Sort:  

দাদা আপনি তে অনেক সুন্দর করে লোগো এঁকেছেন।দেখেতে অনেক ভালো লাগছে।আপনি দেখছি আপনার ইলাস্ট্রেটর সমন্ধে ভালো ধারণা আছে ,আপনার দাদা।অনেক ধন্যবাদ দাদা এতে সুন্দর লোগো শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 
  • এত অসাধারণ গ্রাফিক্সের কাজ, দেখে আসলেই আমি মুগ্ধ হয়েছি। ভাই একদম প্রফেশনাল ভাবে আমাদের প্রিয় দাদার উদ্যোগে সম্মতি দিয়ে ট্রন ক্লাবের জন্য একটি লোগো তৈরি করেছেন। লোগোটি এক কথায় অসাধারণ ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই কনটেস্টে অংশগ্রহণ করে আমাদের অসাধারণ কিছু লোগো উপহার দেওয়ার‌ জন্য।
 3 years ago 

আপনি ঠিক বলেছেন আমি প্রফেশনাল লেবেলেই কাজ করতাম । কিন্তু নানা কারনে ফ্রিল্যান্সিং এর জন্য তেমন সময় দিতে পারি না। আমি বহু ধরনের গ্রাফিক্সের কাজ করেছি। যাই হোক আপনাকে ধন্যবাদ । ভাল থাকবেন।

 3 years ago 

আমার কাছে চমৎকার লাগতেছে ভাই ।কম্পিউটার এর ভাল জ্ঞান না থাকলে এতো সুন্দর লগো বানানো মুসকিল ।গ্রাফিক্স এর ডিজাইনটি করেছেন দাদার ও ভালো লাগবে আশা করি ।ধন্যবাদ ভাই।

 3 years ago 

আমি আগে ফ্রিল্যান্সারে কাজ করতাম করোনার পর হতে খুব একটা সময় দিতে পারি না ।ফ্রিল্যান্সারে আমার একটা বিগ প্রোফাইল আছে। যদিও সময় সল্পতার কারনে কাজ করতে পারি না্ দাদা কনটেষ্ট এর কারনে বহুদিন পর এই লোগোটি তৈরী করলাম। যদিও আগে প্রায়টি লোগো বানানো হতো। আপনার ভাল লেগেছে তাতেই খুশি। ধন্যবাদ।

 3 years ago 

আপনি খুবই সুন্দর Tron Fan Club এর লোগো তৈরি করেছেন। দেখে আমার অনেক ভালো লাগলো। আশা করছি সকলের পছন্দ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর কমেন্টের মাধ্যমে আপনার মতামত প্রদান করার জন্য। ভাল থাকবেন।

 3 years ago 

অসাধারণ সুন্দর কাজ ভাই♥️
আমি বলবো আপনার যতগুলি কাজ দেখেছি এটাই সেরা👌 আপনি এখানে দক্ষ। আপনার এই পথ ধরে এগিয়ে যাওয়া উচিত।
শুভ কামনা সবসময়ই রয়েছে ❣️

 3 years ago 

আপনার ভাল লেগেছে তাতেই আমি খুশি । আমি বহু লোগো বানিয়েছি তবে লোগো মূলত একটি কনসেপ্ট শেয়ার করা মাত্র বাস্তবিক ভাবে একটি লোগো কে দাড় করাতে বহুবার এমেন্ডমেন্ট করতে হয়। ধন্যবাদ ভাই।

 3 years ago 

দাদা ,দারুণ তৈরি করেছেন লোগোটি।আমার কাছে তো দারুণ লেগেছে।এটি সহজ কাজ নয়,আমি তো কিছুই পারি না।আর এগুলো ফোন থেকে ভালোভাবে করাও যায় না।যাইহোক আপনার লোগোটির ধাপগুলি ও ভালো ছিল।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মোবাইল দিয়ে করা যায় না বললে ভুল হবে । করা যায় কিন্তু বাস্তবিক ভাবে কম্পিউটার ছাড়া লোগো তৈরী চিন্তাই করা যায় না। জানিনা আপনার কম্পিউটার আছে কিনা। তবে যদি না থাকে তাহলে একটা কিনে ফেলেন খুব কাজে আসবে। ভাল থাকবেন । শুভেচ্ছা।

সিম্পল এর মধ্যে আকর্ষণীয় একটি লোগো ডিজাইন করেছেন ভাইয়া আপনি। যারা এই কনটেস্টে অংশগ্রহণ করেছে তাদের অধিকাংশই ফটোশপ ব্যবহার করেছে লোগো ডিজাইনের জন্য কিন্তু আপনি এডোবি ইলাস্ট্রেটর এর মাধ্যমে লোগোটি ডিজাইন করেছেন। এ থেকেই বুঝতে পারছি যে আপনি একজন ভাল মানের ডিজাইনার । সুন্দর একটি কনসেপ্টের উপরে ডিজাইন করেছেন আপনি, তাছাড়া মোকআপ এর মধ্যে কালারটা বেশ ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কমেন্ট কারার জন্য। আসলে চেষ্টা করেছি শুধু। ভাল থাকবেন।

ভাইয়া আপনি খুব সুন্দর করে লোগোটি বানিয়েছেন, আমার কাছে অনেক ভালো লেগেছে, প্রতিটি ধাপ খুব সুন্দর ছিলো, আপনি পুরা প্রফেশনাল ভাবে কাজটি করেছেন, শুভকামনা ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70