Sort:  
 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া। সবুজের বুকে হলুদ ফুল ও বাঙ্গি ক্ষেতের চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকেও ঈদ এর শুভেচ্ছা জানাচ্ছি। ভাল থাকবেন। ধন্যবাদ ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর ছিলো আপনার লেখা এতো বড় পোস্টটি ৷ কথায় কখন কি করেছেন সব খুঁটিনাটি বিষয় সুন্দর ভাবে লিখেছেন ৷ সত্যিই অনেক ভালো লাগলো আমার ৷ আর আপনার তোলা ফটোগ্রাফি গুলোও অনের সুন্দর ভাবে করেছেন ৷ ধন্যবাদ আপনাকে , আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

 2 years ago 

হ্যা সব কিছু গুছিয়ে লেখার চেষ্টা ছিল তবে খুব একটা পারিনি । চেষ্টা ছিল। আপনার মন্তব্য আমাকে অনুপ্রানিত করেছে। ভাল থাকবেন। শুভেচ্ছা ।

 2 years ago 

এতদিন আমার বাংলা ব্লগের বাঙ্গি ফলের জুস ও অনেক রেসিপি দেখেছি। তবে এই প্রথম আপনার পোষ্টের মাধ্যমে বাঙ্গির ফলের গাছ দেখলাম। গাছটি দেখতে পেরে মনের ভেতর অদ্ভুত আনন্দ কাজ করছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর বাঙ্গি গাছের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। ঈদের শুভেচ্ছা জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

যাক তবু আমার ফটোগ্রাফি গুলো আপনার মনে আনন্দ আনতে পেরেছি। ভাল থাকবেন আপু । শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভাইয়া কি বলবো, আপনার ফটোগ্রাফি গুলো দেখে রীতিমতো আমার চোখ ধাঁধিয়ে যাচ্ছে। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন সত্যিই দেখে মুগ্ধ না হয়ে পারা যায় না। আপনার ফটোগ্রাফিতে কৃষ্ণচূড়া গাছের ফুল গুলো দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সেইসাথে বাঙ্গি ক্ষেতের সবুজের সমারোহে ছেয়ে গেছে পুরো মাঠটি দেখে খুবই ভালো লাগছে। আপনার অত্যন্ত সুন্দর ফটোগ্রাফি এবং অত্যন্ত সুন্দর বর্ণনা পোস্টটিকে সৌন্দর্য্যময় করে তুলেছে আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

চোখ ভাল রাখে সবুজ পাতা হা হা। সুন্দর মন্তব্যে মাধ্যমে মন কেড়ে নিয়েছেন। ভাল থাকবেন । ধন্যবাদ ।

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি পোস্ট পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। ফটোগ্রাফির সাথে ছোটখাটো একটি গল্প শেয়ার করেছেন এবং আপনি বিষয়টি এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা আসলে বলার মতো না। আসলে প্রকৃতির এই সবুজ গাছপালার দিকে তাকিয়ে থাকলে চোখের অনেক উপকার হয় এটা এর আগে ডাক্তাররা বলতো আমরা শুনতাম। তবে আপনার এই ফটোগ্রাফি এবং সেইসাথে গল্প নিয়ে পোস্টটিতে অনেকেরই উপকার পাবে আমি মনে করি যদি সময় করে তারা পড়ে দেখে। এত সুন্দর ভাবে মনমুগ্ধকর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলতে আমি আপনার মন্তব্য পড়ে মুগ্ধ হয়ে গেছি। ভাল থাকবেন ভাই শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক বড় এবং সুন্দর একটি পোস্ট করেছেন আপনি। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার ভীষণ ভালো লেগেছে। এ ধরনের ফটোগ্রাফি দেখতে আমার খুব ভালো লাগে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল। ঈদের শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাল থাকবেন সুন্দর মন্তব্য করেছেন সে জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক

বাঙ্গি ক্ষেতের চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। সত্যিই বেশ দুর্দান্ত হয়েছে। বাঙ্গি ক্ষেতে সম্পর্কে আপনার উপস্থাপন খুবই অসাধারণ হয়েছে। পুরো পোস্টটি পড়ে খুবই ভালো লেগেছে, ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করেছি ভাই পুরোটা গুছিয়ে লেখার কিন্তু কতটা পেরেছি জানিনা।ধন্যবাদ ভাই ভালো থাকবেন শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি পোস্ট পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম আপনি বিষয়টি এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা আসলে বলার মতো না। আপনার ফটোগ্রাফি করতে কাব্যিকতার ছোঁয়া তা আমাকে মুগ্ধ করেছে। এত সুন্দর ভাবে মনমুগ্ধকর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কতটা কব্যিকতা দিয়ে লিখতে পেরেছি জানিনা। তবে ভাল লাগার জন্য আপনাকে অসংখ্য শুভেচ্ছা ও ধন্যবাদ।

দাদা আপনার সবুজের বুকে হলুদ ফুলের সমাহার অনেক চমৎকার লাগছে।আসলে আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো করছেন।দেখতে অনেক দারুণ। পোস্টটি পড়ে মনে হলো আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন।ফটোগ্রাফি সাথে উপস্থাপনা মনোমুগ্ধকর। অনেক ধন্যবাদ দাদা।

 2 years ago 

হ্যা সময় টা খুবি অদ্ভুত কেটেছে। আপনাকে ধন্যবাদ । ভাল থাকবেন।

 2 years ago 

আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন বিশেষ করে বাঙ্গি ক্ষেতের ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যা ঠিক তাই বাঙ্গি ক্ষেতের দৃশ্য গুলো দেখানই উদ্দেশ্য ছিল। কতটা পেরেছি জানি। ভাল লাগার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74