ইউনিভার্সিটির এ্যাচিভমেন্ট (ফটোগ্রাফিতে)📷📷📷 ||১০% shy-fox

হেলো আসসালামুআলাইকুম কেমন আছেন আমার বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি, আজকে আপনাদের মাঝে একটা বিরাট আনন্দের মুহূর্ত শেয়ার করতে যাব কারন আমি ইউনিভার্সিটি থেকে ফটোগ্রাফি থেকে পুরস্কার পেয়েছি। তাইলে চলুন শুরু করি।

CollageMaker_20211108_110805370.jpg
CollageMaker_20211108_110157414.jpg

CollageMaker_20211108_110347325.jpg

https://what3words.com/drives.saunas.grinders

আমি স্কুল, কলেজে থাকা অবস্থায় অনেক সংঘটন করছি। ঠিক তেমিনভাবে ইউনিভার্সিটি লাইফেও অনেক গুলা সংঘটন করেছি, তার ভিতর বাধন। এটি সারা বাংলাদেশে বাধন বললেই সবাই চেনে , বিনামুল্যে রক্ত পরিক্ষা এবং রক্ত বিতরণ করে থাকে। আমি IAAS -International Association Of students in Agricultural And related Science (ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ স্টুডেন্ট ইন এগ্রিকালচারাল এন্ড রিলেটেড সাইন্স) এ যুক্ত ছিলাম সেখান থেকেই আমার ফটোগ্রাফির হাতেখড়ি । আর আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ইউনিভার্সিটি বিভিন্ন প্রোগ্রামে এবং বিভিন্ন ওয়েডিং ফটোগ্রাফি করেছি এটা আমার একটা সখ বলতে গেলে।যাইহোক সেই ইয়াস বাংলাদেশ থেকে আমাদের ফেয়ারওয়ল ছিলো সেখান থেকে আমার জীবনের একটা সুন্দর উপহার পেলাম একটা সারটিফিকেট,এবং একটা ক্রেস্ট।

দিনটি ছিলো ৬-১১-২০২১

আমাদের ইয়াস এর সবাই উপস্থিত ছিলো , আমাদের ইউনিভার্সিটির সব শিক্ষক উপস্থিত ছিলো। তারা অনেক কথা বললো, উপদেশ মূলক কথা বললো। এক এক করে সবাইকে ক্রেস্ট প্রদান করলো। ইয়াস এর মূল উদ্ভাবক, সেক্রেটারি, সভাপতিকে ক্রেস্ট, এবং সাধারণ মেম্বারদের ক্রেস্ট প্রদান করলো। আমাকে ফটোগ্রাফিতে সারটিফিকেট এবং ক্রেস্ট দিলো, আলহামদুলিল্লাহ এটি আমার জীবনের একটি বড় পাওয়া। অনেকক্ষন শিক্ষকরা বক্তব্য রাখলো। তারপর খাবার বিতরণ করলো। আমরা অনেক গল্প হাসিঠাট্টা করলাম, এভাবেই কেটে গেলো একটা ভালো সময়।

IMG-20211103-WA0014.jpg

আমার ফটোগ্রাফির সার্টিফিকেট৷


IMG-20211103-WA0017.jpg

আমার ক্রেস্ট। 💓

https://what3words.com/drives.saunas.grinders


IMG-20211103-WA0012-01.jpeg

শ্রদ্ধেয় শিক্ষক আমাকে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করছে৷


IMG_5198.JPG

আমার এচিভমেন্ট


IMG_5191.JPG

ছোট ভাই বড় দের সাথে সেল্ফি।


IMG_5180.JPG

শ্রদ্ধেয় বড় ভাইয়াদের সাথে।

https://what3words.com/drives.saunas.grinders


IMG_5182.JPG

IMG_5183.JPG

আমার প্রিয় ভাইয়ার সাথে, সে স্কলারশিপ নিয়ে কোরিয়া যাবে।

https://what3words.com/drives.saunas.grinders


IMG_5189.JPG

আমি সবার সাথে সেল্ফি নিচ্ছি 💓

IMG-20211103-WA0005.jpg

প্রিয় ছোট ভাইয়ের সাথে সে খুব আমার আদরের।

https://what3words.com/drives.saunas.grinders


IMG_5202.JPG

আমার ইউনিভার্সিটি লাইফের প্রিয় আপু।


IMG_5208.JPG

IMG-20211103-WA0003.jpg

প্রোগ্রাম শেষ এ সবার সাথে সেল্ফি একটা।

https://what3words.com/drives.saunas.grinders

আলহামদুলিল্লাহ এই ছিলো আমার জীবনের একটা সেরা মুহুর্ত, আশা করি সবার ভালো লাগবে। কেমন লেগছে আপনাদের সবাই কমেন্ট করে জানান।

আমার পরিচয়

IMG_20211031_184646-01.jpeg

আমার নাম শফিকুল ইসলাম শুভ। আমি বাংলাদেশ থেকে বলছি৷ আমি অনার্স ৪র্থ বর্ষ পড়াশুনা করি। আমার বাসা নড়াইল জেলায়।ইনশা আল্লাহ''আমার বাংলা ব্লগ ""এ আরো ভালো কিছু করার চেষ্টা করবো ,ভিন্ন কিছু করার প্রচেষ্টায় আছি, ইউনিক কনটেন্ট নিয়ে কাজ করবো "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে | আপনাদের সাপোর্ট পেলে,বহুদূর যেতে পারবো। আমার জন্য দুয়া করবেন।

অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইলো। ❤️❤️❤️

ইতি

শফিকুল শুভ

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমি দেখেছি ।আপনি দারুন ফটোগ্রাফি করেন। যেহেতু আপনি ভালো ফটোগ্রাফার সেক্ষেত্রে অবশ্যই আপনাকে রিওয়ার্ড দেয়া উচিত। আপনি এটাই আমাদের যোগ্য দাবিদার ছিলেন বলে দিয়েছে। আপনাকে অভিনন্দন ।

অনেক অনেক ধন্যবাদ ওরা আপু🥰🥰

 3 years ago 

সত্যি ভাইয়া অনেক ভালো লাগলো।আপনি সুন্দর ফটোগ্রাফী করেন এবং আপনি খুব দারুণ দারুণ এর আগেও ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন সুন্দরবনের এবং অনেক পশুপাখির ফটোগ্রাফি এবং সবমিলিয়ে আপনি অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফী করেন।আজকে সকলের সাথে খুব হাসি মুখে আপনি ছিলেন। খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ রেজোয়ান ভাই

ইনশাআল্লাহ সুন্দরবনের লাস্ট এপিসোড শেয়ার করবো।

 3 years ago 

আপনার এই এচিভমেন্ট পুরষ্কার এর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা রইলো।আপনার ছবিগুলো দেখে খুব ভালো লেগেছে। আর আপনার বড় আপুকে দেখেও খুব ভালো লেগেছে। আশা করি সবাই একসাথে খুব সুন্দর মূহুর্ত কাটিয়েছেন।

অনেক অনেক ধন্যবাদ ণুর আপু😍😍

 3 years ago 

আমি জানতাম আপনার মধ্যে কিছু একটা আছে। আপনি ফটোগ্রাফি গুলো আসি এর আগে অনেক দেখেছি। আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লাগে। আপনার পাকা হাতে আপনি পাকা পাকা ফটোগ্রাফি করেন🤪🤪যার ফলে আপনি আজ এই সম্মাননা পেয়েছেন। শুভকামনা রইলো

অনেক অনেক ধন্যবাদ মেরা ভাই😍😍

ভালোবাসা নিবেন একসের 💓

 3 years ago (edited)

অভিনন্দন রইলো তোমার জন্য।

ভাই বোল্ড লেখা নিয়ে আরেকটু সতর্ক হোন। সব জায়গায় বোল্ড ব্যবহার করলে বোল্ড ভালো লাগে না। গুরুত্ব হারায়।

আচ্ছা দাদা

এর পর থেকে সতর্কভাবে দিবো 💓💓💓

 3 years ago 

ফটোগ্রাফিতে আপনি অনেক দক্ষ। বিশ্ববিদ্যালয় জীবনের ফটোগ্রাফির জন্য পদক পেয়েছেন, যা সত্যিই ভাগ্যের ব্যাপার। ধন্যবাদ আপনাকে।

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া💓

আমার জন্য দোয়া করবেন।

 3 years ago 

ফটোগ্রাফিতে আপনার বেশ দক্ষতা রয়েছে। তা না হলে ফটোগ্রাফির জন্য বিশ্ববিদ্যালয় থেকে সম্মাননা কিংবা পুরস্কার পেতেন না। আপনার সুন্দর বিষয়টি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই💓💓💓💓

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67597.54
ETH 3772.68
USDT 1.00
SBD 3.55