Sort:  
 2 years ago 

চিংড়ি মাছ আমি অনেক বেশি পছন্দ করে থাকি। আর আপনি আজকে নারকেলের দুধ দিয়ে ছোট চিংড়ি রান্না করেছেন এবং তা আমাদের সাথে শেয়ার করেছেন। চমৎকারভাবে আপনি এর উপস্থাপনা করেছেন, দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক মজা হবে। রান্নার প্রতি ধাপ সুন্দরভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।

 2 years ago 

হ্যা চিংড়ি মাছ বেশীর ভাগ মানুষের পছন্দের মাছ। আমারও পছন্দের মাছ এটি কিন্তু কম খাওয়া হয়। আরো একদিন খাওয়ার ইচ্ছা আছে ।

 2 years ago 

তবে ভাইয়া বিশ্বাস করলাম আপনি ছাড়া চিংড়ি মাছ কেউ বাজার থেকে আনে না। তবে আপনার নারিকেলের দুধ দিয়ে চিংড়ি মাছ রান্নার রেসিপি দেখে সত্যিই অনেক খিদা পেয়েছে। মাছের যে পরিমাণ দাম বিশেষ করে চিংড়ি মাছ কিনতে পারি না। গত একমাসে খাইনি আপনার রেসিপি টা দেখে খেতে খুব ইচ্ছে করছে। আর এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কি করবে বাসার সবাই চিংড়ি বিরোধী আমি চিংড়ির পক্ষে হা হা । তাই আমাকেই আনতে হয়। কিছু আছে আবারো রান্না করে মেরে দেবো। হি হি। ভাল থাকবেন ভাই আমার।

 2 years ago 

নারকেলের দুধ দিয়ে ছোট চিংড়ি রান্না দেখেই তো লোভে পরে গেলাম ভাই। চিংড়ি মাছ আমার খুবই প্রিয় মাছ। আরও যদি হয় ছোট চিংড়ি তাহলে তো কোন কথাই নেই। আপনি অত্যন্ত সুস্বাদু করে নারকেলের দুধ দিয়ে ছোট চিংড়ি মাছ তৈরি করে দেখালেন। সুস্বাদু চিংড়ি মাছের রেসিপি দেখে বুঝতে পারছি খেতে অনেক অনেক মজার হয়েছে। আপনার রন্ধনপ্রণালী টাও বেশ দারুন ছিল। সব মিলিয়ে খুবই সুন্দর একটি রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করেছি ভাল করে দেখানোর। আপনার ভাল লাগার জন্য আমি খুশি। ধন্যবাদ ও শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

ওয়াও ভাইয়া নারিকেলের দুধ দিয়ে ছোট চিংড়ি মাছ খুবই সুন্দর করে রান্না করেছেন। দেখতে খুবই লোভনীয় লাগছে খেতেও নিশ্চয়ই খুবই সুস্বাদু হয়েছিল। আমিও প্রায় সব এই ভাবে রান্না করে খাই। এভাবে খেতে সত্যি খুব ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

যাক তবু আপনি খেয়েছেন মনে হচ্ছে। তাহলে তো স্বাদ টা জানেন। সত্যি আপু আরো বেশ কিছু চিংড়ি আছে আরেক দিন খাবো।

 2 years ago 

নারকেলের দুধ দিয়ে কখনো চিংড়িমাছ রান্না খাওয়া হয়নি ভাইয়া। আপনার কাছ থেকে নতুন একটা রেসিপি শিখলাম। তবে দুধ দিয়ে চিংড়ির মালাইকারি খেয়েছি অনেকবার। আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে এটা খেতে খুব সুস্বাদু হয়েছে ভাইয়া। আমি অবশ্যই এটি একদিন বাসায় ট্রাই করে দেখব। নতুন এই রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

চিংড়ির মালাইকারি নারকেলের দুধ দিয়েই তৈরী করে । নতুবা খেতে ভাল হয় না। ট্রাই করে দেখেন ভাল স্বাদের হবে।

 2 years ago 

এই চিংড়ি মাছ খেয়ে তিন দিন থেকে এলার্জিতে অবস্থা খারাপ। আজ কিছুটা সুস্থ বোধ করছি।
তবুও চিংড়ি মাছ খেতেই ইচ্ছে করে। আর আপনার নারকেল দুধ দিয়ে চিংড়ি মাছ এই তরকারিটি দেখতে এতটা লোভনীয় হয়েছে, লোভ সামলানো খুবই মুশকিল। রেসিপিটি আপনি খুব সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। ধন্যবাদ দাদা। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

বার বার খেতে খেতে ঠিক হয়ে যায়। মূলত এলার্জি কিন্তু একটা মানসিক ব্যাধি। কোন চিন্তা ছাড়া খাবেন দেখবেন ঠিক হয়ে গেছে।

 2 years ago 

চিংড়ি মাছ দেখেই মনে হচ্ছে গরম ভাত নিয়ে বসে পড়ি। হাহ। নারকেলের দুধ দিয়ে এভাবে রান্না করে খাওয়া হয়নি। নতুন একটি রান্না দেখলাম আপনার মাধ্যমে। রান্না করে খেয়ে দেখতে হবে। অনেক ভাল লাগছে কালারটি। সুস্বাদু লাগবে নিসসন্দেহে।

 2 years ago 

গরম ভাতে দারুন লাগবে আমি গরম ভাত দিয়েই মেরে দিয়েছি। হা হা। সুস্বাদু ১০০% ।

 2 years ago 

ভাইয়া,আপনি একদম ঠিক কথা বলেছেন অনেকেই এলার্জির জন্য চিংড়ি মাছ খেতে চায় না।তবে আমি এলার্জি হোক বা যাই হোক প্রিয় জিনিস খেতে কিন্তু আমি বাদ দেই না😊 কারণ আমি চিংড়ি মাছ খুবই পছন্দ করি আমার অ্যালার্জির সমস্যা প্রচুর তারপরও চিংড়ি মাছ খাওয়া বাদ দেয় না। ভাইয়া, নারকেলে দুধ দিয়ে চিংড়ি মাছের রেসিপিটি কিন্তু বেশ লোভনীয় লাগছে।আমি কখনো এভাবে নারিকেলের দুধ দিয়ে ছোট চিংড়ি মাছ রান্না করে খাই নি। তবে আপনার রান্না করার রেসিপি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। ভাইয়া,একটু ঝাল ঝাল করে যেকোনো তরকারি খেতে কিন্তু বেশ ভালই লাগে।ধন্যবাদ ভাইয়া, এতো সুস্বাদু এবং লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

এত্ত বড় মন্তব্য আমি মুগ্ধ হয়ে গেলাম। খেতে খেতে এলার্জি চলে যাবে আশাকরি। মানুষ অভ্যাসের দাস। ট্রাই করবেন একবার।

 2 years ago 

আপনার দুধ দিয়ে রান্না করা চিংড়ি মাছের রেসিপি টি খুবই চমৎকার হয়েছে। চিংড়ি মাছ আমারও খুবই পছন্দের একটি মাছ ।দুধ দিয়ে চিংড়ি মাছ রান্না করলে খেতে বেশ সুস্বাদু লাগে ।আপনার রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু রয়েছে। এমন লোভনীয় কালার হয়েছে যে আমার তো দেখেই খেতে ইচ্ছে করছে ।প্রতিটি ধাপের উপস্থাপন ছিল চমৎকার ।যা দেখে খুব সহজেই আপনার রান্নার প্রণালী বুঝতে পারলাম। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর মজার একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি জানি আপনি এটা তৈরী করে খেয়েছেন। আপনার রেসিপি গুলো বেশী ভাল হয় । ভাল থাকবেন আপু। শুভেচ্ছা রইল।

 2 years ago 

নারকেল দুধের সাথে চিংড়ি খুবই ইন্টারেস্টিং একটি রেসিপি। এভাবে কখনো খেয়ে দেখেনি। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে মজা হয়েছে।

 2 years ago 

একবার ট্রাই করে দেখুন না ভাই মজা কিনা সেটা নিজেই জেনে যাবেন তখন বার বার খেতে ইচ্ছে করবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46