Sort:  
 2 years ago 

হাফিজ ভাইয়ের এই কবিতাটি অনেক ভাল হয়েছে। বর্ষপূর্তি উপলক্ষ্যে বিশেষ প্রতিযোগিতায় আপনি এই কবিতাটি আবৃতি করে অংশগ্রহন করেছেন। আপনার আবৃতি আশা করছি এডমিন প্যানেল পছন্দ করবে। আমার কাছে পারসোনালি অনেক ভাল লেগেছে। ধন্যবাদ দাদা।

 2 years ago 

পছন্দ অপছন্দ এটা নিয়ে ভাবি নি ভাইয়া । আমি শুধুই চেষ্টা করেছি মন থেকে। সকলেই ভাল আবৃত্তি করেছে। ভাল থাকবেন ভাই।

 2 years ago 

আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ প্রতিযোগিতায় হাফিজুল্লাহ ভাইয়ের স্বরচিত কবিতা টি আবৃত্তির মাধ্যমে অংশগ্রহণ করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনার আবৃত্তির কন্ঠ বেশ ভালো আশা করছি সবার নজরে আসবে। কনটেস্টের জন্য কবিতা আবৃত্তির পোস্টটি শেয়ার করেছেন জেনে খুব ভালো লাগলো। আবৃত্তির পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কনটেষ্টের জন্য কবিতা তো শেয়ার করতে হবেই নতুবা কিভাবে হবে বলুন। আপনাকেও অভিনন্দন জানাচ্ছি, ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনার কবিতা আবৃত্তি শুনে ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্যও শুভ কামনা রইল।

 2 years ago 

শুভদা আপনি দারুন কবিতা আবৃত্তি করেন। আর আপনার কবিতা আবৃত্তি খুবই ভালো লাগে। আপনি ঠিকই বলেছেন দাদা এত বড় একটা পরিবার এত সুন্দর করে সাজিয়ে গুছিয়ে রেখেছে যা সত্যিই অবাক করার মতো। মাঝে মাঝে মনে হয় যেন বিশ্বের দরবারে বাঙালি জাতির মাথা উঁচু করে দাঁড় করিয়ে দিলেন। দাদার কৃতিত্বের প্রতিদান আদৌও আমার বাংলা ব্লগের কারোরই দেওয়া সম্ভব নয় তবুও দাদা তোমায় ভালোবাসি। আপনি হাফিজুল্লাহ ভাইয়ের এত সুন্দর এত কঠিন কবিতাটি খুব সুন্দর করে আবৃত্তি করেছেন, হৃদয় ছুঁয়ে গেছে, শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যা দাড় করিয়ে দিয়েছি হা হা। আপনার মন্তব্যেও আমার হৃদয় ছুয়ে গেল ভাই।

 2 years ago 

বর্ষপূর্তি উপলক্ষে সুন্দর কবিতা আবৃত্তি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। কবিতা আবৃত্তি করত এবং কবিতা শুনতে সত্যিই আমার অনেক বেশি ভালো লাগে যদিও আমি তেমন ভালো আবৃত্তি পারিনা। সুন্দর ভাবে আমাদের মাঝে আবৃত্তি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যা বর্ষপূর্তি উপলক্ষে চেষ্টা করেছি তবে ভাল করতে পারিনি। যাই হোক ভাল থাকবেন ভাই শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব সুন্দর ভাবে আপনি হাফিজুল্লাহ ভাইয়ের কবিতাটি পাঠ করে আমাদের মাঝে শেয়ার করেছেন আমার খুবই ভালো লেগেছে আপনার এত সুন্দর কন্ঠে আবৃতি শুনে।

 2 years ago 

চেষ্টা ছিল মন থেকে। ভাল থাকবেন ভাই আমার।

 2 years ago 

ভিডিও এর সাউন্ড কোয়ালিটি ভালো ছিল ভাইয়া। গরম কন্ঠে অসাধারন ভাবে আবৃত্তি করেছেন। হাফিজুল্লাহ ভাইয়ের অসাধারণ সৃষ্টি আমার বাংলা ব্লগকে নিয়ে লেখা কবিতাটি। তবে ভাইয়া একটু স্পিডি ছিল কিন্তু কবিতা আবৃত্তিটা 😍

 2 years ago 

তা ঠিক সাউন্ড কোয়ালিটি ভাল হওয়ার কথা । গরম কন্ঠেই করতে হবে তাই গরম কন্ঠে করেছি। হা হা ।

 2 years ago 

দাদা,আপনার কণ্ঠে কবিতা আবৃত্তি শুনতে সত্যিই ভালো লাগে।কেননা আপনার কন্ঠ কবিতা আবৃত্তি করার জন্য উপর্যুক্ত একদম. খুবই সুন্দর ও সাবলীলভাবে আবৃত্তি করেছেন, যেটি শুনে ভালো লাগলো।শব্দগুলো সত্যিই কঠিন ছিল, ধন্যবাদ দাদা।

 2 years ago 

কি যে বলো না বোন । আমার কন্ঠ কেমন তা জানি না তবে কবিতা আবৃত্তি আমার মানায় না। হা হা। ভাল থাকবে বোন।

 2 years ago 

আপনিও কবিতা আবৃত্তি করেছেন দেখে খুবই ভালো লাগলো।আপনার আবৃত্তিও অনেক সুন্দর হয়েছে। হাফিজুল্লাহ ভাইয়ার এই কবিতাটি সবার কাছ থেকে এত সুন্দর করে আবৃত্তি শুনতে সত্যি অনেক ভালো লাগেছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে আবৃত্তি করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি এর আগেও বেশ কিছু কবিতা আবৃত্তি করেছি । চেষ্টা করি মাঝে মাঝে ।সময় পেলে ঘুড়ে আসবেন । ভাল থাকবেন ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63294.77
ETH 2638.69
USDT 1.00
SBD 2.70