Sort:  

মুরগীর মাংস আমার খুব পছন্দের একটি খাবার।আপনার রান্না করা কষা মুরগির মাংস দেখে ক্ষুদা লেগে গেল ভাই।ধাপে ধাপে খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন দেখে খুব ভালো লাগলো।শুভকামনা রইলো।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ এত সুন্দর কমেন্টের মাধ্যমে আমাকে অনুপ্রানিত করার জন্য । আশাকরি আরো নতুন রেসিপি সেয়ার করবো আপনাদের সাথে । যদিও আমি রান্নায় খুব একটা পটু নই। তারপরও চেষ্টা চলবে আমার বাংলা ব্লগের জন্যে। ভাল থাকবেন। শুভ কামনা রইল।

 3 years ago 

কষা মুরগির মাংশ খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে।আপনার রেসিপি দেখে আমার লোভ লাগছে খুব ভাইয়া।আপনি অনেক সুন্দর ভাবে গুছিয়ে ধাপে ধাপে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ । আর নিজে রান্না করে খাওয়ার মজাই আলাদা । ভাল থাকবেন। শুভ কামনা রইল ।

 3 years ago 

আপনার রেসিপি আইডিয়াটা খুবই ভালো। আপনি রান্না মনে হচ্ছে অনেক বেশি সুসাদু হয়েছে। আপনার উপস্থাপন অনেক ভালো। ফটোগ্রাফিতে ধোঁয়ার জন্য একটু অন্য রকম হয়েছে,কিন্তু ভালো হয়েছে সবকিছু। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 3 years ago 

রান্না করেছি এটাই তো মনে করেন বাড়ীতে ধাওয়া খাওয়ার উপক্রম হয়ে গিয়েছিল। মা তো মোটেই এটা মানতে পারছিল না্ । কি আর করার তাড়াহুড়ো করে ছবি তুলেছি তারপর যে ফোন দিয়ে তুলেছি সেটির ক্যামেরা খুব একটা ভাল ছিল না। যাই হোক পাশে থাকবেন। শুভেচ্ছা নিবেন । ধন্যবাদ

 3 years ago 

ভাই আপনার মা তারা দিছিলো, তাহলে তো আপনি অনেক কষ্ট করে বানিয়েছেন।

 3 years ago 

মুরগির কষা মাংস রেসিপিটা খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন এবং দেখে খুবই সুস্বাদু মনে হচ্ছে।আমার খেতে অনেক ইচ্ছা করছে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

এটা আমার প্রথম রেসিপি পোষ্ট তাই খুব একটা ভাল ভাবে উপস্থাপন করতে পেরেছি বলে মনে হয় না। তবে চেষ্টা করেছি। আপনারা পাশে থাকলে ভবিষৎতে হয়তো আরো ভাল করতে পারবো। শুভেচ্ছা নিবেন। ভাল থাকবেন। ধন্যবাদ।

 3 years ago 

কষানো মুরগির মাংস খেতে খুবই সুস্বাদু। আমার কাছে বেশি সুস্বাদু লাগে কষানো মাংস। অনেক সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমি মনে করি এটা খুবি একটা সহজ প্রক্রিয়া চেষ্টা করলে আপনিও পারবেন। আর মজা করে খাবেন। আমাদের সাথে সেয়ার করতে ভুলবেন না কিন্তু। ভাল থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

বাহ ভাইয়া অনেক সুন্দর মুরগি মাংসের রেসিপি তৈরি করেছেন। কষা মুরগির মাংস খেতে অনেক টেস্ট হয় তাকে। আমি প্রচুর পরিমাণে কষা মাংস খাই। ধন্যবাদ এমন সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

হ্যা ঠিক ই বলেছেন । কষা মাংস টা খেতে অনেক মজা হয়। আমি তো কষা কিংবা ফ্রাই করা মাংস খেতে বেশী পছন্দ করি। পাশে থাকবেন। শুভ কামনা রইল। ধন্যবাদ।

 3 years ago 

কষা মুরগীর মাংস রেসিপি অনেক সুন্দর হয়েছে। ভালো লাগলো ।
সুন্দর রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ভাই দেশী মুরগী তো এখন পাওয়াই যায় না । বাজারে সোনালী মুরগী দেশী বলে বিক্রি করে। তাই খাবার দেখতে যতই সুন্দর হোক না কেন স্বাদ টাই আসল। তারপরও চেষ্টা করেছি। পাশে থাকবেন , সহযোগিতা করবেন তাহলেই হবে। শুভেচ্ছা নিবেন। ধন্যবাদ।

 3 years ago 

আছি,থাকবো ইনশাআল্লাহ।

 3 years ago 

মুরগির মাংস হলে এমনিতেই অনেক সুস্বাদু হয়। তারপর যদি কষা মাংস রেসিপি হয় বাহ অসাধারণ। জিভে জল চলে আসলো। এত সুন্দর ভাবে প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। প্রয়োজনীয় উপকরণ গুলো সঠিকভাবে দিয়েছেন আপনার জন্য শুভ কামনা রইল। অনেক ভাল ছিল রান্নাটি

 3 years ago 

ভাই ঝাল টা কম হয়ে গিয়েছিল যে কারনে আমার নিজের কাছেই খুব একটা ভাল লাগেনি। আমি ঝাল টা একটু বেশী পছন্দ করি। পোলাপাইন তো চাইটা পুইটা খাইছে। আবার বায়না ধরছে আবার কবে রান্না করবো। যাই হোক ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

কষা মুরগীর মাংস এটি দেখতে অনেক লোভনীয় হয়েছে। দেখে জিভে জল চলে আসলো। মুরগির মাংস বরাবরই আমার পছন্দের। তবে আপনার রেসিপিটি দেখে আরও বেশি ভালো লাগছে। আপনার তৈরি কষা মুরগীর মাংস খেতেও নিশ্চয়ই অনেক ভালো হয়েছে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago (edited)

ভাই আমি খুবি কম রান্না করে খেয়েছি । তবে আমার বাংলা ব্লগে আসার পর আপনাদের দেখে অনুপ্রানিত হয়েছি। আশাকরি ভবিষৎতে আরো ভাল কিছু রেসিপি সেয়ার করতে পারবো। ভাল থাকবেন। শুভ কামনা রইল।

 3 years ago 

ওয়াও আপনি অনেক সুন্দর করে মুরগীর মাংস রান্না করেছেন। খুব স্বাদ হয়েছে তাইনা। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হ্যা স্বাদ হয়েছে। কিন্তু ঝাল টা কম হয়েছে। আপনাকে ধন্যবাদ আপু। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62059.45
ETH 2433.83
USDT 1.00
SBD 2.63