Sort:  

আমার ছেলে প্রতি দিন আমাকে কাঠবিড়ালি কবিতা শোনায়। আপনার কাটবিড়ালি ফটোগ্রাফি দেখে আমার ছেলের কথা মনে পড়ে গেল। এত ভালো ফটোগ্রাপি করেন কিভাবে ভাই। আমার এত ভালো ক্যামেরা থাকা সত্ত্বেও আমি করতে পারিনা। একটু পরামর্শ দিয়েন।শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

কেন আপনার ফটোগ্রাফী তো ভাল হয়। আপনার তোলা বকের ছবিটা দারুন হয়েছে। আমি বহু দিন ধরে ট্রাই করছি কিন্তু বক কে সামনে থেকে ফোকাস করতে পারছি না। ধন্যবাদ। ভাল থাকবেন।

দাদা আপনার কথায় সাহস পেলাম এখন থেকে চেষ্টা করব। আপনাকে আবারও অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার সমস্ত ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। আপনি খুব দক্ষতার সাথে ছবিগুলো তুলেছেন ।এক কথায় অসাধারণ। বিশেষ করে আমার প্রজাপতির ফটোগ্রাফি এবং কাঠবিড়ালী এর ফটোগ্রাফি খুব ভালো লেগেছে‌। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

ভাল ছবির দরকার বোধ কেন।আমি কয়েকবার ব্যার্থ হয়েছি।ছায়া ছাড়া, কিছু পাই নাই।অসাধারণ। কাঠ বিড়ালী বসার দৃশ্য। সুন্দর।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া কয়েকটা সাবজেক্ট আমাকে অবজেক্ট বানলেও কিন্তু আপনার ছবিগুলো অসাধারণ হয়েছে। আপনার পরিশ্রম সার্থক হয়েছে। ছবিগুলো চমৎকার হয়েছে। কাঠবিড়ালি, ফড়িং, প্রজাপতির পিছনে ঘুরে ঘুরে এত সুন্দর ছবি গুলো আপনি শেষমেষ তুলতে পেরেছেন। বিশেষ করে বিড়ালের ছবিটি। কিভাবে সম্ভব হলো বিড়ালকে দাঁড় করিয়ে ছবি তোলা। আসলে প্রতি মুগ্ধ হয়ে দেখার মত হয়েছে।

 3 years ago 

বিড়ালের দিকে ক্যামেরা তাক করে আয় আয় মিনি মিনি করে ডাক দিছি । ও তাকিয়েছে আমি ছবি তুলেছি । ব্যাস হয়ে গেল। ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া ঠিক বলেছেন,ফটোগ্রাফি করাটা কষ্টের একটি ব্যাপার। আপনার পুরো পোস্টটা পড়ে বুঝতে পারলাম এই ফটোগ্রাফি করতে আপনার অনেক পরিশ্রম হয়েছে। যাইহোক ভাইয়া পরিশ্রম হলেও ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারণ হয়েছে।ফটোগ্রাফি গুলো এত দারুন হয়েছে যা বলে বোঝাতে পারবোনা। আপনার ফটোগ্রাফি গুলো দেখলে মনে হয় যেন বাস্তবে দৃশ্যগুলো দেখছি। সব গুলো ফটোগ্রাফি ভালো লেগেছে কোনটা বাদ দিয়ে কোন টার কথা বলব বুঝতে পারছি না।তবে কাঠবিড়ালি ধান খাচ্ছে এটা দেখে আমার খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করেছেন আপু। ছবি গুলো আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ছবিগুলো কিন্তু দারুন তুলেছেন ভাই। সবগুলো ছবি আমার কাছে বেশ অসাধারণ লেগেছে। খুব সুন্দর করে দক্ষতার সঙ্গে ছবিগুলো তুলেছেন আপনি। এই ধরনের সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্টগুলো দেখতে খুবই ভালো লাগে আমার।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

দাদা এক কথায় প্রতিটি ফটোগ্রাফ ছিলো দেখার মতো। আপনার প্রতিটি ফটোগ্রাফ আমার অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি ছবি ক্যাপচার করেছেন। আমার সবগুলো ছবি অনেক ভালো লাগছে এর মধ্যে সব চেয়ে বেশি ভালো লাগছে, ঢেঁকির ছবি। এট গ্রাম বাংলার ঐতিহ্য। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনার জন্যও রইল প্রানঢালা অভিনন্দন ও ভালবাসা । ভাল থাকবেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24