Sort:  
 2 years ago 

শুরুতেই আপনার ভাগ্নেকে জন্মদিনের শুভেচ্ছা। কেক টা খব সুন্দর ছিলো। রেসিপি পরিবেশনের কালার দেখেই মনে হচ্ছে খেতে অনেক ভালো হয়েছে।চিকেন বিরিয়ানি আমার খুব ভালো লাগে।আমি মাঝে মাঝে রান্না করি বাসায়।আপনার উপস্থাপনা বেশ ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

দাদা,আপনার বিরিয়ানি রান্না দেখে তো লোভ লেগে গেল।ভাগিনার জন্মদিন উপলক্ষে বিরিয়ানি রান্না,তা তো অনেক স্পেশাল হয়ে গেল।বিশেষ দিনগুলোতে বিশেষ কিছু খাবার হলে মনটা প্রফুল্ল হয়ে উঠে।লোভ লাগিয়ে দিলেন এক নিমিষেই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 
বিরিয়ানির নাম শুনেই জিভে জল চলে আসল। আমার কাছে বিরিয়ানি অনেক ভালো লাগে।আপনার বিরিয়ানি রেসিপি দেখে খুব খেতে ইচ্ছা করছে। বিরিয়ানি তৈরির প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 
আপনার ভাগ্নের জন্মদিনে যদি দাওয়াত দিতেন তাহলে এই বিরিয়ানি টেস্ট করে দেখতাম কেমন হইছে। তবে বিরিয়ানির কালার দেখেই বুঝা যাচ্ছে অনেক মজা হয়েছে। বিরিয়ানির আমার অনেক প্রিয়া ১৪ দিনে ১ বার হলেও পুরান ঢাকার কাচ্চি বিরিয়ানি খাওয়া হয়। বলতে পারেন কাচ্চি প্রিয় মানুষ আমি। 🤟
 2 years ago 

বুঝছি সেই রকম কাচ্চি খোর হা হা হা। এটা কিন্তুু নাটকের নাম।

 2 years ago 

জন্মদিন উপলক্ষে খুবই সুন্দর একটা বিরিয়ানি রান্নার পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। বিরিয়ানি আমার কাছে খেতে অনেক ভালো লাগে আর এটার নাম শুনলেই জিভে জল চলে আসে। খুবই সুন্দর ভাবে প্রতিটি ধাপে ধাপে বিরিয়ানি রান্নার পদ্ধতি গুলো আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা বিরিয়ানি রান্নার পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

বিরিয়ানি মানেই অন্যরকম ভাললাগা বিরিয়ানি মানেই অন্যরকম ভালোবাসা। আর বিরিয়ানির নাম শুনলে মনে হয় কোথাও থেকে বিরিয়ানি গ্রান আসতে। জন্মদিনে বিরিয়ানি রান্না করে সবাই মিলে আনন্দ উৎসব করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

এতো সুন্দর উপস্থাপনা করেও যদি এই কথা বলেন তাহলে কিন্তু জরিমানা করে দিবো হাহহাহা।

মামার জন্য শুভেচ্ছা রইলো ভাই। কেক টাও কিন্তু সিম্পল এর ভিতর অসাধারণ ডিজাইন ছিলো ভাই আমার ❤️❤️🥰🥰।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44