Sort:  
 3 years ago 

আপনার তৈরি করা লেভেন্ডার ফুলটি দেখতে খুব চমৎকার লাগছে। আমি এসব ফুল খুবই ভালোবাসি আপনি রঙ্গিন কাগজ দিয়ে ফুল তৈরি করায় আরো বেশি আকর্ষণীয় মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

রঙিন কাগজ দিয়ে লেভেন্ডার ফুল তৈরী করেছেন। আমার কাছে এটি অনেক ভালো লেগেছে। আপনি ফুল তৈরির কৌশল ধাপে ধাপে দেখিয়েছেন। আপনার উপস্থাপনা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

চেষ্টা করেছি কিছু একটা করার। ধন্যবাদ আপনাকে। ভাল থাকবেন।

 3 years ago 

আপনি অনেক যত্নসহকারে ফুলটি বানিয়েছে আর এই ফুলের প্রতিটি ধাপের ছবি দিয়ে এত সুন্দর ভাবে বুঝিয়েছি যে এ ফুলটি আমি অতি সহজেই যে কেউ তৈরি করতে পারবে।

 3 years ago 

হ্যা ফুলটি বানানো সহজ আমার কাছেও তাই মনে হয়েছে। ভাল থাকবেন আপু ধন্যবাদ।

 3 years ago 

বাহ,খুব সুন্দর হয়েছে ফুলটি।আমি এই ফুলের নাম নতুন শুনছি।তবে নামটি বেশ সুন্দর।দাদা এই ফুলগুলি আমার কাছে কিছুটা ঝাড়ুর মতো লাগে।ধন্যবাদ দাদা।

 3 years ago 

হা হা হা । ঝাড়ু হ্যা অনেক টা সে রকমই দেখতে। ঘাস ফুল যেগুলো লম্বা টাইপের হয় সেগুলোও ঝাড়ুর মতই দেখতে হয়। ধন্যবাদ বোন। ভাল থাকবেন শুভেচ্ছা।

 3 years ago 

আপনি খুব সুন্দর কাগজের ফুল বানিয়েছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া।আপনাকে ধন্যবাদ এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু । ভাল থাকবেন।

আপনি কাগজ দিয়ে অনেক সুন্দর একটি লেভেন্ডার ফুল তৈরি করেছেন। তৈরি করার পর্যায়গুলো ধাপে ধাপে খুবই ভালো ভাবে আপনি বুঝিয়েছেন। আপনার এই ফুলটি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে। আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্যও রইল শুভকামনা। ধন্যবাদ।

 3 years ago 

ওয়াও ভাইয়া আপনি খুব সুন্দর করে রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আমার কাছে খুবই ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ফুল তৈরি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন আপু। আবার আসবেন কিন্তু।

 3 years ago 

অবশেষে ইঁদুর আপনাকে এতটা কষ্ট দিলো ভাইয়া। ইঁদুর বেটা খুবই খারাপ। আমাদের এই ভাইটাকে অনেক কষ্ট দিয়েছে। তবে যাইহোক ভাইয়া আপনি রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি ফুল তৈরি করেছেন। কাগজ দিয়ে লেভেন্ডার ফুল তৈরি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার মন খারাপের মাঝেও অনেক সুন্দর একটি ফুল তৈরি করে আমাদের মাঝে উপহার দিয়েছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 3 years ago 

হ্যা খুব সমস্যায় পড়েছিলাম আপু। প্রতিদিন কিছু না কিছু ঝামেলা থাকবেই। আসলে এটাই জীবনের নিয়ম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর হৃদয় নিংড়ানো কমেন্ট করার জন্য। ভাল থাকবেন।

 3 years ago 

লেভেন্ডার ফুল নামটি আজকে শুনলাম। কাগজ দিয়ে আপনি সুন্দর করে বানিয়েছেন। রঙিন কাগজ দিয়ে লেভেন্ডার ফুলটি ভালো লেগেছে আমার কাছে। ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68328.66
ETH 2639.93
USDT 1.00
SBD 2.68