Sort:  
 2 years ago 

ভাই কলার থোড় ভাজি করার রেসিপি দেখে আমার খুব ভালো লাগলো। কলার থোড় ভাজি করে বেশ কয়েকবার খাওয়া হয়েছে কিন্তু আমার কাছে কেমন যেন তেমন একটা ভালো লাগে না। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনার রেসিপি তৈরির ধাপ গুলো দেখে খুব ভালো লাগলো। রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভীষণ পুষ্টি কর একটা খাবার। দাদা এটা আমাদের বাড়িতেও রান্না হয়। আবার ডালের ভেতরও দেয় মাঝে মাঝে। দারুন মজা লাগে আমার। আপনার রান্নাতে আমার বাড়ির মতই একটা মিল পেলাম, হালকা চিনি দিয়ে দেওয়া। এটার জন্য স্বাদ আলাদা হয় একদম। খুব সুন্দর ছিল দাদা পুরো উপস্থাপন।

 2 years ago 

কলার থোড় ভাজি করার রেসিপি দেখে আমার খুব ভালো লাগলো। কলার থোড় ভাজি করে খাওয়া যায় এটা শুনেছি কিন্তু এখনও খাওয়া হয়নি। আর রেসিপিটি কিভাবে করা যায় সেটাও আমার জানা ছিলনা। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। এখন আপনার রেসিপি তৈরির ধাপ গুলো দেখে আমি একবার ট্রাই করে দেখতে পারবো। রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই একদম নতুন একটি রেসিপি আমাদের মাঝে তুলে ধরেছেন। আর এই নতুন রেসিপি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। এতদিন শুধু শুনেছি কলার থোর ভাজি খাওয়া যায় আজ আপনার পোস্টের মাধ্যমে তা দেখতে পেলাম। দেখে রন্ধনপ্রণালীটাও শিখে নিলাম। খুব শীঘ্রই এই রেসিপি তৈরি করে খাব। নতুন একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

কলার থোর রেসিপি সুন্দরভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। কলার থোর ভাজি অনেকবার খেয়েছি। খুব টেস্ট লাগে খেতে। মাঝেমধ্যে কলার থোর ভাজি করে খাওয়া হয়। আপনার কলার থোর রেসিপি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হবে। সুন্দর একটি পোস্ট। আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

যখন ছোট ছিলাম তখন এগুলো কলা গাছ থেকে পেরে অনেক খেতাম ভাজি করে। এখন ঢাকায় থেকে মাঝেমধ্যে খাওয়া হয়। আজকে আপনার কলার থোড় ভাজি দেখে সেই পুরনো স্মৃতিগুলো মনে পড়ে গেল এবং এই রেসিপি সত্যি অনেক লোভনীয় এবং অনেক মজার। সত্যি আপনি ইউনিক একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

কলার ভিতরে সাদা অংশকে আমরা বুগুলি বলি। আর কলার চড়ার মাথার লাল অংশকে থোড় বলি। যাইহোক কালার ভিতরে সাদা অংশটি কে আমি রান্না করে খেয়েছি। ডাল দিয়ে এটি রান্না করলে সেই মজা লাগে। কিন্তু এভাবে ভাজি করিনি কখনো। নতিন কিছু শিখতে পারলাম।

শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

কলার থোর আমি জীবনে খেয়েছি কিনা মনে পড়ে না। তবে কলার মোচা আমার খুবই পছন্দের। ম্যান ভার্সেস ওয়াইল্ড' প্রগ্রামে বেয়ার গ্রিলস কে কলার থোর কাঁচা খেতে দেখেছি। ভালো লাগলো আপনার রেসিপিটি। ধন্যবাদ

 2 years ago 

কলার দোড় ভাজি কোনদিন খাওয়ার সুযোগ হয়ে উঠে নি বাট আপনার শেয়ারকৃত রেসিপিটা দেখে খাওয়ার জন্য মন চাইছে।তবে আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনি ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন ভাইয়া। কলার মোচা খেয়েছি তবে কলার থোর একটু নতুন লাগলো। আজ প্রথম শুনলাম কলার থোর খাওয়া যায়। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57808.87
ETH 3061.38
USDT 1.00
SBD 2.33