Sort:  
 2 years ago 

খুব সুন্দর আবৃত্তি করেছেন। অসাধারণ হয়েছে। মুগ্ধ হয়ে শুনছিলাম আপনার আবৃত্তি। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আমিও মুগ্ধ হয়েছি মন্তব্য টি পড়ে যে, আমার আবৃতি শুনেছেন।

 2 years ago 

কবিতা টা সত্যিই অনেক ভালো। আর দাদা আপনার গলাতে বেশ লেগেছে আমার। আপনার গলা টা আবৃত্তির জন্য একদম পারফেক্ট 👌। মাঝে মাঝে এমন চেষ্টা করবেন। আরো সুন্দর হবে তাহলে। অনেক শুভেচ্ছা রইলো।

 2 years ago 

সত্যি বলতে বোন আমি আবৃতি কখনও করিনি। আপনাদের ভাল লেগেছে শুনে আমি তো অবাক। চেষ্টা করার চেষ্টা করবো।

 2 years ago 

ওয়াও আপনার কন্ঠে কবিতা আবৃত্তি অনেক ভালো লাগলো। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমাদের মাঝে এত সুন্দর করে কবিতা আবৃতি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি ভাই ধন্যবাদ গ্রহন করলাম। ভাল।

কি চমৎকার কন্ঠ আপনার ভাইয়া। আপনার আবৃত্তি শুনে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। যত শুনি ততই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আবৃত্তি করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হায় হায় বলেন কি আমার কন্ঠ চমৎকার । যাক ভাল লেগেছে তাতেই খুশি।

 2 years ago 

কবিতা টা পড়লে বা শুনলে শরীরের মধ্যে একটা শিহরণ দিয়ে উঠে। আলাদা মায়াবী অর্থ আছে এই কবিতার। অনেক সুন্দর আবৃত্তি করেছেন ভাই কবিতা টা। আপনার জন্য শুভকামনা। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

কাটাশিরা দিয়ে ওঠে ঠিক বলেছেন। আমি যখন রেকর্ড করছিলাম আমরও একই অবস্থা হয়েছিল।

 2 years ago 

বাহ্! আপনি খুব সুন্দরভাবে কবিতা আবৃত্তি করেছেন। আপনার গলায় কবিতা আবৃত্তি টি শুনতে আমার কাছে অসাধারণ লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ দিলাম তুলে রাখবেন কিন্তু । হা হা হা। ভাল থাকবেন।

 2 years ago 

চমৎকার আবৃত্তি করেছেন। কে বলবে যে আপনি আগে কখনো আবৃত্তি করেন নি। কোন ব্যাকগ্রাউন্ড মিউজিক না থাকলেও আমার কাছে বেশ ভালো লেগেছে আপনার আবৃত্তি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

শুভকামনার বিপরীতে শুভকামনা এবং ধন্যবাদ দুটোই রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার কবিতা আবৃত্তি শুনে অনেক ভালো লাগলো। আসলে কবিতা আবৃত্তি আমার অনেক ভালো লাগে মাঝে মাঝে ইউটিউব থেকে শুনি। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ দাদা।

 2 years ago 

কবিতা শোনা ভালো তাতে নতুন নতুন শব্দ সম্পর্কে জানা যায়। ভাল লাগলো মন্তব্য পড়ে ।

 2 years ago 

আপনি বেশ চমৎকার আবৃত্তি করেছেন খুব ভালো লাগলো, এমনিতেও মাঝে মাঝে আমরা হ্যাংআউটে আপনার কন্ঠ শুনতে পাই, আপনি আবৃত্তি করার চেষ্টা করবেন আপনি দারুন আবৃতি করতে পারেন, ভালো হলো আপনার সাথে রাতের আড্ডা গুলো জমবে।

 2 years ago 

কন্ঠ শুনতে পান শুনে ভাল লাগলো। চেষ্টা করবো আবারো হয়তো তবে কবে সেটা জানি না।

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাই আপনার কবিতা আবৃতি। অনেক ভালো আবৃতি করতে পারেন আপনি। যদিও এরকম আবৃত্তি করার অভিজ্ঞতা আমার নাই। তবে আপনার আবৃতি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

ভাল লাগার জন্য আমিও আবেগ আপ্লুত হয়ে গেছি। ভাল থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33