Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ। বিশেষ করে গ্রামের মেঠোপথ এবং কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি সম্পর্কে খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গ্রামের মেঠো পথে আবারো ছুটে যেতে চায় মন। কিন্তু পারি না । শহরের এই ব্যস্ততায় নিজেকে হারিয়ে ফেলেছি। ভাল মন্তব্য ছিল। ভাল থাকবেন।

 2 years ago 

আপনার কৃষ্ণচূড়া এবং পুকুরের ছবিটি আমার কাছে অনেক ভালো লেগেছে, আরো বেশি চমৎকার লেগেছে মাঝখানে মাঝখানে আপনি ছন্দে ছন্দে কিছু গানের লাইন লিখে ফেলেছেন। বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

হ্যা ভাই চেষ্টা করেছি মাত্র । আপনার ভাল লেগেছে বলে আমিও অনেক খুশি হয়েছি। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

ছবিগুলো সত্যিই অনেক ভাল ছিল। সেইসঙ্গে কথাগুলো ছিল অনেক গোছালো আর কাব্যিক। সবচেয়ে বেশি ভালো লেগেছে কবিতা আর গানের লাইনগুলো।

 2 years ago 

কি দিবো উত্তর ভেবে না পাই। তবু বলছি ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। শুভেচ্ছা থাকলো আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপনার ফটোগ্রাফি হাত তো অনেক সুন্দর। আপনি ঠিক বলেছেন ছবি ও কথা বলে। ছবি তোলার মতো এক ধরনের সৃজনশীলতা আছে এই সৃজনশীলতা সৃজনশীলতা। একই ছবি যদি আপনি অন্য কাউকে তুলতে দেন তাহলে এরকম ছবি তুলতে পারবে না। কৃষ্ণচূড়ার ছবি তুলতে আপনি যে ছোট্ট একটি খান বলেছেন আমার খুব ভালো লেগেছে এছাড়াও কৃষকের ছবিটি ভালো লেগেছে। মজার কথা হচ্ছে আমি দেখে আমার খুব খেতে ইচ্ছে করছে। এইবারে এখনো কাঁচা আম খাওয়া হয়নি। যে সময় কাচা আম খাব সেই সময় রোজা শুরু হয়েছে যদিও এখন বাসায় যেয়ে খাওয়া যাবে। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য। আম এখন বড় হয়নি । পেয়ে যাবেন কাচা আম যদি হয় বৈশাখী ঝড়। । ভাল থাকবেন।

 2 years ago 

গ্রামের রাস্তা ও মেঘ এর ছবি বেশ হয়েছে। খুব সুন্দর করে ছবি গুলো ক্লিক করেছেন। ঐ দুইটা ছবি বেশি ভালো লেগেছে আমার কাছে। ভালোই ছবি তুলেন আপনি ভাই। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার তোলা ছবি গুলো আপনার এত ভাল লেগেছে জেনে আমি তো অবাক। ছোট্ট করে সুন্দর মন্তব্য করেছেন। ভাল লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

অসাধারন একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো আপনার ফটোগ্রাফি পোস্টটি দেখে বিশেষ করে কৃষ্ণচূড়া ফুল অনেকদিন দেখা হয় না আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখতে পেলাম ফটোগ্রাফি গুলো সম্পর্কে খুব সুন্দর উপস্থাপনা করেছেন যদি সব থেকে বেশি ভালো লেগেছে শুভেচ্ছা রইল ভাইয়া শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

আপনার আগামীর পথ চলাও শুভ হোক এবং প্রতিটি পদক্ষেপ সফলতায় ভরে উঠুক এই কামনা করছি।

 2 years ago 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের সাথে তুলে ধরেছেন। বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাই। ফটোগ্রাফির অ্যাঙ্গেল ভালো ছিল, এবং ছন্দে ছন্দে কবিতা গানে খুব সুন্দর করে পোস্ট টি আমাদের সাথে উপস্থাপন করেছেন। ভালো থাকবেন।

 2 years ago 

সুন্দর মন্তব্য করেছেন দেখে ভাল লাগলো। এভাবেই তো পাশে থাকবেন। ধন্যবাদ ও শুভেচ্ছা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার কৃষ্ণচূড়াকে নিয়ে কবিতা দুটি লাইন আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার প্রতিটি ছবির মধ্যে আমার কাছে কৃষ্ণচূড়া ও পুকুরের ছবিটি অনেক ভালো লেগেছে। এত সুন্দর ছবি তুলে আমাদের মাঝে পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

কৃষ্ণচূড়া কে নিয়ে যে কথা গুলো লেখা হয়েছে সেটি একটি গানের দুটো লাইন।

গানটির তথ্য

মূল শিল্পী - কিশোর কুমার
কথা - গৌরী প্রসন্ন মজুমদার
সুরঃ শ্যামল মিত্র
মুভিঃ আনন্দ আশ্রম (১৯৭৭)
অভিনয়েঃ উত্তম কুমার এবং শর্মিলা ঠাকুর

ভাল থাকবেন আপু ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফিগুলো সব সময় খুবই চমৎকার হয় । আজকের ফটোগ্রাফিগুলোও খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে তাম্বুলপুর এ নারিকেল গাছের ফটোগ্রফিগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। তাছাড়া কৃষ্ণচূড়া ফুলের গাছের ফটোগ্রাফি এক কথায় অসাধারণ হয়েছে।

 2 years ago 

আমি যখন কৃষ্ণচূড়া ফুল গাছটির ছবি তুলি তখন বুঝতে পারিনি কেমন হয়েছে তবে পরে যখন আপলোড করলাম তখন দেখি ভালই লাগে দেখতে। ধন্যবাদ আপু সুস্থ থাকবেন ভাল থাকবেন । শুভেচ্ছা।

 2 years ago 

গ্রাম বাংলার বেশ কয়েকটি ফটোগ্রফি আপনার এই লেখার মাধ্যমে শেয়ার করেছেন। আপনার লেখা আর্টিকেল ছিল অনেক চমৎকার। ভাই এত বড় আম আপনার এলাকায়। আমের দাওয়াত পাওনা রইলাম।

 2 years ago 

এটা তো ছোট আম খুব কাছে থেকে তোলা বিধায় বড় দেখাচ্ছে। নাকি ছোট আম দেখে আপনি বড় বলছেন। দাওয়াত দিলাম আসবেন গাছ দেখিয়ে দেবো পেরে খাবেন । কিন্তু কেউ তাড়া দিয়ে আমি কিন্তু জানি না। হা হা।শুভেচ্ছা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64