Sort:  
 2 years ago 

বাহ চমৎকার হয়েছে গাদা ফুলটার ডিজিটাল আর্ট। গাদা ফুল আমাদের দিকে প্রচুর পরিমাণে হয়। কাউকে তো কখনো বিক্রি করতে দেখিনি। এটা যে বানিজ‍্যিকভাবে চাষ হয় সেটা প্রথম আপনার থেকেই শুনলাম। দারুণ হয়েছে গাদা ফুলের ডিজিটাল আর্টটা। এবং ভিডিও আকারে দেওয়ায় অনেক ভালো বোঝা গেল।।

 2 years ago 

গাঁদা ফুলের প্রচুর চাহিদা । আমি তো প্রতি সপ্তাহে বাজার থেকে কিছু ফুল কিনে আনি পূজোর জন্য। তাছার বিবাহ অনুষ্ঠানের জন্য প্রচুর চাহিদা এই ফুলের। আপনি কিন্তু চাইলে প্রজেক্ট টি হাতে নিতে পারে। একটু খোজ নিয়ে দেখেন তাহলেই বুঝতে পারবেন এর চাহিদা কত।

 2 years ago 

ভাই আপনার ভেক্টর চিত্র অংকন একদম জীবন্ত ফুলের মতো হয়েছে। প্রথম ভাবছি রিয়েল গাদা ফুল পরে হেডলাইন দেখে বুঝতে পারলাম।এত সুন্দর আর্ট অনেকদিন পর দেখা হলো ধন্যবাদ শুভ ভাইয়া কষ্ট করে সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ । মাঝে মাঝে আমারও কিন্ত এমন মনে হয়। হা হা ।

 2 years ago 

অও,অসাধারণ হয়েছে ফুলটি দাদা।তবে আমার কাছে ফুলটি অবিকল ডালিয়া ফুলের প্রজাতি লাগছে।যদি ফুলের চারিপাশ পাপড়িগুলো সমান গোলাকৃতি হতো তাহলে গাঁদা ফুল মনে হতো।তবে আপনার দক্ষতা আছে,তাছাড়া ইলাসট্রেটর দিয়ে পাতাসহ গাঁদা ফুল তৈরীটির ভিডিওটি ভালো ছিল।এগুলো খুবই কঠিন মনে হয় আমার কাছে।ধন্যবাদ দাদা।

 2 years ago 

কিছুটা গ্রেডিয়েন্ট কালারের কারনে মনে হতে পারে। ধন্যবাদ বোন । ভাল থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 

আমার এখনো মনে আছে আগে যখন কোথাও ক্ষত হত তখন গাঁদা ফুলের পাতা সেই ক্ষত স্থানে লাগালে রক্ত বন্ধ হয়ে যেত। গাঁদা ফুলের গাছ আমাদের জন্য সত্যি খুবই উপকারী একটি গাছ।
যাইহোক ভাই আপনি আসলেই একজন মাল্টি-ট্যালেন্টেড লোক। ইলাস্ট্রেটর ব্যবহার করে খুব সুন্দর ভাবে গাঁদা ফুল তৈরি করেছেন। দেখতে বেশ সুন্দর লাগছে আপনার ভেক্টর চিত্রাংকন টি। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ভেক্টর চিত্রাংকন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

হ্যা ছোট বেলায় তাই করতাম। কেটে গেলে এই পাতা ব্যবহার করতাম। গাছ হচ্ছে নিস্বার্থ ভাবে আমাদের সবকিছু দান করে।

 2 years ago 

গাদা ফুলের ডিজিটাল আর্ট খুব সুন্দর করে ধাপে ধাপে ইলাস্ট্রেটর ব্যবহার করে দেখালেন দাদা। অনেকে উপকৃত হবে যারা ডিজিটাল আর্ট শিখতে চায়।
আপনার কন্টেন্ট গুলো অনেক ভাল হয়। আমি নিয়মিত আপনার পোস্ট পড়ার চেষ্টা করি। অনেক ধন্যবাদ দাদা। এভাবেই চালিয়ে যান। পাশে আছি আপনার

 2 years ago 

সুন্দর মন্তব্য করেছেন ভাই । পাশে থেকে আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ । ভাল থাকবেন।

 2 years ago 

ভাই সত্যিই এটা বুঝা যায় না যে আপনি এটা ইলাস্ট্রেটর দিয়ে ডিজিটাল আর্ট করেছেন, মনে হচ্ছে যেন সত্যি কারের একটা ফটোগ্রাফি। ভাই দিন দিন আপনার ডিজিটাল আর্ট এর কোয়ালিটি অনেক ইউনিক আসছে, এভাবে চালিয়ে যান আশা করি আরো ভালো ভালো ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করতে পারবেন শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

দাদা এতটা পারফেক্ট কি করে যে সম্ভব আমি বুঝে পাই না একদম। মুগ্ধ হয়ে গেলাম দাদা এক কথায়। শীতকালে আমার বাড়িতেও প্রচুর গাঁদা ফুলের গাছ লাগায় বাবা। পুরো ছাদ ভরে ওঠে ফুলে ফুলে। কি যে অপূর্ব লাগে দেখতে। আজ আপনার একা ছবি টা দেখে সেই দৃশ্য মনে পরে গেল। এমন ভালো কাজ আরো চাই । অনেক ভালো থাকবেন দাদা।

 2 years ago 

আমার বাড়িতে মাটি ভাল না থাকায় এই গাছ হতে চায় না। তবে এবার টবে কয়েকটি লাগিয়েছিলাম কিছুটা হয়েছিল। চেষ্টা থাকবে । ভাল থাকবে ভাই আমার।

 2 years ago 

ইলাসট্রেটর দিয়ে পাতা সহ গাঁদা ফুল তৈরী অসাধারণ হয়েছে। মনে হচ্ছে আমি কোন বাস্তব গাঁদা ফুলের দৃশ্য পটভূমি দেখতে পাচ্ছি ।আপনার প্রতিভা সত্যি প্রশংসার যোগ্য। সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার ক্ষমতা খুব স্বল্প তারপরও চেষ্টা করি আর আপনাদের সুন্দর মন্তব্য আমার একমাত্র পুজিঁ কাজের ক্ষেত্রে।

 2 years ago 

ইলাস্ট্রেটর দিয়ে পাতাসহ গাঁদা ফুল তৈরি দেখে একদম অবাক হয়ে গেলাম ভাই। কেননা আপনার গাঁদা ফুল তৈরিটি অত্যন্ত চমৎকার হয়েছে। সত্যিই ভাই দেখে মনে হচ্ছে বাস্তব ফুলের মতোই অসাধারণ সুন্দর। আপনি এই অসাধারণ সুন্দর গাঁদা ফুল টি কিভাবে সম্পন্ন করেছেন তা ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাশে থাকবেন সুন্দর সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা দেবেন । শুভেচ্ছা নেবেন।

 2 years ago 

দাদা ভাই আপনার ভিডিওটি সম্পুর্ন দেখলাম, আপনি অনেক সময় নিয়ে৷ এই পাতা সহ গাঁদা ফুল তৈরী করেছেন, আর্টটি দেখে মনে হচ্ছে সত্যি সত্যি ফুটন্ত গাদা ফুল, আপনার ডিজিটাল আর্ট গুলো ভিডিও আকারে দেওয়ার জন্য আমার খুবই ভালো লাগে দাদা ভাই, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভিডিও টি দেখার জন্য। আপনার জন্যও শুভকামনা থাকবে সবসময়।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 62877.62
ETH 3140.75
USDT 1.00
SBD 3.89