Sort:  
 2 years ago 

খুবই উপকারী একটি পোস্ট ছিল এটি, একটা সময় এরকম করার দরকার ছিল আমার বাসায় তখন আমার বাসাটা অনেক বড় ছিল। তবে এখন নিজের পারসনাল রুম হয়েছে নিজের পার্সোনাল ওয়াইফাই হয়েছে, তবে আগে যখন সব কাজিনরা একসাথে ওয়াইফাই রাউটার শেয়ার করে চালাতাম সেটার মজাই ছিল না রকম।

 2 years ago 

ওয়াই ফাই সেও আবার পারসোনাল বাপরে বাসায় কয়টা রাউটার। নাকি কাউকে পাসওর্য়াড দেন নি। হা হা। ভাল থাকবেন ভাই । শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

কখনো এভাবে ভেবে দেখিনি তো 😃
চমৎকার ছিল দাদা আইডিয়া টা। 🤘
যাইহোক আমারও এরকম মাঝেমধ্যে রাউটারের সিগন্যালের সমস্যা হয়। এভাবে একদিন ট্রাই করে দেখতে হবে।

 2 years ago 

হুম ভাবনায় ঢুকিয়ে দিলাম কাজে লাগলে কাজে লাগিয়ে নেবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

এভাবে কখনো চিন্তা করা হয়নি। আপনি খুব সুন্দর একটি আইডিয়া বের করেছেন। সবার জন্য অনেক উপকারী একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। আমাদের সবার বাসায় রাউটারের এমন সমস্যা হয়। আপনার ভিডিও দেখে খুব সহজে এর সমস্যার সমাধান বের করতে পারবো। ধন্যবাদ ভাইয়া এত ইউনিক একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মূলত প্রয়োজন মানুষ কে শেখায়। আমার প্রয়োজন আমাকে শিখিয়েছে আপু। নতুন রাউটার না কিনে এক্সটেন্ডার কেনাই ভাল। যদি কারো থাকে তবেই সেটি ব্যবহার করতে পারবে।

 2 years ago 

খুবই উপযোগী পোস্ট! গ্রামেই হোক বা শহরেই প্রত্যেক ঘরে ভালো ওয়াইফাই সিগন্যাল পাওয়া খুবই দুষ্কর। যে ঘরে রাউটার সেই ঘরে ভালো বাকি ঘর গুলোতে চলেই না। পোস্টটা আমার বিশেষ কাজে লাগবে। আমিও একটা পুরোনো রাউটারকে এক্সটেনশন বানাবো ভাবছি।

 2 years ago 

বানিয়ে ফেলুন দাদা । মজা পাবেন ব্যবহার করে। ভাল থাকবেন সবসময় ।

 2 years ago 

আমার কাছে পুরনো সচল রাউটার নেই। থাকলে আমিও একটা এক্সটেন্ডার বানানোর চেষ্টা করতাম। আসলেই পোস্টটি অনেক ভাল ছিল। কাজের জিনিস শেয়ার করেছেন। ধন্যবাদ ভাই

 2 years ago 

আহারে তবে প্রয়োজনে কিনে ব্যবহার করা যেতে পারে যদি খুবি জরুরী দরকার হয়। সুস্বাস্থ কামনা করছি।

 2 years ago 

আপনার এই পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ।বিশেষ করে আমার জন্য এটি হেল্প ফুল হয়েছে । কারন আমার একটি পুরনো রাউটার আছে, যেটা পড়ে আছে বাসায়। আমি অবশ্যই আপনার ভিডিও দেখে দেখে এটি কাজে লাগাবো ।অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ক্রিয়েটিভ আইডিয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য। ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

তেমন কোন কঠিন বিষয় নয় । চেষ্টা করলে নিজেই পারবেন। প্রয়োজনে ব্যবহার করে দেখতে পারে।

 2 years ago 

আপনি দারুণ এবং উপকারী একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আসলে রাউটার টু রাউটার কানেক্ট করলে আমাদের অনেক উপকার হয় । একটু দূরে ওয়াইফাই লাইন চালানোর জন্য অনেক কার্যকরী একটি পদ্ধতি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

দূরে বেশ কার্যকর । স্পিড সুন্দর তবে বাড়তি একটি লাগবেই । শুভেচ্ছা রইল ।

 2 years ago 

খুবই উপকার করলেন ভাইয়া। আমাদের মেসে এক রাউটার দিয়ে এগারোজন ব্যবহার করি। এভাবে দুটি রাউটার দিয়ে একসাথে ব্যবহার করা যায় ভাবিনি। তার দিয়ে লাগালেই স্পিডটা বেশি আসবে। ভিডিও করে দিয়েছেন এজন্য বুঝতে সুবিধা হয়েছে।

 2 years ago 

একি রুমে থাকলে প্রয়োজন নেই তবে ভিন্ন রুমে মাঝে দেয়াল থাকলে একটা লাগিয়ে নিলে মন্দ হবে না।

 2 years ago 

পুরাতন রাউটার দিয়ে ওয়াই ফাই এক্সটেন্ডার তৈরী দারুন চিন্তাভাবনা বহিঃপ্রকাশ ঘটিয়েছেন ।যেটা খুবই উপকৃত হবে অনেক ভালো লাগলো ভাই আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যা এক্সটেন্ডার তৈরী করে সুফল বয়ে আনার জন্যই এমন একটা চেষ্টা করেছি।

শেষ পর্যন্ত ডবল সিগনালে ওয়াইফাই চালান ব্যবস্থাটা আপনি আমাদেরকে দেখিয়ে দিলেন। সুফল হয়তো পাওয়া যাবে কিন্তু এর জন্য একটা রাউটার কিনতে হবে।

 2 years ago 

কিছু পেতে হলে কিছু তো ছাড়তে হবেই । ভাল থাকবেন ভাই আমার ।

আপনি আবার কারিগর এর মত অনেক কিছু জানেন ।নাকি কারিগর ,নাকি ইঞ্জিনিয়ার ।তবে একটা কিছু তো বটেই।

 2 years ago 

আমি নিমিত্ত মাত্র

সফল হোক আপনার পথচলা।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64136.70
ETH 3128.20
USDT 1.00
SBD 3.94