Sort:  
 2 years ago 

আপনার এই ডিজিটাল কাজগুলো আমার কাছে অনেক ভালো লাগে ভাই। কারণ আপনি খুব সুন্দর করে ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেন। এরকম সুন্দর একটি ডিজিটাল কারুকাজ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাল লাগার জন্য ধন্যবাদ। আবারো ঘুরে যাবেন । শুভেচ্ছা।

 2 years ago 

আপনার আলপনা ডিজাইন একদম পারফেক্ট ছিলো। আপনি ভাই আর্টের গুরু। আপনার কাজগুলো আসলেই মন মুগ্ধকর। প্রতিটি ভিড়িও আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেন। ভালোবাসা অবিরাম।

 2 years ago 

কি যে বলেন আপনি হচ্ছেন দারুন শিল্পী । আপনার গুলো আমার কাছে খুবি ভাল লাগে। ধন্যবাদ এবং শুভেচ্ছা জ্ঞাপন করছি । ভাল থাকবেন।

 2 years ago 

সত্যিই খুব সুন্দর হয়েছে। আপনার এই ডিজিটাল আলপনা অসাধারণ হয়েছে যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার এই ডিজিটাল আলপনা আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য মঙ্গল কামনা করি।

 2 years ago 

শেয়ার তো করতেই হবে । সুন্দর হয়েছে আপনি যখন বলেছেন আমি খুশি । আপনার জন্যও শুভকামনা রইল এবং প্রার্থনা করি ভাল থাকেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আমি যতবারই দেখি মুগ্ধ হয়ে যাই। বলতে পারেন আপনার ডিজিটাল আর্ট এর ভক্ত হয়ে গিয়েছি। আপনার বেশ কয়েকটি ডিজিটাল আর্ট আমি দেখেছিলাম খুব ভালো লেগেছিল। ঠিক তেমনি আপনার আজকের আলপনা ডিজাইনটিও আমার কাছে অসাধারণ মনে হচ্ছে। খুব চমৎকার করে আপনি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আলপনা ডিজাইন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দারুন মন্তব্য করেছেন পড়ে আমি তো মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভকামনা রইল এবং আবারো চেষ্টা থাকবে নতুন কিছু দেখানোর। ধন্যবাদ।

 2 years ago 

এখানে সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করা হয় সবগুলোই ভাল লাগে। আপনি আজকে ডিজিটাল আলপনা শেয়ার করেছেন ভাই সেটাও কিন্তু অসাধারণ লাগছে। কালার টা আমার খুব সুন্দর লাগছে। অনেক আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

চেষ্টা করেছি । ভাল লাগার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি। সবাই সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করে । ভাল ছিল মন্তব্য । শুভেচ্ছা।

 2 years ago 

আলপনার ডিজিটাল আর্ট টি খুবি সুন্দর হয়েছে ভাইয়া। আপনি খুবই দক্ষতার সাথে ডিজিটাল আর্টের মাধ্যমে আলপনা টি তৈরি করেছেন। এছাড়াও ভিডিওর মাধ্যমে আলপনা তৈরির প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যা ঠিক তাই ভিডিও দেই কারন বোঝানো সহজ হয় আমার কাছে । আপনি সুন্দর বলেছেন মানে ভাল লেগেছে । আমি তাতেই খুশি। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি সবসময়ই সুন্দর করে এগুলো করে থাকেন ইলাস্ট্রেটর এর মাধ্যমে ।আলপনার ডিজাইন টি কিন্তু অনেক সুন্দর হয়েছে ।মাঝেমাঝে এ রকম ডিজাইন গুলো দেখি। হয়তো বা হাতে আঁকা না গেলেও এভাবেই ইলাস্ট্রেটর দিয়ে সুন্দর করে করা যায়। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হাতেও আকাঁ সম্ভব চেষ্টা করলে। একটু চেষ্টা করবেন দেখবেন পারবেন। প্রথমে একটি অংশ আকঁবেন তারপর আবার একটি অংশ এভাবে। একসাথে আকঁতে গেলে গুলিয়ে যাবে মনে হয়।শুভেচ্ছা ।

 2 years ago 

এই কাজগুলি শিকার ভীষন আগ্রহ আমার এবং এই কাজগুলি বেশ ভালো লাগে। আপনি দারুন দক্ষতা সম্পন্ন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভ কামনা। আসলে আলপনা টি দুর্দান্ত ছিল

 2 years ago 

শেখার ইচ্ছা থাকলে একটু চেষ্টা করুন তাহলে পারবেন । আপনার ভাল লেগেছে জেনে ভাল লাগলো। শুভেচ্ছা জ্ঞাপন করছি। তবে প্রিয় ভাই আমার বানানের দিকে একটু নজর দিলে আরো ভাল হবে। ধন্যবাদ।

নববর্ষের শুভেচ্ছা রইল প্রিয় ভাইয়া।খুব কঠিন একটি আলপনা আপনি খুব সহজ করে তৈরি করে দেখালেন। বেশ ভালো একটি আইডিয়া ছিল আপনার মাথায় বিশেষ দিনে বিশেষ একটি আপলনা।বেশ ভালো লেগেছে আমার কাছে। কিন্তু ভিডিও দেখে আমার মাথায় কিছু ঢোকে নি।আলপনা ডিজাইন টি তৈরী করেছেন ইলাসট্রেটর দিয়ে প্রথম শুনলাম নাম টি।এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল।

 2 years ago 

আমি এর আগেও ইলাসট্রেটর দিয়ে অনেক কিছু বানিয়েছি যাই হোক মনে হয় আপনার চোখ এড়িয়ে গেছে আমার পোষ্ট গুলো প্রিয় বোন। দারুন সব শব্দের সমন্বয়ে মন্তব্য করেছেন। শুভেচ্ছা বৈশাখের । সামনের দিন গুলো শুভ হোক।

বেশ কঠিন একটি আলপনা আপনি খুব সহজভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে আলপনা টি উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা ছিল অনেক । সুন্দর একটি মন্তব্য করেছেন সেজন্য ধন্যবাদ থাকছে সাথে শুভেচ্ছা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74