You are viewing a single comment's thread from:

RE: টমেটো এবং আলু দিয়ে দারুন স্বাদের কই মাছের তরকারি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

একেবারে একি রকম ভাবে আমাদের বাড়ীতেও রান্না হয় কৈ মাছ মাঝে মাঝে। দাদা টমেটো দিলে সত্যি অনেক স্বাদ লাগে। তবে আমাদের এখানে এখন টমেটো প্রায় শেষ আর যে গুলো আছে সেগুলো খুব একটা স্বাদ হয় না। আপনার কাটা টমেটো গুলো দেখে কিন্তু খুবি তরতাজা মনে হচ্ছে।

আর এই কই মাছগুলো তেমন বড়ো না, খাওয়ার সময় আর না বেছে খেলেও হয়, আমি একটা একটা গালে ঢুকিয়ে দেই ছোট সাইজ এর হলে।

আমার কাছে কিন্তু দাদা মাছ গুলো বেশ বড় লাগছে ছবিতে। তবে আমি আরো ছোট কৈ মাছ কিনি যদিও মা বকাবকি করে কারন কুটতে বেশ সময় লাগে। কিন্তু স্বাদ টা দারুন। আর ঐ যে বললেন একটা আস্ত গালে ঢুকিয়ে দেন আমি তো লেখাটা পড়ে অবাক। ছোট বেলায় মা যখন কৈ মাছ কাটতো তখন কৈ মাছের ভিতর বরশি পেতো । কিন্তু এখন আর পাওয়া যায় না। রান্নার ধরন যেহেতু আমাদের মতই তাই স্বাদ টা দারুন হয়েছে সেটি বুঝতে একটুও অসুবিধে হয় নি। ধন্যবাদ দাদা ভাল থাকবেন। শুভেচ্ছা ও ভালবাসা নেবেন।

Sort:  
 2 years ago 

না, ছোট আছে। দুই-একটা বড়ো আছে। তবে এই বড়ো বড়ো বলে না, আমার কাছে ছোট। এ আমার বেছে খাওয়ায় পোষায় না বরং সব গালে ঢুকিয়ে দিয়ে খেতেই বেশি মজা পাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61763.08
ETH 2899.43
USDT 1.00
SBD 3.49