Sort:  
 2 years ago 

অনেক উপকার হচ্ছে ভাইয়া।ধন্যবাদ।

 2 years ago 

জানি না কার কতটুকু উপকার করতে পারছি তবে কিছু একটা রেখে যাচ্ছি পৃথিবীতে । যখন আমি থাকবো না আমার কন্যা হয়তো এই ভিডিও দেখে আমাকে মনে করবে। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ফটোশপের এত সুন্দর টিউটোরিয়াল আমাদের মাঝে শেয়ার করার জন্য কোন অসংখ্য ধন্যবাদ। আশা করি আপনার এই ভিডিওটি দেখে অনেকে উপকৃত হবে এবং এর পাশাপাশি আরো অনেক কিছু শিখতে পারবে।

 2 years ago 

সুন্দর মন্তব্য এবং শেখার আগ্রহ যাদের আছে তাদের চোখে পড়লে হয়তো দেখবে। ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রতিটি ভিডিও কোর্স আমি দেখি। কারণ আপনার কোর্স থেকে অনেক কিছু শেখার আছে। কারণ এই কাজগুলো কেউ ফ্রিতে শেখায় না। আপনার ফ্রিতে শেখানোর বিষয়টি আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনি সঠিক বলেছেন। তবে সত্যি বলতে ফ্রি এমন অনেক ভিডিও আছে কিন্তু ইউটিউবে তবে হয়তো আমার মতন বাংলায় নয় কিংবা বাংলায় হলেও বিষয় গুলো এক নয়। যাই হোক চেষ্টায় আছি পুরো বিষয় টি ইউটিউবে আপলোড করার যেটা আমি বহু দিন ধরে শিখেছি।

 2 years ago 

খুব সুন্দর একটি উদ্যেগ নিয়েছিন আপনি তার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ফটোশপ ২০২২ টা থাকলে আমাকে দিলে উপকার হতো । ধন্যবাদ।

 2 years ago 

মূলত ফটোশপ সিসি ভার্সান একটি সিডি বাজার থেকে কিনে নিতে পারেন। একই বিষয় । তবে সব সফট্ওয়্যার গুলো পাইরেটেড । শেখার জন্য এবং প্রফেশনাল কাজ করার জন্য যথেষ্ট ওগুলো। আর ডাউলোড লিংক চাইলে দিতে পারি। ওখান থেকেও ডাউনলোড করে নিতে পারবেন কিন্তু ক্র্যাক ফাইল থাকবে কিনা জানি না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59926.69
ETH 2622.88
USDT 1.00
SBD 2.38