Sort:  
 2 years ago 

আপনার প্রথম মোবাইল ফোন হাতে পাওয়ার অনুভূতিটি করে অনেক ভালো লাগলো । আসলেই নতুন কোন একটি জিনিস প্রথম অবস্থায় পেলে আনন্দের সীমা থাকে না। সেই জিনিসটিকে সব সময় অনেক যত্ন করে রাখি। ঠিক তেমনি ভাবে আপনার প্রথম মোবাইল ফোন হাতে পাওয়ার গল্পটি আমাদের সাথে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

চেষ্টা করেছি কিছুটা শেয়ার করার তবে সব কিছু তো আর তেমন মনে নেই। ২০০৪ এর কথা এত বছর পর মনে থাকাটা কঠিন। ভাল থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 

জীবনে প্রথম এই ব্যাপারগুলোর মজাই আলাদা। আপনার জীবনে প্রথম মোবাইল ফোনের অনুভূতি পড়ে বেশ ভালই লাগলো। আপনার বন্ধু নুপুরের মত মিসকল দিয়ে আমার একটি বন্ধু হয়েছিল। একজন মহিলা ডক্টর ছিলেন তিনি। বেশ কিছুদিন কথা হয়েছিল পরে অবশ্য নম্বরটি হারিয়ে ফেলেছিলাম। যাইহোক ৩০০ টাকার কার্ড থেকে যখন ৫০ টাকার কার্ড বের হলো তখন কি যে আনন্দ হয়েছিল। আসলে স্মৃতিগুলো মনে করে ভালই লাগে।

 2 years ago 

কার্ডের দাম কমা বাড়ায় তেমন কোন খুশি হই নি আমি কিন্তু যখন মেয়াদ বড়লো তখন খুশি হয়েছিলাম। ধন্যবাদ।

 2 years ago 

আবার যখন কলরেট ৬.৯০ টাকা থেকে কমলো তখন খুশি কে দেখে।

 2 years ago 

প্রথম মোবাইল ফোন হাতে পাওয়ার অনুভূতির কথাগুলো অতি চমৎকারভাবে আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। ওই সময় নোকিয়া ফোন গুলোই অতি জনপ্রিয় ছিল। এটা আমারও খুবই পছন্দের একটি ফোন ছিল ওই সময়।

 2 years ago 

মূলত কথা বলার জন্য এখনও নকিয়াই বেষ্ট মনে হয় আমার কাছে । ৩৩১০ ফোন টা আমার প্রথম মোবাইল সেটা তো ভাল লাগেই তারপরে যে ফোন টার প্রেমে পরেছিলাম সেটা হল নকিয়া ৬৩০০। আমার সব চেয়ে প্রিয় ফোন ছিল ৬৩০০ যেটা আমার ভাই আমাকে ইংল্যান্ড থেকে পাঠিয়েছিল। ওটার লক খুলতেই ৫ হাজার টাকা লেগেছিল। প্রথম ২ মেগাপিক্সেলের নকিয়ার ফোন । দারুন ছবি উঠতো। ইন্টারনেটও ভাল চলতো।

 2 years ago 

একদম মনের কথাগুলা কইছেন ভাই।আমার জখম প্রথম মোবাইল ছিল ঠিক আপনার মত বারবার দেখতাম চার্জ শেষ হইসে কিনা,কোনো দাগ পড়লো কি না।আবার কাউকে ধরতেও দিতাম না😂।

 2 years ago 

হা হা হা । আমারও খুব আদরের ছিল মোবাইল খানা।

 2 years ago 

আপনার পুরো পোস্টটি পড়ে সত্যি খুব ভালো লাগলো‌। আপনি খুব চমৎকারভাবে প্রথম মোবাইল পাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপনার পোস্টটি পড়ে অতীতের স্মৃতিতে ফিরে গেলাম। এত অসাধারণ পোস্ট শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

তাহলে তো উহা টাইম মেশিন হিসেবে কাজ করছে।

 2 years ago 

ভাইয়া আপনি তো খুব সহজে আপনার মামার থেকে মোবাইল পেয়ে গেলেন। মোবাইলের জন্য মাটিতে গড়াগরি করা লাগছে না। হা হা হা। নকিয়া ৩৩১০ মডেলের মোবাইলটি প্রথম দিকে অনেকের হাতেই দেখেছিলাম। ধন্যবাদ আপনার অনুভূতি পড়ে ভাল লাগলো।

 2 years ago 

মাটিতে গড়াগড়ি করেছিলাম প্রথম যখন সাইকেল কিনেছিলাম। একদিন না খেয়েও ছিলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41