Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে কাল্পনিক একটি দৃশ্য অংকন করেছেন। আমি দেখেছি আপনি প্রতিনিয়ত ইউনিক কিছু করার চেষ্টা করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

হ্যা সেই চেষ্টা তো প্রথম থেকেই। ধন্যবাদ।

কে বলেছে আপনি ভালো চিত্র অঙ্কন করতে পারেননি। আপনি তো একদম ফাটিয়ে দিয়েছেন। কি সুন্দর আঁকাবাঁকা রাস্তা মেঠোপথ আকাশে পাখি উড়ছে এবং সূর্য অস্তের সময় সব মিলিয়ে অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ জানাচ্ছি সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই আপনার কাল্পনিক এ থাকা ডিজিটাল অংকনটি সত্যিই অসাধারণ। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটি ডিজিটাল অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি গঠনমূলক কমেন্ট করেছেন । ভাল লেগেছে আমারও । ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আজকে আপনি অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করেছেন। আপনার আর্ট তৈরির দক্ষতা দিনে দিনে বেড়ে চলেছে। অনেক সুন্দর ভাবে এই ডিজিটাল আর্ট করে সকলের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এটা ডিজিটাল বলতে পারেন। মন্তব্য দারুন । আপনাকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। ভাল থাকবেন।

 2 years ago 

কল্পনার দারুন বহিঃপ্রকাশ। কিন্তু এই দুধ মরুভূমির মধ্যে এই সবুজ গাছ কিভাবে এখনো বেঁচে আছে 😍। আরে আমি তো ভুলেই গেছি এটা তো শুধুমাত্র কল্পনাই হাহা😁। সেরা ছিল দাদা এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এটা মরুভূমি সেটা তো আমি বলিনি । হি হি। কল্পনা। ভাল থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি দৃশ্য ডিজিটাল আর্ট মাধ্যমে আমাদের মাঝখান উপস্থাপন করেছেন ।তার থেকে বড় কথা আপনি ইউটিউব ভিডিও আকারে আমাদের মাঝখানে উপস্থাপন করেছেন ।যেটি আপনার এ পোস্টের ভেলু অনেক বৃদ্ধি করে দেবে

 2 years ago 

হ্যা তাই সঠিক ভাই । চেষ্টা থাকবে আরো ভাল । ধন্যবাদ।

 2 years ago 

আপনার কল্পনায় তো খুব সুন্দর একটি দৃশ্য ভাসে ।আপনার কাল্পনিক দৃশ্যটি আমার কাছে এতো ভালো লাগছে যে আমার কাছে মনে হচ্ছে ওইখানে গিয়ে একটু ঘুরে আসি ।খুবই চমৎকার হয়েছে কাল্পনিক দৃশ্যটি ।ডিজিটাল আর্টগুলো আসলেই অনেক সুন্দর হয় দেখলে মনটা জুড়িয়ে যায়।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে আমারও মনটা ভাল হয়ে যায়। অনুপ্রানিত হই প্রতিবার। ধন্যবাদ আপু ভাল থাকবেন।

 2 years ago 

ইলাসট্রেটর দিয়ে একটি কষ্টসাধ্য চিত্র অঙ্কন করেছেন এবং চমৎকার বুঝিয়ে দিয়েছেন কিভাবে অংকনটি করেছেন। এধরনের চিত্র অঙ্কন ভীষণ পছন্দ করি আমি।
ভালো ছিল ♥️
দোয়া সবসময়ই রয়েছে ❣️

 2 years ago 

বোঝানোর চেষ্টা ছিল কতটুকু পেরেছি জানি না।
ভাল মন্তব্য
শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি কাল্পনিক দৃশ্য অংকন করেছেন। দেখতে অসাধারণ লাগছে। ধাপগুলো আপনি খুব সুন্দর বলে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

বর্ননা কতটুকু করেছি জানি না। তবে ভিডিও তে দেখানোর চেষ্টা ছিল।

 2 years ago 

আপনার ভিডিও টিউটোরিয়ালটি দেখে খুবই ভালো লাগলো। আপনার ডিজিটাল আর্টের খুটিনাটি বিষয় সম্পর্কে ভালো একটা ধারণা পেলাম। আমি ককম্পিউটার ব্যবহার করে এই দৃশ্য আঁকার চেষ্টা করবো। আপনাকে অনেক ধন্যবাদ দাদা।

 2 years ago 

করুন করুন আমি অপেক্ষায় আছি । এভাবে এগিয়ে আসলে ভাল কিছু হবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32