Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার এই আর্ট টি অসাধারণ হয়েছে। আপনি ভিডিওর মাধ্যমে খুব সুন্দর একটি ফুলের আর্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। জঙ্গলে দেখতে পাওয়া ফুল আসলেই খুব সুন্দর লাগছে। খুব সুন্দর ভাবে আপনি এটি অঙ্কন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যও আমার কাছে অসাধারন লেগেছে। চেষ্টা করেছি কোন রকম । ভাল থাকবেন আপু। ধন্যবাদ ও শুভেচ্ছা।

 2 years ago 

ওয়াও ভাইয়া জঙ্গলে দেখতে পাওয়া ফুল বেশ অসাধারণ ভাবে তৈরি করেছেন। কালার কম্বিনেশন বেশ সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোষ্ট এর জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য। এগিয়ে যান এমন সুন্দর কাজ গুলো নিয়ে।

 2 years ago 

চেষ্টা করেছি। আপনিও দারুন ছবি অংকন করেন । আমার খুবি ভাল লাগে আপনার ছবি অংকন। ভাল থাকবেন আপু। ধন্যবাদ।

 2 years ago 

ঘাসফুল তো ভালই একেছেন দাদা। আপনার কাছে খারাপ মনে হতেই পারে আমাদের কাছে কিন্তু দারুন ই লাগছে। অনেকদিন পরে আরেকটি ডিজিটাল আর্ট নিয়ে এলেন। ভাল ছিল আজকের আর্ট টি। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

চেষ্টা করেছি কিন্তু আসল ফুলটি অংকন করতে পারি নি। ব্রেন কাজ করেনি। যা হোক ভাল লাগার জন্য ধন্যবাদ ভাই আমার।

 2 years ago 

বাহহ দাদা চমৎকার একটি ডিজিটাল চিত্র অংকন করেছেন খুবই সুন্দর হয়েছে আপনার চিত্রটি বেশ গুছিয়ে উপস্থাপনা করেছেন এভাবেই এগিয়ে যান ভাই।

 2 years ago 

এগুতে আর পারলাম কৈ যতই কাজ করি ততই পিছিয়ে পড়ি। যা হোক ছোট্ট মন্তব্য কিন্তু সুন্দর।

 2 years ago 

কাচা কাঠাল ভুনার খুব দারুন একটি রেসিপি করেছেন আপনি চমৎকার হয়েছে রেসিপিটা বেশ সুন্দর করে আপ্নি প্রতিটা ধাল উপস্থাপনা করেছেন শুভ কামনা রইল।

 2 years ago 

ভাই আমি তো ফুল অংকন করেছি কিন্তু কাচা কাঠাল এর এচড় আমার প্রিয়। খাওয়াবেন নাকি।

 2 years ago 

ভাই, জঙ্গলে দেখতে পাওয়া ফুলের খুবই সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। সবুজ রঙের ফুলটি দেখতে অসম্ভব সুন্দর লাগছে। এত সুন্দর ফুল ডিজিটাল আর্টে কিভাবে রূপান্তরিত করেছেন তা ভিডিওর মাধ্যমে খুবই সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশা করছি।

 2 years ago 

ভিডিও ছাড়া বোঝানো কঠিন মনে হয় আমার কাছে যা হোক ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি মন্তব্য উপহার দেয়ার জন্য।

 2 years ago 

বাহ ভাইয়া আপনি তো দারুণ একটি আইডিয়া ব্যবহার করেছেন। জঙ্গলে দেখতে পাওয়া ফুল আপনি ডিজিটাল আর্ট এর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। জঙ্গলের ফুল কিভাবে ডিজিটাল আর্ট এর মাধ্যমে তৈরি করেছিলেন তা আমাদের দেখিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যা আপনাদের জন্যই ফুলটি তৈরী করেছি। আপনাদের ভাল লেগেছে জেনে আমি আনন্দিত।

 2 years ago 

বাহ সুন্দর তো ফুলটি।তবে পিংক কালার এর পরিবর্তে সবুজ কালার ব্যাবহার করায় বেশি চমকপ্রদ হয়েছে আর্ট টি।তবে আর যাইহোক আমার কাছে অংকন টি ভালই লেগেছে।🖤

 2 years ago 

সবুজ দিলাম কিন্তু আসলে কি সবুজ রং এর ফুল হয় । আমার কল্পনার রং ছিল এটি। হা হা। ভাল থাকবেন।

 2 years ago 

ভাইয়া আপনি ভিডিওর মাধ্যমে খুব সুন্দর একটি ফুলের চিত্র অংকন আমাদের মাঝে তুলে ধরেছেন। জঙ্গলে দেখতে পাওয়া ফুলটা আসলে দেখতে খুব সুন্দর। আপনি ভিডিও আর্ট এর মাধ্যমে খুব সুন্দর একটি ফুলের চিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

মূলত আমি জঙ্গলে যেটা দেখতে পেয়েছি সেটা অংকন করতে পারিনি । তবে হ্যা ভিডিওর মাধ্যমে চেষ্টা থাকে দেখাবার। ধন্যবাদ আপু শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে জঙ্গলে দেখতে পাওয়া ফুলের ডিজিটাল আর্ট করেছেন। আপনার আর্টগুলো আমার কাছে অনেক ভালো লাগে। কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। আপনি ভিডিও তে খুব সুন্দর ভাবে এই ফুল তৈরির ধাপগুলো দেখিয়েছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ফুল আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কিন্তু জঙ্গলে দেখতে পাওয়া ফুলের মতন তৈরী করতে পারিনি আপু। যা হোক আপনার ভাল লেগেছে জেনে খুবি আনন্দিত হলাম। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74