেল ৪ এর বিষয়গুলো খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

অনেক অনেক ধন্যবাদ কাকন ভাই💗💗🌼🌼🌼

 3 years ago 

আপনার পরিক্ষা অনেক ভালো হয়েছে। প্রতিটি ধাপ সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া💗💗🌼🌼

 3 years ago 

আপনার পোস্টটি পড়ে মনে হচ্ছে লেভেল চার হতে আপনি অনেক কিছু শিখতে পেরেছেন। আপনার অর্জিত বিষয়গুলো পোস্টে দারুন ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল।

অনেক অনেক ধন্যবাদ দাদা💗💗💗💗

 3 years ago 

আপনার পোস্টটি ভালো হয়েছে।সব মোটামোটি গুছিয়ে লিখেছেন।আশা করি আপনি সামনেও আমাদের সকল রুলস মেনে চলবেন।আপনার জন্যে শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33