Sort:  

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ । ফরেক্স ট্রেডিং শেখার খুব আগ্রহ আমার । ফরেক্স ট্রেডিং সম্পর্কে টুকটাক জানি । আপনার টিউটোরিয়াল পড়ে ফরেক্স ট্রেডিং সম্পর্কে একটি চমৎকার ধারণা তৈরি হয়েছে ।
আগামী পর্ব গুলো পড়ার জন্য তীব্র আকাঙ্ক্ষা নিয়ে বসে আছি ।👌😍😍👌

 2 years ago 

হ্যা আমি চেষ্টা করবো টিউটোরিয়াল গুলো খুব তারাতারি দেয়ার। যদি শিখতে পারেন তবে মজা পাবেন আশা করি। ধন্যবাদ।

 2 years ago 

ফরেক্স নিয়ে সবে পড়াশোনা করছি তাতেই আপনার দারুন একটি ব্লগ চলে এলো। কাকতলীয় হলেও সত্যিই। শুভ দা, আপনার থেকে অনেক কিছুই শেখার জন্য অপেক্ষায় রইলাম।

 2 years ago 

হ্যা পড়াশোনা ছাড়া ফরেক্স কল্পনা করা যায় না।আমি চেষ্টা করছি আপনাদের জন্যই । আমি চাই আমার জানা বিষয় গুলো সবার মাঝে শেয়ার করতে। যারা চেষ্টা করে তারাই সফল হয়। আর ফরেক্স নিয়ে পড়াশোনা শুরু করেছেন সাথে মেডিটেশন টাও জরুরী কারন এখানে টিকে থাকতে হলে ধৈর্য্যই হচ্ছে মূল শক্তি। ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 62705.03
ETH 3101.95
USDT 1.00
SBD 3.82